নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বিলোয়

আমার সম্পর্কে কিছু লিখব

বিলোয় › বিস্তারিত পোস্টঃ

মুক্তিপনের টাকা নেয়ার সময় ছাত্রলীগের তিন নেতা গ্রেপ্তার

২১ শে মে, ২০১৫ রাত ৯:২০

রামগঞ্জে মুক্তিপনের টাকা নেয়ার সময় ছাত্রলীগের তিন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
আটক ছাত্রলীগ নেতারা হলেন- উপজেলা ছাত্রলীগের সমাজসেবা বিষয়ক সম্পাদক সজিব হোসেন, কলেজ শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আরাফাত হোসেন সজল ও উপজেলা ছাত্রলীগের নির্বাহী সদস্য ফারুক হোসেন।
বুধবার বিকেল ৪টার দিকে রামনগর এতিম খানার সামনে থেকে একই গ্রামের আমিন উল্যাহর ছেলে প্রবাসী আবুল খায়েরকে অস্ত্রের মুখে জিম্মি করে তুলে নিয়ে যান ছাত্রলীগ নেতা সজিব হোসেন, আরাফাত হোসেন সজল ও ফারুক হোসেন। এ সময় আমিন উল্যাহকে স্থানীয় দেওয়ান বাড়ির পরিত্যক্ত স্থানে বেঁধে রাখেন তারা। রাত ১০টার দিকে অপহৃত আবুল খায়েরের ভাইয়ের কাছে অপহৃরণকারীরা ২লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেন। এক পর্যায়ে তিনি ২লক্ষ টাকা দিতে রাজি হন। সে অনুযায়ী বৃহস্পতিবার দুপুরে ১২টার দিকে রামনগর মসজিদের সামনে মুক্তিপণের টাকা নিতে আসেন ছাত্রলীগ নেতারা।
অপহৃতের পরিবার ঘটনাটি আগেই পুলিশকে জানালে মুক্তিপণের টাকা নেয়ার সময় তিন অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত দুটি মোটরসাইকেল জব্দ করা হয়

জয় বাংলা
জয় বঙ্গবন্ধু

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২১ শে মে, ২০১৫ রাত ৯:৩৬

ঢাকাবাসী বলেছেন: এতক্ষনে ছেড়ে দিয়েছে সিউর। হু বাবা ছাত্রলীগ মানে দেশে বাদশাহ!

২| ২২ শে মে, ২০১৫ রাত ১২:৫৪

আহসানের ব্লগ বলেছেন: মিডিয়া আর পুলিশ নাকি আওয়ামী লীগ করে ? তাইলে ব্যাপার তা কেমনে নিউজে আইলো ? আর পুলিশ যদি আওয়ামী লীগ করে তাইলে ওগো কেমনে ধরলো ?
চিন্তার বিষয় ।

২৩ শে মে, ২০১৫ রাত ৯:৪৮

বিলোয় বলেছেন: ব্যাপারটা অপহরনের সাথে জড়িত। তাই পদক্ষেপ নিতেই হত। আটককৃত ব্যক্তিবর্গ ঠিক কত সময়ের জন্য আটক থাকবেন সেটাই প্রশ্ন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.