নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কাউন্টার নিশাচর

কাউন্টার নিশাচর › বিস্তারিত পোস্টঃ

আমি কাউন্টার নিশাচর ঘোষণা করছি ---------

১৪ ই মে, ২০১৬ বিকাল ৩:১৯

আমি স্বেচ্ছায় সজ্ঞানে স্পষ্টভাবে ঘোষণা করছি যে,আজ থেকে রবিচন্দন অশ্বিন হবেন আমার প্রিয় খেলোয়াড়।কোহলির ছবি লাগাবো আমার প্রোফাইল পিকচারে। আইপিএল হবে আমার প্রিয় ক্রিকেট টুর্নামেন্ট। "কমেডি নাইট উইথ কাপিল" হবে আমার ফেভারিট টিভি শো!
.
আজ থেকে আমি বিএসএফকে শ্রদ্ধা করবো, ভাই ভাববো। তাদের ইউনিফর্মের কালারের শার্ট বানাবো। প্রসেঞ্জিত ওরফে বোম্বা দা হবে আমার প্রিয় নায়ক। হিন্দী, ভারতীয় বাংলা, তামিল, মাদ্রাজি, তেলেগু, পাঞ্জাবী সিনেমা ছাড়া অন্য কোনো সিনেমা দেখবো না।
.
আমি আরো ঘোষণা করছি, আজ থেকে গরু খাওয়া পুরোপুরি বন্ধ করে দিবো। ইন্ডিয়ান পেঁয়াজ ছাড়া অন্য কোনো পেঁয়াজ দিয়ে মুড়ি খাবো না। ভবিষ্যতে বিয়ে করতে পারলে হানিমুনে যাবো দিল্লী।
.
আমি দৃঢ়ভাবে বলছি, আমি DABUR BABUL ছাড়া অন্য কোনো টুথপেস্টে দাঁত মাজবো না। পানিকে "জল" বলবো, ভাইকে "দাদা"! এয়ারটেল ছাড়া অন্য কোনো সিম বায়োমেট্রিক পদ্ধতিতে রেজিস্ট্রেশন করবো না।
মোস্তফা সরওয়ার ফারুকীদের জন্য "কলকাতা হার্বাল" ছাড়া অন্য কিছু সাজেস্ট করবো না।
.
রাজাকার নিজামীকে জুডিশিয়াল কিলিংয়ের প্রতিবাদে বিভিন্ন জঙ্গি রাষ্ট্র প্রতিবাদ করলেও, একমাত্র ভারতই বলেছে, তারা পাশে থাকবে, পাশে আছে, এই হত্যায় তাদের সমর্থন আছে।
আমার চোখে পানি, স্যরি জল এসে গেছে। আহা! আমার একাত্তুরের সেই মহাআআআন মুক্তিযুদ্দের কথা মনে পড়ে যায়, একাত্তুরে এভাবেই ভারত আমাদের পাশে ছিল। একেই বলে প্রকৃত বন্ধু। পরম বন্ধু! চল্লিশ বছর পরও পাশে আছে!
.
একাত্তুরের বিনিময়ে আমরা তাদেরকে বেশি কিছু দিতে পারি নি। আমরা ভারতকে ট্রানজিট দিয়েছি, ফারাক্কা উপহার দিয়েছি, বিএসএফকে বাংলাদেশী "গরুচোর" হত্যার লাইসেন্স দিয়েছি, সুন্দরবন দিয়েছি দিচ্ছি, চট্টগ্রাম বন্দর দিয়েছি দিচ্ছি, বাংলাদেশের বাজার দিয়েছি, ব্যাংক দিয়েছি, মোদীজীদের পূর্ণ আনুগত্য স্বীকার করেছি। উনার ঢাকা বিশ্ববিদ্যালয়ে হিন্দী বক্তব্য শুনতে আমাদের প্রধানমন্ত্রী রাষ্ট্রপতি থেকে শুরু করে চ্যালাপ্যালারাও দল বেধে হাজির হয়েছি!
এগুলো তো সামান্য উপহার!
.
আজ আবারও একাত্তুরের পরম বন্ধুরা আমাদের দিকে "নি:স্বার্থভাবে" হাত বাড়িয়েছে। এবার আসুন আমরা বন্ধুরাষ্ট্র ভারতকে প্রতিদান দেই। আসুন শপথ নেই, বিএসএফের ভাইদের দাওয়াত দিয়ে ডিনার করাবো, ভারতের "র" এর যেসকল সদস্য এদেশে আছে, তাদেরকে সম্মান করবো, ফার্স্ট ল্যাংগুয়েজ হিশেবে হিন্দী শিখবো, আরো বড় করিডোর দিবো, নদীগুলো সব একদম শুকিয়ে সেখানে শুয়োরের খামার করবো। স্থলপথ জলপথের পর এবার আকাশপথও দিবো।
.
আগে ভারত যা নিয়েছে সব চেয়ে নিয়েছে। বন্ধু হয়ে বন্ধুর কাছ থেকে চেয়ে নিতে হবে? এ তো লজ্জা! এবার চাওয়ার আগেই সব দিবো। প্রয়োজনে লুংগি ছেড়ে ধুতি ধরবো। আর হ্যাঁ, অবশ্যই ভারতীয় VIDYOUT ব্লেইড ছাড়া অন্য কোনো ব্লেইড ইউজ করবো না
কাউসার আলম

মন্তব্য ৯ টি রেটিং +১/-০

মন্তব্য (৯) মন্তব্য লিখুন

১| ১৪ ই মে, ২০১৬ বিকাল ৩:৫৭

চাঁদগাজী বলেছেন:



বাদুর কিছুক্ষণ পাখী, কিছুক্ষণ পশু, যখন যাহা

১৪ ই মে, ২০১৬ বিকাল ৫:৩৬

কাউন্টার নিশাচর বলেছেন: কি সব মন্তব্য করেন মাথার উপর দিয়া যায়

২| ১৪ ই মে, ২০১৬ বিকাল ৫:৫২

যোগী বলেছেন:
তোর সব কিছুই ভারত কে দিয়ে দিলি? অবাক!
যা অন্তত তোর মা বোন কে আমরা হেফাজত করবো জাস্ট লাইক ৭১।

১৪ ই মে, ২০১৬ রাত ৯:৪৪

কাউন্টার নিশাচর বলেছেন: কিরে যোগী মাদারফাকার, খুব জ্বলে নাকি?

৩| ১৫ ই মে, ২০১৬ রাত ১২:১৯

বিপরীত বাক বলেছেন: বলেন ইনশাললাহ

১৬ ই মে, ২০১৬ দুপুর ২:৪৯

কাউন্টার নিশাচর বলেছেন: ধুর মিয়া আপনি তো ভাদু পাগলা

৪| ১৫ ই মে, ২০১৬ সন্ধ্যা ৬:৩৩

অগ্নি সারথি বলেছেন: মুক্তিযুদ্ধ বানানটা ঠিক করে নিন প্লিজ।

১৬ ই মে, ২০১৬ দুপুর ২:৪৮

কাউন্টার নিশাচর বলেছেন: কিভাবে এডিট করে?

৫| ১৬ ই মে, ২০১৬ রাত ১১:৫৬

বিপরীত বাক বলেছেন: ভাল বুদ্ধি দিলাম আর আপনি কিনা................?

এত এত সবকিছু দিয়ে দিবেন বলছেন আর ইনশাল্লাহ বলবেন না?
তাহলে তো দেখা যাচ্ছে যে আপনার মুখের কথার সাথে মনের কথা মিলে না।
তাইলে দাড়ালো কি ?........! ভন্ড বাবা!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.