নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সবই ভাল

সবই ভাল

চলন বিল

সবই ভাল

চলন বিল › বিস্তারিত পোস্টঃ

সিটি ‬ নির্বাচন

২৪ শে এপ্রিল, ২০১৫ রাত ১২:৩৩

••দেশনেত্রী বেগম জিয়ার উপর ক্রমান্বয়ে হামলা ,আনিসুল হক কে জিতাতে প্রিজাইডিং অফিসার দের সাথে এমপি আসলাম এর বৈঠক !!মায়া বলেছে ঃ কিভাবে জিততে হয় তা আওয়ামীলিগ জানে
••সেনাবাহিনী মোতায়ন না করা ••নির্বাচনে ক্যাম্পে হামলা করা !!
উপোরক্ত বিষয় গুলো খেয়াল করলে বুঝা যায় সরকার বি এন পি কে সিটি নির্বাচনে জিততে দিবে না !!জোর করে হলেও তারা জিততে চাইবে !! এখন বি এন পি র কি করা উচিত ?? নির্বাচন বর্জন করা ও ঠিক হবে না !!আবার আওয়ামী লিগ এভাবে জিততে দেওয়া ঠিক হবে না !!তাই প্রয়োজন আওয়ামী নির্বাচনের দিন যেখানে ঝামেলা করবে সেখানে রক্তক্ষয়ী সংঘর্ষ জড়িয়ে পড়া ,ওরা যেনো ব্যালট বাক্স দখল করতে না পারে ,সংঘর্ষ হলে মিডিয়ার মাধ্যমে বিশ্ববাসী দেখবে এই সরকার এর অধীনে নির্বাচন সুষ্ঠু হওয়ার নয় !!আর এর জন্য প্রয়োজন এখন থেকে পরিকল্পনা,রাজধানী বাহিরে থেকে শক্ত কর্মী নিয়ে আসা ,এখন থেকে দায়িত্ব দেওয়া কে কোথায় নিয়ন্থন করবে !!আওয়ামিলিগের সাথে আওয়ামীলিগের মতো আচরন না করলে কোনো সুফল বয়ে নিয়ে আসবে না !!

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপর পরপর তিনদিন সশস্ত্র হামলা করার পরেও কি সেই সকল শুষিল এখনও বলবে যে হাসিনার অধীনে ৫ জানুয়ারির নির্বাচনে না যাওয়া বিএনপির সবচেয়ে বড় রাজনৈতিক ভুল ছিলো???
যেখানে সামান্য সিটি কর্পোরেশন নির্বাচনে খোদ ঢাকা শহরেই নেত্রী নির্বাচনী প্রচারণা চালাতে পারছে না,সেখানে জাতীয় নির্বাচনে নেত্রীর নির্বাচনী এলাকায় তিনি কিভাবে প্রচারণা চালাতেন???(বাকি জায়গার কথা বাদই দিলাম)
আচ্ছা এখনও কি টক-শোতে সেই সকল বুদ্ধিপ্রতিবন্ধীরা একই কথা বলেন???(আমি আর টক-শো দেখিনা)
আওয়ামীলীগের এই নোংরা রাজনীতি নিয়ে সেই সকল শুষিল আজও নিশ্চুপ,যেদিন এই নোংরা রাজনীতির প্রতিশোধ নোংরা ভাবে নেওয়া হবে সেদিন যদি শুষিলগণ বিএনপির বিরুদ্ধে কথা বলে তাহলে তাদের মুখে মুতে দেওয়া ছাড়া আর কি কিছু করার আছে......?
"যেমন কুকুর তেমন মুগুর" কথাটা তো আর এমনিতেই আবিষ্কার হয়নি!!!

কোথায় গণতন্ত্র
কোথায় সুচিল! বাটপার! বুদ্ধিজীবীরা
কোথায় সমাজ বিপ্লবীরা
কোথায় আইন
কিসের আইন!
কোন দেশে আছি আমরা!
এইভাবেই ম্যাডামের গাড়ি বহরে হামলা চালাল সন্ত্রাসলীগ!
অবসরপ্রাপ্তও করমকরতাদের উপর এই ভাবেই হাম্লে পড়লো
হাসিনার গুন্ডালীগ
দেশে কি কোন বিবেকবান মানুষও নেই????
আমার দেশ প্রেমিক নাগরিকরা!
হায়রে আমার দেশ প্রেমিক সেনাবাহিনী!
আপনাদের কি কোন লজ্জাবোধও নেই!!!
আপনাদের জাগ্রতও বিবেক আজকে কোথায় ?

গত কালের টিভি নিউজ দেখে এবং আজকের কয়েকটি পত্রিকা পড়ে--------
আমি হতাস, হতবাক, আমার বাকরুদ্ধ, আমি লজ্জিত, আমার মন খারাপ –------
জানি এতে কারও কিছু এসে যাই না। -------------
তবু আমি বলবো আপনাদের শুনতে হবে-------------
আমি এই সেনাবাহিনীতে আমার যুব বয়সের ঘামঝরা রক্ত দিয়েছি, আমি দেশ রক্ষায় আমার জীবনকে বিলিয়ে দিয়েছি। আমার জীবনের শক্তিশালী সময়গুলি উজার করে দিয়েছি। আমি ভালবাসি বাংলাদেশ সেনাবাহিনীকে।
আমার খুব জানতে ইচ্ছা করে বাংলাদেশের সাধারণ জনগনের কেন এতো ক্ষোভ সেনা সদসস্যেদের উপর? সেনা সদস্যরা কি এমন করেছে যে তাঁদের উপর এই ক্ষোভ?? কোন কিছু অঘটন ঘটলে সহজ টার্গেট সেনা সদস্যরা?? কোন ঘটনাতে সেনা ও বেসামরিক জড়িত থাকলে প্রথমে সহজ টার্গেট সেনা সদসস্যের বিচার কাজ যত তারাতারি সম্ভব শেষ করে তাঁকে আগে জেলে ভর আর বেসামরিকের বিচার চলছে তো চলছেই। কেন এই আচরণ??
সবাই জানে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ব্যতিগত নিরপত্তাকর্মী হিসেবে যারা দায়িত্ব পালন করেন তাঁরা হচ্ছেন সেনা, নৌ বা বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত অফিসার বা সৈনিকগণ (অবসরপ্রপ্ত পুলিশ বা অন্য কোন বাহিনীর সদস্য আছে কি না তা আমি জানি না)।

তাহলে তাঁদেরকে কেন সকলের মাঝে লাঞ্ছিত করা হবে??? কি তাঁদের অপরাধ???
বেগম খালেদা জিয়ার গাড়ি বহরের নিরপত্তাকর্মীদের টেনে হেঁচড়ে এনে তাঁদের কে কেন মারধর করা হবে??? কি করেছে তাঁরা? তাঁরা হচ্ছেন বেতনভুক্ত নিরপত্তাকর্মী। তাঁদের কি দোষ?? তাঁদের কি এটাই অপরাধ তাঁরা বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিরপত্তাকর্মী???
তাই আমি সকলকে অনুরোধ করবো আপনারা অন্যদের রাগ বা ক্ষোভ সেনা, নৌ বা বিমান বাহিনীর সদস্যদের পিটিয়ে বা লাঞ্ছিত করে মিটিয়েন না। মনে রাখবেন এরা সবাই বাংলাদেশের সুনাগরিক এবং বাংলাদেশী। আমার লেখাতে কেও কষ্ট পেলে আমাকে ক্ষমাসুন্দর চোখে দেখবেন।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.