নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বিলোয়

আমার সম্পর্কে কিছু লিখব

বিলোয় › বিস্তারিত পোস্টঃ

সালাউদ্দিন সমাচার

২০ শে মে, ২০১৫ রাত ৩:৪৪

পত্রিকায় সালাউদ্দিন আহমেদ ভাইকে পাওয়া নিয়ে যে ভাবে কেচ্ছা বানানো হচ্ছে তাতে আমি হতভম্ভ। প্রতিটা পত্রিকায় পাল্লা দিয়ে সালাউদ্দিন ভাইকে নিয়ে কাহিনী বানাচ্ছে, উনি যখন থানায় এসে তখন নাকি উনি নতুন পাট ভাঙ্গা জামা কাপড় পড়া ছিলেন তো বিজ্ঞ সাংবাদিক প্রমাণ করার চেষ্টা করছেন উনি যদি দুই মাস কোথাও আটকা থাকেন তবে কিভাবে নতুন জামা কাপড় পেলেন? পুরা শার্লক হোমস। মানে অপহরন কারীরা উনাকে নতুন জামা দিয়ে ভুল করেছেন।
আবার কেউ কেউ দুই লাইন আগ বাড়িয়ে উনি যদি আগের কথা ভুলে গিয়ে থাকেন তবে কিভাবে উনার স্ত্রীর ফোন নাম্বার মনে রাখলেন? এক দম আগাথা ক্রিস্টির গোয়েন্দা এরকুল পোয়েরো। আগের কথা মনে করতে পারছেন না মানে এরা ধরে নিয়েছেন পূর্ন স্মৃতিভ্রংশ। আহা কি বুদ্ধি কি যুক্তি।
আমাদের মন্ত্রীরা কিন্তু সাংবাদিকদের থেকে দুই লাইন আগ বাড়িয়ে মানে সালাউদ্দিন ভাই নাকি ইন্ডিয়া গিয়ে শেখ হাসিনা কে মারার প্ল্যান করতে ছিলেন একজন মাননীয় মন্ত্রী এই থিওরি দিল। আসলে বুজতে পারছি না এই সব কথার কিভাবে প্রতিবাদ করতে হয়। এই প্রতিবাদ করার মত জ্ঞান সামান্য মাথায় আসে না।
মানব পাচার এর সালাউদ্দীন ভাইর ব্যাপার গুলো নিয়ে যেভাবে টিভি আর পত্রিকাগুলো গরম হয়ে আছে তাতে সবাই ভুলে গেছেন কয়েক দিন আগে এই দেশে একটা সি টি কর্পোরেশান নির্বাচন হয়েছে যেখানে ইচ্ছামত নির্বাচিত করা হয়েছে।
এত বড় একটা অন্যায় চাপা পড়ে গেছে। সি টি কর্পোরেশান নির্বাচন এর কথা সবাই ভুলে গেছে। আর এটাই আওয়ামীলীগ চেয়েছিল।

মন্তব্য ০ টি রেটিং +২/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.