নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কাউন্টার নিশাচর

কাউন্টার নিশাচর › বিস্তারিত পোস্টঃ

বখাট্য যুক্তি -- দুনিয়া মুমিনদের জন্য জেল খানা, তাই সব মুমিনকে জেলে পাঠানো হোক

১২ ই এপ্রিল, ২০১৬ রাত ১১:৩১

মাত্র দু'দিন আগেই পৃথিবীর প্রায় সবদেশের পত্রিকাগুলোতে একটি নিউজ ছিলো। কয়েদীর অভাবে নেদারল্যান্ডের আটটি কারাগার বন্ধ হয়ে গিয়েছে। পুরো পৃথিবী এটিকে অত্যন্ত পজিটিভভাবে নিয়েছে। আমরা পড়ে আফসোস করেছি। ইশ! আমাদের দেশে যদি এরকম হতো!
.

শাহবাগী ধর্ম বিদ্বেষী কিছু লেখক যারা প্রগতিশীলতার আড়ালে তাদের ভাষায় 'মোল্লাতন্ত্র-মৌলবাদ' ধারণ করে তারা লিখেছে এভাবে, নেদারল্যান্ড যেহেতু সবচেয়ে বড় ধর্মনিরপেক্ষ দেশ সেহেতু এটাই হবার কথা। কি চরম অন্ধ এবং মূর্খ যুক্তি। সাধু সেকিউলার!
.

বাঁশ থেকে নিয়ে শুরু করে এক্সট্রিম ইঞ্জিনিয়ারিং এয়ারবাস- সবকিছুতেই তারা ধর্মনিরপেক্ষতা দেখতে পায়। আদতে ইসলামের মধ্যে মূর্খতা আর অপরাধ দেখাতে চায়। ইসলাম ফোবিয়ার মারাত্মক মানসিক অসুস্থতা নিয়ে তারা লিখালিখি করে চলছেন, এটি অত্যন্ত নির্মম।
.

এদিকে আমাদের প্রধানমন্ত্রী হাসিমুখে এশিয়ার বৃহত্তম কারাগার উদ্বোধন করে খুশি হয়ে গিয়েছেন! হে হে, আমার দেশে অপরাধী বাড়ছে, কি মজা! কি মজা! হে হে। অথচ এটি যে ভয়ংকর লজ্জার একটি ব্যাপার একটি সরকারের জন্য তা আওয়ামী মস্তিষ্কে আসবেনা। পুরো পৃথিবী হাসছে আজ আমাদের দিকে তাকিয়ে এই সংবাদে।
.

এত চরম একটি নেগেটিভ ব্যাপার হাসিমুখে তুলে দেয়া যে কতটা 'জাহেলি' কাজ হয়েছে তা কি শাহবাগী পড়াশোনা জানা মানুষগুলো একটু সাহস করে উনাকে বোঝাবেন প্লিজ! আমার দেশে কারাগার বাড়ার মানে যে অপরাধী বাড়া এবং ভিষণ লজ্জার ব্যাপার, সেটি বুঝবার মত কি একজনও নেই শাহবাগে? লজ্জায়তো মাথা হেঁট হয়ে যাচ্ছে। অষ্টম শ্রেণী পাশ করা নিয়েতো আপনারা কম বলেন নি। এখন লজ্জা করছে না? এটি কোন শ্রেণী পাশের কথা?
.

কিছু শাহবাগীদের এই সংবাদ দেখানোর পর শাহবাগী যুক্তি, "দুনিয়া মুমিনদের জন্য জেল খানা, আর কাফেরদের জন্য দুনিয়া হলো জান্নাত।" যেহেতু হাদিসে বলা আছে সেহেতু উনি হাদিস অনুযায়ী মুমিনদের জন্য কারাগার তৈরি করেছেন।
.

ও বাঙ্গাল! ইউ ক্যান্ট উইন! এদের সাথে বখাট্য যুক্তিতে তোমার জিতবার আশা নেই। যুদ্ধেই কেবল সম্ভব। মাইরালামু খাইয়ালামু শিবির ধর জবাই কর টাইপের ব্লগার সেনাপতিদের ফুড়ুৎ করে ঢাল তলোয়ার ফেলে সুড়ুত উড়াল দেবার ইতিহাস বলে কার বিজয়ী হবার সম্ভাবনা। সুতরাং বাচ্চারা, বেছে নাও

Elora Zaman

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৩ ই এপ্রিল, ২০১৬ রাত ১২:৫২

রাজু বলেছেন: কথাতো মিঞা ভাউ বালাই কইলা কইলাম....

১৩ ই এপ্রিল, ২০১৬ রাত ৯:৪১

কাউন্টার নিশাচর বলেছেন: আচ্ছা

২| ১৩ ই এপ্রিল, ২০১৬ সকাল ৮:২০

সাগর মাঝি বলেছেন: কি বুঝাইলা....... :-/ :-/ :-/

১৩ ই এপ্রিল, ২০১৬ রাত ৯:৪০

কাউন্টার নিশাচর বলেছেন: না বুঝলে মুরি খান। হে হে হে

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.