নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বিলোয়

আমার সম্পর্কে কিছু লিখব

বিলোয় › বিস্তারিত পোস্টঃ

আসবাবপত্র ভাংচুর, ভয়ভীতি প্রদর্শন বিএনপি সর্মথিত কাউন্সিলর প্রার্থীদের বাড়িতে পুলিশের অভিযান

০৩ রা এপ্রিল, ২০১৫ রাত ১২:০৩

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি সর্মথিত কাউন্সিলর প্রার্থীদের বাড়িতে পুলিশ অভিযান চালিয়েছে। এসময় প্রার্থীদের বাড়িতে আসবাবপত্র ভাংচুর ও বাসার মহিলা ও অন্যান্যদের ভয়ভীতি প্রদর্শন করে। বৃহস্পতিবার বিকাল ৪টায় ঢাকা সিটি কর্পোরেশন ঢাকা উত্তর বি.এন.পি মনোনীত কমিশনার প্রার্থীদের বাসায় যৌথ বাহিনী অভিযান চালায়। প্রার্থীদেরকে বাসায় না পেয়ে বাসায় আসবাবপত্র, টেলিভিশন, ফ্রিজ ভাংচুর করে এবং বাসায় অবস্থানরত মহিলা ও অন্যান্যদেরকে ভয়ভীতি প্রদর্শন করে চলে যায়।
এসময় যৌথবাহিনী মহিলা সংরক্ষিত আসনের প্রার্থী নাজমা কবিরের বাসায় অভিযান চালায়। নাজমা কবিরকে না পেয়ে তার স্বামী মোঃ হুমায়ুন কবিরকে দারুস সালাম থানায় নিয়ে যায়। এছাড়া যে সমস্ত প্রার্থীদের বাসায় যৌথবাহিনী অভিযান চালিয়েছে তারা হলেন, মিপুর থানা বিএনপির সভাপতি সৈয়দ বদরুল আলম বাবুল, ৯নং ওয়ার্ডের প্রার্থী ও ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী আব্দুর রহমান, ১০নং ওয়ার্ড প্রার্থী ও বিএনপির সভাপতি সৈয়দ ওয়াহেদুল আলম লাবু, সাবেক কমিশনার মোঃ মাসুদ খান, ১১নং ওয়ার্ড প্রার্থী ও মিরপুর থানা বিএনপির সহ সভাপতি কাউসার আহমেদ, ১২নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও প্রার্থী ফজলুল হক ফজলু, ১৩নং ওয়ার্ড বিএনপির প্রার্থী ও সভাপতি আবুল হোসেন আব্দুল, ৭নং ওয়ার্ডের সাবেক কমিশনার মুন্সি বজলুল বাসেদ আনজু, একেএম আহমদ হোসেন, দেলোয়ার হোসেন দুলু এবং ৮নং ওয়ার্ডের কমিশনার প্রার্থী ফেরদাউস আহমেদ মিষ্টি ও ডাঃ আনিছুর রহমান মিল্টনের বাসায় যৌথ বাহিনী অভিযান চালিয়ে ভয়ভীতি প্রদর্শন করে।
==================
রংঙ হেডের বাকশালী রুপ
আপনা যদি একটু পিছনের ইতিহাসে দেখেন বাংলাদেশের ১৯৭১ থেকে ১৯৭৫ সাল পর্যন্ত।
যার নাম ছিল শেখ মুজিবুর রহমান যে ক্ষমতা লুভে দেশ কে বানিয়ে ছিল এক শ্বাসনতন্র, এদের কাজই ছিল দেশ লুট গুম-হত্যা বাকশালী প্রষ্ঠিতা করা আর আজ সে মুজিবুরের মেয়ে একই পথে। আশুন আমরা ঐক্যবদ্ধভাবে এ স্বৈরাচারী হাত থেকে দেশ কে রক্ষা করি।

হে জিয়ার সৈনিক বাংলার ভবিষ্যত,
তোমরা কেন ঘুমিয়ে? ওঠ, জাগ, জাগাও।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৩ রা এপ্রিল, ২০১৫ রাত ১২:৩৪

চাঁদগাজী বলেছেন:

কমিশনার হিসেবে, আপনারা কোন গ্রুপের ডাকাতদের চান, আওয়ামী না বিএনপি'র?

০৩ রা এপ্রিল, ২০১৫ দুপুর ১:০৭

বিলোয় বলেছেন: আওয়ামীদের ডাকাতের গ্রুপ বলে স্বীকার করে নিলেন? ভালো

২| ০৩ রা এপ্রিল, ২০১৫ রাত ২:৩১

এ কে এম রেজাউল করিম বলেছেন:
বিলোয় - এর জানানোর বলতে হয়-

মিপুর থানা বিএনপির সভাপতি সৈয়দ বদরুল আলম বাবুল, ৯নং ওয়ার্ডের প্রার্থী ও ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী আব্দুর রহমান, ১০নং ওয়ার্ড প্রার্থী ও বিএনপির সভাপতি সৈয়দ ওয়াহেদুল আলম লাবু, সাবেক কমিশনার মোঃ মাসুদ খান, ১১নং ওয়ার্ড প্রার্থী ও মিরপুর থানা বিএনপির সহ সভাপতি কাউসার আহমেদ, ১২নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও প্রার্থী ফজলুল হক ফজলু, ১৩নং ওয়ার্ড বিএনপির প্রার্থী ও সভাপতি আবুল হোসেন আব্দুল, ৭নং ওয়ার্ডের সাবেক কমিশনার মুন্সি বজলুল বাসেদ আনজু, একেএম আহমদ হোসেন, দেলোয়ার হোসেন দুলু এবং ৮নং ওয়ার্ডের কমিশনার প্রার্থী ফেরদাউস আহমেদ মিষ্টি ও ডাঃ আনিছুর রহমান মিল্টন ।

এরা সবাই সন্ত্রাসী ও ডাকাত, এরা এখন কমিশনার হওয়ার আশায় বৈধতা চাচ্ছে কিন্তু তাদের আশায় বালী ।

০৩ রা এপ্রিল, ২০১৫ দুপুর ১:০৯

বিলোয় বলেছেন: জি ভাই ইনারা বিএনপির লোকতো, তাই ডাকাত আর সন্ত্রাই। কেবল শামিম ওসমান ফেরেশতা। লোল

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.