নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ফখর

আলো

আলো › বিস্তারিত পোস্টঃ

টাকার অভাবে ফর্ম ফিলাপ করতে না পারা দরিদ্র শিক্ষার্থী প্রসংগে

১১ ই নভেম্বর, ২০১৫ সকাল ১০:৪৮

আমি জীবনে কম কাহিনী শুনিনি টাকার অভাবে ফর্ম ফিলাপ করতে না পারা প্রসংগে। এটি একটি চরম মানবিক সমস্যা, কারন একজন শিক্ষার্থীর জন্য কারো কাছে হাত পাতাটা লজ্জার আর গ্রামের দিকে তো সাহায্য পাওয়াটাও কঠিন। আমরা কি একটা চ্যারিটি (ভার্চুয়াল) প্রোগরামের আয়োজন করতে পারি যেখানে আমরা যেকোন রকম সাহায্য (সাহায্য, দান, যাকাত, মানত এগুলি মাজারে না দিয়ে এরকম কাজে দিলে খোদা বাশি খুশি হবেন নিশ্চিত) অনলাইন বা ব্যাংক একাউন্টে নিয়ে একটা ফান্ড করব? স্কুল কর্তৃপক্ষ ঐ পোর্টালে শিক্ষার্থীর জন্য আবেদন করতে পারবে এবং আমরা টাকা স্কুল অথরিটির কাছে পৌছে দিব।

ট্রান্সপারেন্সী, প্রসেস, ভেলিডেশন নিয়ে অনেক কিছু প্ল্যান করা যায় কিন্তু প্রাইমারী প্লানটা নিয়ে সবার মতামত জানতে চাচ্ছি।

মন্তব্য ৩ টি রেটিং +৪/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১১ ই নভেম্বর, ২০১৫ সকাল ১১:৪৯

বিচার মানি তালগাছ আমার বলেছেন: প্রথমে ফেসবুকে সবাইকে আহবান করবেন তাদের পরিচিত কেউ আছে কিনা যার টাকা লাগবে ফর্ম ফিলাপ বা এই সংক্রান্ত বিষয়ে। এভাবে ফ্রেন্ড লিস্টের অনেকে হয়তো এগিয়ে আসবে।

১১ ই নভেম্বর, ২০১৫ দুপুর ১২:৩২

আলো বলেছেন: ফেইসবুক ভাল অপশন, পোষ্ট ও করেছি সেখানে। কিন্তু তখন আপনি পরিচিত মহলে লিমিটেড হয়ে যান। এখন অনেক অপরিচিত এবং অনেকটা উন্মুক্ত পরিবেশ থাকাতে কাউকে পাওয়া যেতে পারে যারা অসলেই ডাইভ টা দিতে পারেন।

২| ২৪ শে নভেম্বর, ২০১৫ সকাল ৯:০০

মাহবুবুল আজাদ বলেছেন: ভাল উদ্যোগ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.