নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কাউন্টার নিশাচর

কাউন্টার নিশাচর › বিস্তারিত পোস্টঃ

বন্ধু রাষ্ট্রের বিএসএফ জহিরুল নামে এক বাংলাদেশীকে হত্যা করেছে , তারা শত্রু রাষ্ট্র পাকিস্থানি কোন নাগরিককে সীমান্তে হত্যা করেনা !

২৬ শে জুন, ২০১৫ রাত ১০:৪৪

বাংলাদেশে অদ্ভুত এক প্রজন্ম আছে, যারা দাদি-নানীর খই-মুড়িতে দুধ ভিজিয়ে খাওয়া দেখে নাক ছিঁটকায় কিন্তু নিজেরা সকালের ব্রেকফাস্ট সারে কর্নফ্লেক্স/রাইস বাবলস আর স্কিম মিল্ক দিয়ে! এরা বাসায় গরম ভাতের সাথে আলু ভর্তা, মুশুরের ডাল আর শুকনা মরিচ ভাজা দেখলে ইয়াক্কি বলে, কিন্তু সোকল্ড দামী রেস্টুরেন্টে গিয়ে "ইটিং স্টিমড বাসমাতি রাইস,স্পাইসি ম্যাশড পটেটো,লেন্টিল স্যুপ উইথ ক্রিস্পি ড্রাইড চিলি" লিখে ফেইসবুকে চেকইন দিয়ে স্ট্যাটাস দেয়। পান্তাভাত এদের কাছে গরীব-ছোটলোকের অ'খাদ্য কিন্তু চাইনিজ রেস্টুরেন্টে গিয়ে গোগ্রাসে চপস্টিক দিয়ে কঞ্জি খেয়ে সেল্ফি তুলে... অবশ্য পহেলা বৈশাখ ভিন্ন কথা কারন সেদিন তাদের চেতনার ব্যারোমিটার ৭ই মার্চের "জয় বাংলা - জিয়ে পাকিস্তান" এর মত উর্ধমুখি!!!
এসব কথা কেন বলছি?
ভারতীয় সুধির নামের কোন বধিরকে মীরপুর স্টেডিয়ামের বাহিরে কে বা কাহারা লাঞ্চিত করেছে বলে ভারতীয় মিডিয়ায় খবর এসেছে... জ্বি ভাই ঠিকই শুনেছেন "ভারতীয় মিডিয়া"!!!
যেই মিডিয়া মাঝরাতে অমিতাভ বাচ্চানের বেডরুমে ঐশ্বরিয়া, জয়া বাচ্চান বাড়ি ছেড়ে চলে গেছেন কিংবা শাহরুখ খানের গোপন সম্পর্ক কারান জোহারের সাথে কিংবা অক্ষয় কুমারের প্রেম তার শ্বাশুড়ি ডিম্পল কাবাডিয়ার সাথে লিখে নিজেদের পত্রিকা-চ্যানেলের কাটতি বাড়ান।সেই মিডিয়া সুধিরের ২২ তারিখে ঘটনার নিন্দা জানিয়ে ২১ তারিখেই ইউটিউবে ভিডিও আপলোড করে দিয়েছিলো!!!বাহ: এই না হলে ভারতীয় মিডিয়া... এই না হলে দা "ইনক্রেডিবল ইন্ডিয়া"!!!
তবে আমার রাগ ভারত কিংবা তার মিডিয়ার উপর নয়, আমার রাগ সে সকল বাংলাদেশের বাঙ্গালীদের (বাংলাদেশী নয়) উপর যারা এই ঘটনা শুনে নিজের লুঙ্গি খুলে মুখ ঢেকে লজ্জায় বাংলাদেশের তরফ থেকে সুধির তথা ভারতের কাছে মাফ চেয়ে ফেইসবুকে কেঁদে-কেঁটে বুক ভাসিয়েছেন!!!
সে সকল সুধির (স এর জায়গায় চ পড়লে যথার্থ হবে) ভাইদের কাছে আমার প্রশ্ন, যখন ফেলানীর গুলিবিদ্ধ শরীরটা কাঁটাতারে ঝুলছিল তখন কোথায় ছিল এসব লজ্জা???
বিএসএফ যখন তাদের মর্জিমত আমাদের বর্ডারে এসে আমাদের মানুষদের ন্যাংটা করে পিটায় সেই ভিডিও পোস্ট করে তখন কোথায় ছিল এসব লজ্জা???
যখন আমাদের নার্গিসকে ভারতের ট্রেন থেকে তার মা আর সন্তানের সামনে ভারতীয় রেপিস্টরা তুলে নিয়ে গিয়ে দিনের পর দিন ধর্ষন করে, তার স্তন কেটে ফেলে, কিডনি রেখে দেয় এমন কি সেই লাশটাও দিতে ভারত সরকার গড়িমসি করে তখন কোথায় ছিল এসব লজ্জা???
এসব রঙ্গমহল সেক্টরে জন্ম নেয়া কুলাংগার গুলো শাহবাগী চেতনার বুলি বলে দেশটাকে একটা ম্যাড হাউসে পরিনত করেছে যেখানে ৭১ এর বীরেরা হয় রাজাকার আর পগারপার শঠ'রা হয়ে জাতীয় নেতা,,, তা এখন ইয়াহিয়া-ভুট্টোর হেরেমই হোক, রঙ্গমহলের বিছানাই হোক কিংবা শার্ষিনা পীরের চকির তলাই হোক... শাহবাগী বেলুন উড়বেই, অট্টহাসির মিছিল চলবেই!!! ভারত বধ কোনভাবেই বরদাস্ত করা চলবেনা... ভারত বিরোধীদের বাংলার মাটিতে ঠাই নাই... সেজন্য'ই তো তিনি বাংলাদেশ ক্রিকেট দলের এত বড় অর্জনের পরেও এক মুহুর্তের জন্য মাঠে এসে লাল-সবুজের পতাকা উড়ায় নি, যে কি না জিম্বাবুয়ের সাথে খেলা হলেও মাঠে আসে!!! আর ওড়াবেই বা কেমন করে... ১৬ই ডিসেম্বরের দিনেও তো তার অঙ্গে জড়ানো থাকে "তিড়াংগা"... এটাই তাদের চেতনা... এটাই মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি!!!
এসবের বিরুদ্ধে কিচ্ছু বলতে পারবেন না... বললেই আপনি হবেন দেশ বিরোধী রাজাকার!!! তার এসব ভালো লাগেনা!!??
সোজা কথা 'পাকিস্তান চলে যান'!!!

মন্তব্য ৪ টি রেটিং +২/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৬ শে জুন, ২০১৫ রাত ১০:৫৪

ব্রিক্সশাওন বলেছেন: দাদাদের পা না চাটলে তো ক্ষমতায় থাকা যাবে না, দাদারাই তো এখন ভরসা কারণ উনি তো জনগনের ভোটে নির্বাচিত না।
বুঝতে হবে।

২| ২৬ শে জুন, ২০১৫ রাত ১১:২৯

মোহাম্মদ জামিল বলেছেন: জয় ভারাত মাতাকে---- এটা আমার কথা না...সরকার এর কথা..

৩| ২৬ শে জুন, ২০১৫ রাত ১১:৪৬

রূপক বিধৌত সাধু বলেছেন: ধান ভাণতে শিবের গীত গাওয়া আর কী । ফেলানী হত্যা, নার্গিস ধর্ষণ এর মত ঘোরতর বিষয়গুলি তুলতে গিয়ে অহেতুক ব্যক্তি বিদ্বেষী কথা বলেছেন আপনি । এগুলির বিরুদ্ধে পদক্ষেপ না নিতে পারা অবশ্যই সরকারের ব্যর্থতা! সচেতন নাগরিক হিসেবে এর নিন্দা জানাই । আপনি কি জানেন, সীমান্তে গুলিতে যারা মারা যায়, তাদের বেশির ভাগ চোরাকারবারি? শাহবাগের প্রতি বিদ্বেষ কেন? যোদ্ধাপরাধীদের বিচার না হলেই ভালো হতো, না? আর ভারতের বিপক্ষে খেলায় শেখ হাসিনা গেলোনা দেখে সমালোচনা করছেন? গেলে তো আবার বলতেন ভারতপ্রীতি! যা বললেন, একেবারে দলকানার মতো । অথচ গুরুত্বপূর্ন কয়েকটা বিষয়ের অবতারণা করেছেন । অহেতুক প্যাচাল না পেড়ে এগুলো নিয়ে কথা বললেই ভালো করতেন ।

৪| ২৬ শে জুন, ২০১৫ রাত ১১:৫৫

রেজওয়ান26 বলেছেন: ভাই সকলেই শক্তের ভক্ত আর নরমের জম। আর বাংলাদেশের জনগনতো বর্তমানে ওদের কাছে জিম্মি, ওরা যা করবে তাই আমাদেরকে সহ্য করতে হবে। কারন জনগন নির্বাচিত কোন প্রতিনিধি নেই যে জনগনের পক্ষে কথা বলবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.