নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বিলোয়

আমার সম্পর্কে কিছু লিখব

বিলোয় › বিস্তারিত পোস্টঃ

কাওয়ারড লীগ নিজ দেশের জনগোষ্ঠীর ওপর গুলি চালাতে ওস্তাদ

২০ শে জুন, ২০১৫ দুপুর ১২:৫৬

হে হে এখনও বিজিবি আর সরকার মাথা ঠাণ্ডা রেখে পরিস্থিতি দেখবার চায়। মানে সেই গল্পের মত, বাপেরে বাজারের ভিত্রে লুঙ্গী খুলে পিডাইলেও আমি কোন রকম .ঠাণ্ডা মাথায় সন্মান বাচাইয়া পালায় আইছি...
বি জি বি পারে শুধু আমাদের সাথেই, আর অন্য দেশের সীমান্ত রক্ষী রা এসে ল্যাংটা করে মেরে যায় কিছু কইতে পারেনা।
বি.জি .বি চালায় সেনাবাহিনী .সেনাবাহিনী চালায় নৌকা বাহিনী ॥

বিজিবি সদস্যকে বেঁধে রাখার ছবিটা অনেকে বিশ্বাস করেনি। কেউ কেউ এটার সুত্র জানতে চেয়েছেন। কাওকে বুঝাইতে পারি না সত্য কথাটা কি!!! কিছু আওয়ামী নির্লজ্জ অন্ধ ভক্ত আছে তাঁদের দলের বাইরে সব মিথ্যা মনে করে.... !!
আমি পার্বত্য ইস্যু নিয়ে কাজ করায় মায়ানমারের কিছু গ্রুপে ফেক আইডি নিয়ে থাকতে হয়েছে। সেই গ্রুপ থেকে আমি বিজিবি সদস্য বেঁধে রাখার ছবিটি পেয়েছিলাম। তাঁরা সেখাণে এই ছবি নিয়ে ব্যাপক মজা লুটতেছিল...!!!
আমাদের দেশের মিডিয়াকে অনুরোধ করেছিলাম এই বেঁধে রাখা ছবি দিয়ে প্রচারনা চালাতে। এক সম্পাদককে ব্যাক্তিগতভাবে অনুরোধ করলে উলটো তিনি আমাকে আমার আইডি পেজ থেকে ছবিটা সরিয়ে ফেলার পরামর্শ দিল। সরকার চাইলেই নাকি আমাকে আইসিটি ধারায় মামলা খাওয়ায় দিতে পারে!! ছবির সুত্র যেহেতু দিতে পারবো না সেহুতু এই সম্ভাবনা আছে...!! আল্লাহ্‌র উপর ভরসা করে সত্য প্রচারে পিছপা হয়নি ...
আমার ছড়ানো এই ছবিটা দিয়ে প্রথম আলো আজ রিপোর্ট কচ্চে .. এবং এটা নাকি দেশের ১৬ কোটি জনতাকে অপমান করা হয়েছে। এই ছবির বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে বিজিবির ঊর্ধ্বতন একজন কর্মকর্তা প্রথম আলোকে বলেন, এসব ছবি বাংলাদেশের নজরে এসেছে। এ ঘটনায় বাংলাদেশ প্রচণ্ড ক্ষুব্ধ। এই ক্ষোভের কথা তাদের জানিয়ে দেওয়া হয়েছে। তবে বিজিবি ও বাংলাদেশ সরকার মাথা ঠান্ডা রেখে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে চায়..

কমরেড মাহমুদ

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২০ শে জুন, ২০১৫ দুপুর ১:৫৯

নীল আকাশ ২০১৪ বলেছেন: অসমসাহসী বিডিআরকে খোজা বানানো হয়েছে কেবল এক একটা ফাঁসির রায়ের পর গুলি করে কিছু জামায়াত-শিবির নেতাকর্মী মারার জন্য। কিন্তু পুলিশ লেভেলের নাসাকা আর বিএসএফের মুখোমুখি দাঁড়ালে এরা স্রেফ ক্লীবলিঙ্গে পরিণত হয়।

২০ শে জুন, ২০১৫ রাত ৯:৫৭

বিলোয় বলেছেন: হুম

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.