নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কাউন্টার নিশাচর

কাউন্টার নিশাচর › বিস্তারিত পোস্টঃ

মতিউর রহমান মাহফুজ আনামের ভাগ্য বরন করতে চান না

০১ লা এপ্রিল, ২০১৬ রাত ৯:১১

প্রথম আলো হলো পৃথিবীর একমাত্র পত্রিকা যারা অ্যান্টি গভর্ন্মেন্ট বা সরকার বিরোধী না হয়েও দেশের সবচেয়ে বহুল প্রচারিত পত্রিকা! সাধারণত বিশ্বের অন্যান্য দেশগুলোতে এর উল্টো দেখা যায়।

অন্যদেশীয় সংবাদপত্রের ইন্টেনশন ও একধরণের উদ্দেশ্য থাকে যে, তারা যখন যেই দল ক্ষমতায় থাকবে তাদের বিরোধীতা করা। জনগণ যেহেতু সরাসরি সরকারের কাছে যেতে পারেনা সেহেতু এটির দরকার আছে। এবং এভাবেই সংবাদপত্র জনপ্রিয় হয়।

প্রথম আলো চরম ইসলাম বিদ্বেষী কাজ করেছে বহুবার। এপিজে আবুল কালামের একটি লেখার অনুবাদে তা স্থুলভাবে প্রমাণ হয়েছে। অথচ এদেশের মানুষ নব্বই ভাগ মুসলিম। এবং অদ্ভুত কারণে তারা প্রথম আলোর পাঠক।

সাইদির রায়ের পর জামাত শিবিরের প্রায় দেড়শো মানুষ সরকারী বাহিনীর হাতে খুন হবার পর তারা লিখেছিলো প্রায় দশ হাজার গাছ কাটা হয়েছে, প্রথম পাতার শিরোনাম ছিলো এটি। এতগুলো মানুষের জীবন যেন কিছুই না!

গতকাল এই পত্রিকা ছাত্রলীগ দ্বারা অন্তঃসত্বা মহিলার পেটে গুলি করার একটি ফলোআপ সংবাদ ছাপে। সেখানে তারা পজিটিভনেসের চূড়ান্ত দেখিয়ে, কিভাবে এই সংবাদ থেকে মানুষের মনে ছাত্রলীগ তথা আওয়ামী সরকারের প্রতি উদ্ভূত ঘৃণাতে অ্যান্টিসেপ্টিক মলম লাগানো যায় তার জঘন্য নমুনা দেখিয়েছে এভাবে, "জঠরে গুলিবিদ্ধ সুরাইয়ার একটি চোখ ভাল আছে।"

নির্লজ্জভাবে সরকার তোষণ করে এরা, জানি। তাই বলে এভাবে একটি নির্মম ঘটনার এইরকম সংবাদ ছাপিয়ে? একটি চোখ ভালো রেখেছে সরকার, এইতো বেশী, এরকম? আরেকটি চোখের মূল্য কি কিছুই নেই? এত বরাহনন্দনীয় সংবাদ কিভাবে ছাপে এরা? এত পজিটিভনেস ক্যামনে পান ভাই?

সরকারী বাহিনী দ্বারা ভবিষ্যতে যত খুন হাতে নাতে ধরা পড়বে তার সংবাদগুলো এভাবে দেখবার অপেক্ষায় আছি, এই লোক আগে থেকেই রুগী আছিলো, তাই মাইরা ফালায়া কষ্ট কমায়া দিছে। সরকারকে ধন্যবাদ জানানো উচিৎ। থিংক পজিটিভ।

Elora Zaman

মন্তব্য ৪ টি রেটিং +২/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০১ লা এপ্রিল, ২০১৬ রাত ৯:১৪

বিজন রয় বলেছেন: কি জানি কি হয়।

০১ লা এপ্রিল, ২০১৬ রাত ৯:১৪

কাউন্টার নিশাচর বলেছেন: হুম

২| ০১ লা এপ্রিল, ২০১৬ রাত ৯:২৬

বিদ্রোহী ভৃগু বলেছেন: নির্লজ্জভাবে সরকার তোষণ করে এরা, জানি। তাই বলে এভাবে একটি নির্মম ঘটনার এইরকম সংবাদ ছাপিয়ে? একটি চোখ ভালো রেখেছে সরকার, এইতো বেশী, এরকম? আরেকটি চোখের মূল্য কি কিছুই নেই? এত বরাহনন্দনীয় সংবাদ কিভাবে ছাপে এরা? এত পজিটিভনেস ক্যামনে পান ভাই?

বেশ্যারও নীতি থাকে.... তারা তা থেকেও মুক্ত!!!!! শৈইম!

০১ লা এপ্রিল, ২০১৬ রাত ৯:৩৬

কাউন্টার নিশাচর বলেছেন: বেশ্যারও নীতি থাকে.... তারা তা থেকেও মুক্ত!!!!!
ঠিক

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.