নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বিলোয়

আমার সম্পর্কে কিছু লিখব

বিলোয় › বিস্তারিত পোস্টঃ

মাছ কি বিএনপি জামায়াত করে ??

০৫ ই এপ্রিল, ২০১৫ সকাল ১০:১৬

‘আমার স্বামী বিএনপি করে তাই আওয়ামী লীগের লোকেরা পুলিশে ধরিয়ে দিয়েছে। কিন্তু আমাদের তিন পুকুরের মাছের কি দোষ, তারা কি বিএনপি করে, বিষ দিয়ে মাছগুলো মারল কেন?
এই জালিম সরকারের দ্বারা নির্যাতিত হাজার হাজার পরিবারের একজন জাতির কাছে এ প্রশ্ন তুলেছেন .. আর তিনি হলেন ঝিনাইদহ সদর উপজেলার উদয়পুর গ্রামের মাছচাষী রাজ্জাক হোসেনের স্ত্রী বিথি খাতুন।
তিনি জানান, রাজ্জাক হোসেন বিএনপি করায় গত মঙ্গলবার তাকে পুলিশের হাতে ধরিয়ে দিয়েছে স্থানীয় ক্ষমতাসীন আওয়ামী লীগের গুন্ডা বাহিনী ।
এর তিনদিন পর শুক্রবার ভোর রাতে একই ব্যক্তিরা রাজ্জাকের তিনটি পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধন করেছে। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।
ঐ এলাকাবাসীর প্রশ্ন সরকারতো অনেক মানুষদের ক্ষতিপুরণ দেয়। আঃলীগের কারনে আমরা অনেক পরিবার পথের ফকিরের পরিনত হয়েছি। আমাদের এই পরিবার গুলিওতো এই দেশের মানুষ এখন আমাদের ক্ষতিপুরণ কে দেবে ??

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৫ ই এপ্রিল, ২০১৫ সকাল ১০:৪৮

কানাই স্যার বলেছেন: গরু কি আওয়ামী লীগের গুন্ডা বাহিনী করে কেন তবে হরতালে মারা হল? নাটরের রাসতার পাশে মেহগিনি আওয়ামী লীগের গুন্ডা বাহিনী করে ? কাটল কেন জামাতে বিমপি? বিএনপি কারনে আমরা অনেক পরিবার পথের ফকিরের পরিনত হয়েছি। আমাদের এই পরিবার গুলিওতো এই দেশের মানুষ এখন আমাদের ক্ষতিপুরণ কে দেবে ??

২| ০৫ ই এপ্রিল, ২০১৫ দুপুর ১২:১০

রাফা বলেছেন: অসংখ্য সাধারণ মানুষকে হত্যা করে যে পরিবারগুলোকে নিঃস্ব করেছে সেই তুলানায় আপনাদের কি ক্ষতি হয়েছে নিরুপন করুন। পেট্ট্রল বোমা মেরে মানুষ হত্যা করে যারা তাদেরকে গ্রেফতার করে কি ভুল করেছে পুলিশ? ৫ লক্ষ টাকার ক্ষতিপুরণ তারেক জিয়ার কাছে কিছুইনা ,আবার ক্ষমতায় আসতে পারলে কোটি টাকা দিয়ে তা পুষিয়ে দিবেন আপনাদের।কাজেই পূজা অব্যাহত রাখুন ঝাতিয়তাবাদি নামধারিরা।

০৫ ই এপ্রিল, ২০১৫ বিকাল ৩:২৯

বিলোয় বলেছেন: আপনার কথা রাখব। সমর্থন অব্যাহত থাকবে জাতীয়তাবাদের দিকে। হাম্বার দল, পারলে ঠেকান।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.