নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

এটাই আমার একমত্র আইডি। আমার আর কোন আইডি নেই। আমার নাম,ছবি দিয়ে ফ্যাক কয়েকটা আইডি খোলা হয়েছে। সো সাবধান থাকুন। পারলে ওদের বিরুদ্ধে অভিযোগ করুন। আমি করেছি,লাভ হয় নাই। ওদের যন্ত্রণায় কমেন্ট অপশনও বন্ধ রাখা হয়েছে ধন্যযোগ,সাথে থাকার জন্য।

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব

এটাই আমার একমাত্র আইডি,বাকি সবগুলো আমার ছবি ব্যবহার করে ফ্যাক আইডি ক্রিয়েট করা হয়েছে। ব্লগিং র টাইম দেখেই বুঝতে পারবেন কোনটা নতুন আইডি কোনটা পুরনো আইডি।ফ্যাক আইডি থেকে সাবধান থাকুন।

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব › বিস্তারিত পোস্টঃ

ভালো লাগার মত কিছু কথা, কিছু উপদেশ!

১৯ শে আগস্ট, ২০১৫ বিকাল ৩:৩৪

১. দুশ্চিন্তা কখনোই আগামী দিনের সমস্যা দুর করতে পরে না বরং এটা আজকের (today’s) শান্তি দুর করে দেয় ।

২. প্রার্থনা গাড়ির স্পেয়ার চাকার মতো নয় যা বিপদ থেকে উদ্ধারে সাহায্য করবে বরং স্টিয়ারিং এর মতো যা আপনার জীবনকে সঠিক দিকে পরিচালিত করবে !!

৩.বন্ধুত্ব বইয়ের মত । এটা পুড়াতে কয়েক সেকেণ্ড সময় লাগে কিন্তু লিখতে অনেক বছর লাগে ।

৪.জীবনে সবকিছু ক্ষণস্থয়ী ।যদি ভাল কিছু পান তবে তা উপভোগ করুন . কারন তা বেশি দিন থাকবে না । আর যদি দুঃখ কষ্ট থাকে তবে হতাশ হবেন না । কেননা এগুলোও বেশি দিন থাকবেনা ।

৫.আমাদের পুরানো বন্ধু সোনার মত ! নতুন বন্ধু হয় হীরে ! যদি আপনি একটি হীরা পান সোনাকে ভুলবেন না ! কারণ একটি হীরাকে ধরে রাখার জণ্য সোনার ভিত্তি প্রয়োজন ।

৬.প্রায় যখন আমরা আশা হারিয়ে ফেলি এবং মনে হয় সব শেষ, তখন সৃষ্টিকর্তা উপরে থেকে হাসেন এবং বলেন, "এটা শুধু পরীক্ষা , শেষ নয় ।

৭. এক অন্ধ বলল. চোখে না দেখার চেয়ে কি দুর্ভাগ্যজনক কিছু আছে ? একজন উত্তর দিলো: হা, দৃষ্টিভঙ্গি হারানো

৮.আপনি যখন কারো জন্য প্রার্থনা করেন তখন সৃষ্টিকর্তা আপনার কথাশুনে তাদের মঙ্গল করেন । আর যখন আপনি নিরাপদ, সুখী থাকেন তখন মনে রাখবেন অন্য কেউ আপনার জন্য পার্থনা করেছে।

মন্তব্য ৩ টি রেটিং +২/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১৯ শে আগস্ট, ২০১৫ বিকাল ৪:১১

রিকি বলেছেন: এক অন্ধ বলল. চোখে না দেখার চেয়ে কি দুর্ভাগ্যজনক কিছু আছে ? একজন উত্তর দিলো: হা, দৃষ্টিভঙ্গি হারানো ব্যাপারটা আসলেই কিন্তু তাই।

২০ শে আগস্ট, ২০১৫ সকাল ৮:৩৯

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব বলেছেন: হুম,ধন্যবাদ।

২| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৬ সকাল ৮:২৬

চাঁদের বুড়া বলেছেন: খুব ভালো লিখেছেন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.