নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

এটাই আমার একমত্র আইডি। আমার আর কোন আইডি নেই। আমার নাম,ছবি দিয়ে ফ্যাক কয়েকটা আইডি খোলা হয়েছে। সো সাবধান থাকুন। পারলে ওদের বিরুদ্ধে অভিযোগ করুন। আমি করেছি,লাভ হয় নাই। ওদের যন্ত্রণায় কমেন্ট অপশনও বন্ধ রাখা হয়েছে ধন্যযোগ,সাথে থাকার জন্য।

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব

এটাই আমার একমাত্র আইডি,বাকি সবগুলো আমার ছবি ব্যবহার করে ফ্যাক আইডি ক্রিয়েট করা হয়েছে। ব্লগিং র টাইম দেখেই বুঝতে পারবেন কোনটা নতুন আইডি কোনটা পুরনো আইডি।ফ্যাক আইডি থেকে সাবধান থাকুন।

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব › বিস্তারিত পোস্টঃ

ভিসা পায়না ডঃ জাকির নায়েক...পতিতা সানি লিউনের জন্য বাংলাদেশ উন্মুক্ত!

২০ শে আগস্ট, ২০১৫ রাত ১২:২৮


2009 সালের ডিসেম্বর মাস থেকে। পীস কনফারেন্সে ডঃ জাকির নায়েক ঘোষনা দিয়েছিলেন যে তিনি পীস টিভি বাংলা খুলতে যাচ্ছেন,, (যার ফলস্রুতিতে 2011 সালের দিকে পীস টিভি বাংলার সম্প্রচার শুরু হয়) আর পীস টিভি বাংলা খোলার ঘোষনা দেবার পর থেকেই তিনি অনেক চেষ্টা করেছিলেন এই দেশে আসতে, কিন্তু বাংলাদেশের সরকার তাকে ভিসা দেয়নি!

দ্বীনের দাওয়াত দিতে তিনি এই পর্যন্ত 150 টি দেশে যেতে পেরেছেন,, কিন্তু উনার পাশের দেশ বাংলাদেশে আসার সুযোগ পাননি..!


2014 সাল, অর্থাত্ গত বছরে, প্রখ্যাত আলেম ও দাঈ ড. বিলাল ফিলিপসের বাংলাদেশে আসার কথা ছিলো, কিন্তু তাকে এই দেশে ডুকতে দেয়া হয়নি! এয়ারপোর্ট থেকেই ফেরত পাঠিয়ে দেয়া হয়েছিলো,,,

>>মূলকথা হলো, ডঃ জাকির নায়েক কিংবা বিলাল ফিলিপসের মতো বিখ্যাত ইসলামি চিন্তাবিদদের বিশ্বের বিভিন্ন দেশে লেকচার
দেবার সুযোগ হলেও , শতকরা 90 ভাগ মুসলিম প্রধান এই বাংলাদেশে আসার সুযোগ হয়নি..!

অপরদিকে,, 2013 সালে এদেশে এসেছিলেন ইসমাঈলি শিয়াদের প্রধান প্রিন্স করিম সাহেব! আবার প্রধানমন্ত্রীর সাথে স্বাক্ষাতও করেছিলো এই মোশরেক (ক্যায়া মহব্বত)।

2015 সাল বাংলাদেশে আসবে পর্নোস্টার সানিলিওন! তাকে দেখার জন্য আবার টিকেট লাগবে! পত্রিকায় দেখলাম সর্বোনিম্ন টিকেটের দাম ১৫০০০ টাকা! যে দেশের লাখো মানুষ আজো রাস্তায় অনাহারে ঘুমায় সেখানে ২০/৫০ হাজার টাকা খরচ করে পতিতা দর্শন। তাও আমাদের মত মুসলিম প্রধান দেশে। আমাদের মুল্যবোধ আজ কোথায় নেমেছে? কি শিখছি আমরা? জ্ঞানী লোকদের কদর না করে আজ আমরা পতিতাকে নিয়ে মেতে আছি! যারা সেখানে টিকেট কেটে যাবেন তাদের রুচিবোধ নিয়ে কিছু বলতেও চাচ্ছি না।

আমাদের শুধু আফসোস করা ছাড়া কোন কাজ নেই,, নব্বই ভাগ মুসলিম প্রধান এইদেশে মুসলিমদের ইমান আক্বিদা ধ্বংশকারীরা আসার সুযোগ পায়,, অথচ, দ্বীনের দায়ীরা আসার সুযোগ পায় না...!!

মন্তব্য ১৪৮ টি রেটিং +৪/-০

মন্তব্য (১৪৮) মন্তব্য লিখুন

১| ২০ শে আগস্ট, ২০১৫ রাত ১২:৩২

চাঁদগাজী বলেছেন:

জাকির নায়িক তো অনেক কামাই করলো; মুসলমানদের জন্য কিছু চাকুরী সৃস্টি করলে তো ভালো হতো।

২০ শে আগস্ট, ২০১৫ সকাল ৮:২৭

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব বলেছেন: ওনার পুরো ফ্যামিলিটাই ইসলাম প্রচারের কাজে নিয়োজিতো। ইভেন ওনার বোন থেকে শুরু করে ৫/৭ বছরের ছোট বাচ্চা। ওনার বোনের যে অফিস আছে সেখানে মেয়েদের জন্যও আলাদা কর্মক্ষেত্র আছে যেখানে ইসলামের বিষয়গুলো ভালভাবে খেয়াল করা হয়েছে বিশেষ করে পর্দা। যা সারা বিশ্বে মেয়েদের কর্মক্ষেত্রের রোল মঠেল। জাকির নায়েক তার নিজের লেকচারে এই কথাগুলা বলেছেন।

২| ২০ শে আগস্ট, ২০১৫ রাত ১২:৩৭

জামান শেখ বলেছেন: এদেশে কিছু পাতি হুজুর আছেন যারা জাকির সাহেবকে হিংসা করেন, এই মোটা মাথাওয়ালা পাতি হুজুরদের জন্যই তাকে ভিসা দেওয়া হচ্ছে না।

৩| ২০ শে আগস্ট, ২০১৫ রাত ১২:৩৮

ব্রিক্সশাওন বলেছেন: ডাঃ জাকির নায়িক ডাঃ করেই যে টাকা কামাইছে তা দিয়া তার চলে যায় বাংলাদেশের ফকিরনির দলের মতো চুরি করে ক্ষমতায় থাকতে হয় না। পতিতারা পতিতাদের ভিসা দিবে এটাই তো স্বাভাবিক।

২০ শে আগস্ট, ২০১৫ সকাল ৮:২৯

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব বলেছেন: কিন্তু তিনি ত ইসলাম প্রচার করেন,এ রকম চিন্তা করলে উনি তার পারিবারিক ব্যাবসার টাকা দিইয়ে কয়েক পুরুষ আয়েশে জীবন কাটিয়ে দিতে পারবেন।

৪| ২০ শে আগস্ট, ২০১৫ রাত ১২:৪০

ব্রিক্সশাওন বলেছেন: ফকিরনি দল মানে ফকিরনীর লীগ।

৫| ২০ শে আগস্ট, ২০১৫ রাত ১২:৪১

আবু শাকিল বলেছেন: ভাল পয়েন্ট তুলে ধরেছেন।লেখক কে ধন্যবাদ।

২০ শে আগস্ট, ২০১৫ সকাল ৮:৩০

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব বলেছেন: আপনাকেও অনেক ধন্যবাদ,কমেন্ট করার জন্য।

৬| ২০ শে আগস্ট, ২০১৫ রাত ১২:৫৩

আবুতালহা অপু বলেছেন: view this link : Ata amadar jonno kubi loggar akta bapar. Amra Nobir adorsha gora shoinik hotha chi. Amadar uchit silo Dr. Jakir sir k fular mala diya boron kora thaka desha duktha dawa.

৭| ২০ শে আগস্ট, ২০১৫ রাত ১:২৮

মোঃ হাবিবুল্লাহ বলেছেন: ১৯৮৫ সালে হুমায়ুন অাজাদ স্যারের লেখা " সব কিছু নষ্টদের অধিকারে যাবে" কাব্যগ্রন্থে সব কিছু নষ্টদের অধিকারে যাবে কবিতায় তিনি বলেছেন
" অামি জানি সব কিছু নষ্টদের অধিকারে যাবে।
নষ্টদের দানব -মুঠোতে ধরা পড়বে মানবিক
সব সংঘ - পরিষদ ; চ 'লে যাবে, অত্যন্ত উল্লাসে
চ 'লে যাবে এই সমাজ - সভ্যতা - সমস্ত দলিল --
নষ্টদের অধিকারে ধুয়েমুছে, যে -রকম রাষ্ট্র
আর রাষ্ট্রযন্ত্র দিকে দিকে চ 'লে গেছে নষ্টদের অধিকারে।" অাজ অার কিছু বাকি রইল না নষ্টদের অধিকারে যাবার।বাংলা কোন কালে মুক্ত ছিলনা, আর কোন কালে মুক্ত হবে কিনা তা অনিশ্চিত। অাকাশ থেকে শুরু করে ভূগর্ভস্থ পর্যন্ত নষ্টদের অধিকারে..........

২০ শে আগস্ট, ২০১৫ সকাল ৮:৩১

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব বলেছেন: সেটাই হচ্ছে দেখছি এখন।

৮| ২০ শে আগস্ট, ২০১৫ রাত ১:৪৬

প্রতিবাদী আর যুক্তিবাদি বলেছেন: গুরুত্বপূর্ণ কথা হচ্ছে যে আপনি এই তথ্য কোথা থেকে পেয়েছেন? সূত্র উল্লেখ করেননি।
কান চিলে নিছে কী না তাজানার সবচেয়েে ভাল পদ্ধতি হলো এই সব প্রোপাগান্ডা ছেড়ে সূত্রটা উল্লেখ করেন। আপনার কথার বিশ্বস যোগ্য হতে হবে। কারণ মিথ্যা বলে কারো উপকার করতে পাবেন না। ক্ষতিই হবে।
আপনি যদি সত্যবাদী হন তাইলে আমার পোস্ট ডিলিট না করে তথ্যসূত্র লেখেন।

২০ শে আগস্ট, ২০১৫ সকাল ৮:৩৭

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব বলেছেন: আমি কারো কমেন্ট ডিলিট করি না যদি না তা অশালীন হয়। আর আমি আমার লিখার সমালোচকদের বিশেষভাবে গুরুত্ব দেই প্রশংসাকারিদের থেকে। কারন আপনারাই আমার ভুল ধরিয়ে দিতে পারেন বাকিরা না।

সব কিছুর লিংক খুঁজেন না ভাই, হয়ও না। লিংক বিশ্বাসী হলে আপনি খুব সহজেই বোকা বনেযাবেন।
তাও দিলাম।

http://pchelplinebd.com/Islam/archives/5585

৯| ২০ শে আগস্ট, ২০১৫ সকাল ৮:০৫

ডা: এনামুল হক মনি বলেছেন: #প্রতিবাদি আর যুক্তিবাদি http://pchelplinebd.com/Islam/archives/5585

২০ শে আগস্ট, ২০১৫ সকাল ৮:২১

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব বলেছেন: আপনাকে ধন্যবাদ।

১০| ২০ শে আগস্ট, ২০১৫ দুপুর ২:১২

নীলাবেশ বলেছেন: Click This Link

১১| ২০ শে আগস্ট, ২০১৫ রাত ৯:৩৩

সাদী ফেরদৌস বলেছেন: কবির আপনার ফেচবুক আই ডি টা কি দেয়া যাবে ?

১২| ২০ শে আগস্ট, ২০১৫ রাত ১০:৪০

ওনাসিস বলেছেন: Sunny leone is pornstar not a hooker. For info please.

২০ শে আগস্ট, ২০১৫ রাত ১১:৪৫

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব বলেছেন: what you wanna say by this? incomplete comment,details please....

১৩| ২০ শে আগস্ট, ২০১৫ রাত ১১:৪৪

বিসকুট পাগলা বলেছেন: আহহহ দিলেন ত ওনেকের দিল ফুটু করে। অসাধারণ লিখেছেন ভাই। খুব ভাল লাগল।

২১ শে আগস্ট, ২০১৫ রাত ১২:০৬

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব বলেছেন: ধন্যবাদ

১৪| ২০ শে আগস্ট, ২০১৫ রাত ১১:৫৬

নৈশ শিকারী বলেছেন: এক প্রকার নষ্ট বিবেকের কাছে আজ পুরো জাতি পরাজিত! আর এই নষ্টামির প্রতিক্রিয়া এতোটাই তীব্র যে, আমরা ভালো মন্দের বিভেদটাও ভুলে গেছি।

২১ শে আগস্ট, ২০১৫ রাত ১২:০৬

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব বলেছেন: হয়তো!!

১৫| ২১ শে আগস্ট, ২০১৫ রাত ১২:৩৫

প্রতিবাদী আর যুক্তিবাদি বলেছেন: কী এক সংগঠনের নাম লিখছেন জীবনেও শুনিনাই। আর লিংকএর কথা যখন বললেন তখন আল্লাহ যখন নবী বা রাসুল পাঠান তখন স্পষ্ট নিদর্শনসহ পাঠান। তিনিও লিংক দেন আর আপনিতো আল্লাহর কোন রাসুল না যে শুনলাম আর বিশ্বাস করলাম। আপনি যে লিংকটা দিছেন সেইটায় তো মিথ্যা কথা লিখা আছে। কারণ যে তারিখ দেওয়া সেই তারিথে তিনি কই ছিলেন ভাল করে খোজ নিয়ে তার পর বলেন। ওই তারিখে তিনি বাংলাদেশে না অন্য কোথা্ও ছিলেন। ভালকরে খোঁজনে তাইলেই জানবেন।

২১ শে আগস্ট, ২০১৫ সকাল ১১:১১

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব বলেছেন: বলেছেন: আপনি প্রমান করুন আমি মিথ্যা বলছি বা ওই লিংক মিথ্যা!! তার মানে লিংক ও মিথ্যা হতে পারে?? এতই যদি লিংক নির্ভর হয়ে থাকেন, আপনার লিংক দেন । যদি না দিতে পারেন তবে আমারটাই সত্য বলে মেনে নিতে হবে কারন আমার লিখার বিপক্ষে আপনি জোড়ালো কোন প্রমান দিতে পারেন নাই।

তিনি কোথায় ছিলেন তা খুজে বের করা আমার কাজ নয়,তিনি বাংলাদেশে এসেছিলেন কিন্তু তাকে ঢুকতে দেয়া হয় নাই এটাই প্রমান করা আমার কাজ ছিল এই পোষ্টে। সেটা হয় ত পেয়েছেন।

এবার এখানে দেখেন,
http://newagebd.net/22347/bilal-philips-forced-to-leave-dhaka/#sthash.FphHQlZ1.dpJYNIP8.dpbs

১৬| ২১ শে আগস্ট, ২০১৫ রাত ১:০৬

চাঁদগাজী বলেছেন:

আপনি বাংলাদেশের জাকির নায়িক হয়ে যান।

আপনার ছেলেমেরাও টাকায় ভাসবে। আপনি তো জাকির নায়েক থেকে সবকিছু ভালো বুঝার কথা, আপনি ইনজিনিয়ার।

২১ শে আগস্ট, ২০১৫ সকাল ১১:০২

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব বলেছেন: ইঞ্জিনিয়ার বানানটাও ভুল করলেন!!!

অন্যের ব্লগে গিয়ে তাদের পোষ্টে উলটাপালটা কমেন্ট করা মনে হয় আপনার হবি!
মানুষকে ছোট করা বা পচানো ছাড়া আপনার কোন কমেন্টই আমি আজ পর্যন্ত দেখি নাই।এত টাকা টাকা করেন কেন ছোটলোকের মত,সব কিছুতেই টাকা?/

গঠন মুলোক সমালোচনা করুন,উল্টাপাল্টা কথা বলে নিজের পার্সোনালিটি বিকিয়ে দিয়েন না।

ভালো থাকুন,ভালো রাখুন।

১৭| ২১ শে আগস্ট, ২০১৫ রাত ২:১৯

ইসটুপিড বলেছেন: বাংলাদেশের লোকজন যথেষ্ট ধার্মিক, জাকির নায়িক না আসাতে এমন কোন মহা ক্ষতি হয়া যায় নাই। ৯০ পারসেন্ট মুসলিমের দেশে হে কোন ধর্ম প্রচার করতে আইত? ঢাকার কোন রাস্তায় হাইটা হে অমুসলিমগরে বুঝাইত দ্বীনের পথে আনতে? বা আমাগর বিদায়াত/কুফরি কামগুলা দূর করতে? কয়ডা টকশো আর স্টেজশো কইড়া পেলেন ধরত আর মাইনযে টেকা দিয়া টিকেট কিনা হের বক্তৃতা শুইনা স্ট্যাটাস লেখত, ব্যাক ফরম জাকির নায়েক শো!! ধর্ম প্রচার এমনে কেডা করছিল টেকা দিয়া? আর বিলালরে দুনিয়ার মেলা দেশ ব্যান কইরা রাখছে ফ্যানাটিক টাইপের কথাবার্তা আর পসিবল টেরোরিস্ট কানেকশনের জন্য, হেরে বাইর কইরা দেওয়াটা একটা ভাল কাম হইছে। ইসলাম শান্তির ধর্ম; বোম ফাটায়া, কল্লা নামায়া ইসলাম প্রচার করতে কোন জায়গায় বলা নাই। হেরে এখনও ইন্টারোগেট করা হয় আইএস কানেকশন আছে এই ডাউটে।

এইবার আসি সানি লিওন নামের নয়া ক্রেজের নামে। সানি লিওনের পেশার কারণে আজকে পুস্টাইছেন। শুধু সানি লিওন কেন, ইন্ডিয়ার অন্যগুলা যখন পাছা ঘুরায়া নাচতে আসে তখন কি কইবেন? ফাকিস্তানের এক বালছালও মনে হয় সামনে গান গাইতে আইব। এইডির কাউরে আমার দেশে চাই না, ক্লিয়ার? জাকির নায়িক থিকা শুরু কইরা এই সানি লিওন, সবডি টেকার বিনিময়ে এন্টারটেইন করতে আসে, আর কিছু না। আর বাংলাদেশে তাবৎ ইন্ডিয়ান এন্টারটেইনারের ঢুকতে দেওনের এগেইনস্টে আমি, শুধু সানি লিওন না।

২১ শে আগস্ট, ২০১৫ সকাল ১১:২৪

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব বলেছেন: বলেছেন: জাকির নায়েককেও কয়েকটা দেশ ব্যান করছে,কারন তিনি লাদেনকে সন্ত্রাসী মনে করেন না।
কেন মনে করেন না তার যুক্তি তিনি দিয়েছেন,
ইসলামে কোন কিছু প্রমান ছাড়া বিশ্বাস করতে বারন। সারা বিশ্বে যেখানেই বোমা ফুটুক লাদেনের নাম দেয়া হত। কিন্তু বিন লাদেন যে সেই বোমা ফুটিয়েছেন তার প্রমান কি?? কাদের থেকে জেনেছি?? মিডিয়া থেকে! সেই মিডিয়া কাদের ?? পশ্চিমাদের!

ওকে মেনে নিলাম পশ্চিমা মিডিয়াগুলা সত্য নিউজ প্রচার করে তাই লাদেনকে আমরা সন্ত্রাসী বলব। হিটলার এতগুলো ইহুদি মারল,বুশ ইরাক,আফগানিস্তানে অনেক সাধারন মানুষ মারল,জাপানে পারমানবিক বোমা মেরে অনেক লোক মারল। এতার অনেক প্রমান আছে এবং এরা নিজেরাও স্বীকার করে। কই সেই মিডিয়া ত এদের সন্ত্রসী বলছে না,বরং এদের জাতীয় বীর বলে।

তাহলে আমরা কি বুঝলাম মিডিয়া চাইলে কাউরে সন্ত্রাসী এবং জাতীয় বীর বানাতে পারে।

এই কথাগুলা জাকির নায়েক যেদিন অক্সফোর্ড ইউনিভার্সিটিতে বলেছিলেন কিছু মিডিয়া তার এই কথাটাকে এভাবে প্রচার করেছিল যে

জাকির নায়েক লাদেনকে সমর্থন করেন,সন্ত্রসীকে সমর্থন করেন

একই ভাবে বিল্লাল ফিলিপ্সকেও মিডিয়া আমাদের সামনে সন্ত্রসীদের সমর্থক হিসাবে তুলে ধরেছে।

আর জাকির নায়েক যে শুধু টাকার জন্য কোন প্রোগ্রামে যান এটা তার প্রতি একটা মিথ্যা অপবাদ।

বাংলাদেশে ৯০% মুসলিম কিন্তু আপনি আমি কি ইসলামের সব কিছু জানি??
উহদারঃ ইসলামে একটা ছেলের কইয়টা বিয়্যের অনুমতি আছে?
স্ত্রী কি স্বামীকে তালাক দিতে পারে?
বিয়ের দেনমহর কেমন ধরতে হবে? স্ত্রীকে তা কখন পরিষোধ করতে হবে? পরিষোধে অক্ষম হলে কি করতে হবে?

এগুলার উত্তর আমরা সবাই জানি না,জানলেও খুবই কম জানি। এরকম হাজার হাজার প্রশ্ন আছে যা জানার জন্য জাকির নায়েক,বিল্লাল ফিলিপ্স বা ইসলামি চিন্তাবিদ গবেষকদের দরকার হয় তাই এদের এই দেশে আশা।
শুধু অমুসলিমদের জন্য না,তাকে দরকার মুসলিমদের বেশি।

সানিলিওনকে এখানে টেনে আনা হয়েছে এই কারনে যে, তার মত একটা মেয়ে বাংলাদেশে আসতে পারে কিন্তু জাকির নায়েক বা অন্য ইসলামিক চিন্তাবিদরা ভিসা পায় না। মানে হল মদ ফ্রী অপেনে সরকারি পৃষ্ঠোপোষকতায় খতে পারবেন কিন্তু মধু খাইতে হলে লাইসেন্স লাগবে।

ভালকে ভালো আর খারাপকে খারাপ বলুন তবেই প্রকাশ পাবে আপনি একজন নিরপেক্ষ ভালো সমালোচক।

১৮| ২১ শে আগস্ট, ২০১৫ সকাল ৮:৫৮

ডাইরেক্ট টু দ্যা হার্ট বলেছেন: :)

১৯| ২১ শে আগস্ট, ২০১৫ সকাল ৯:৫১

রামন বলেছেন:
এই সনি লিউন এর নাম আগে সামু ব্লগে শুনেছিলাম, তবে বিস্তারিত জানার আগ্রহ কখনই ছিল না৷ এবার উইকিতে সার্চ দিয়ে তার ব্যাপারে কিছু তথ্য জানলাম।
যাহোক ডা. জাকির নায়েক ভিসা লাভে সমর্থ না হলেও ধর্নাঢ্য আরবি শেখদের জন্য ভিসা উন্মুক্ত থাকবে আশা করি। আন্তর্জাতিক মানের প্রচার প্রচারণা হলে পার্শবর্তী দেশ ভারত এবং চীনার ম্যাগনেট ছাড়াও বিশ্বের নামী দামী লোকজনের উপস্থিতি হবে এই দেশে। আলটিমেটলি গরিব দেশের জন্য এটি একটি ভাল ইনকাম।

২০| ২১ শে আগস্ট, ২০১৫ সন্ধ্যা ৭:৪৮

প্রতিবাদী আর যুক্তিবাদি বলেছেন: মহা মিথ্যাবাদি ভাই এইগুলা যেগুলা দিছেন এইগুলা ড. বিলালা এর ওয়েব লিংক না আপনি মনেহয় জানেন না তার ওয়েব বা ফেইসবুক লিংক। আমি দিতাছি আপনে ঘুইরা আসেন।
ফেইসবুক লিংক: Click This Link
তার নিজের ওয়েব লিংক: http://www.bilalphilips.com/
তার পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠানের লিংক: http://www.islamiconlineuniversity.com/
আপনার লেখা দেখে প্রথম দেনেই আমার সন্দেহ হইছিল যে এইটা কোন প্রপাগান্ডা। কারণ আমি তার ফেইসবুক ও অন্যান্য সাইটগুলাতে নিয়মিত ভিজিট করি। এই আজগুবি গল্প কোন মূর্খকে শুনাবেন।

২১| ২১ শে আগস্ট, ২০১৫ সন্ধ্যা ৭:৫০

প্রতিবাদী আর যুক্তিবাদি বলেছেন: ড. বিলাল কোন চোর না যে কোন দেশ ভ্রমণ করবে চোরের মত কাউরে না জানায়া। সে যা করে তা প্রকাশ্যে করে।

২২| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:১২

ইসটুপিড বলেছেন: খ্যাঁক, খ্যাঁক :D আইজতরি কুনুখানে শুনলাম না কেউ দেখছে জোকায় মিয়ায় মাগনা মাগনা কুনু রাস্তায় হাইট্টা ধর্ম প্রচার করছে। ৯০% মুসলিমের যে যুক্তিটা মারাইছেন এইটা ৭১ সালে ফাকিস্তানের জারজগুলা মারাইত, আমাগরে হিন্দু ডাকত সরাসরি। হাজার হাজার টেকার টিকেট কাইটা জোকার মিয়ার শো দেখতে ভাল লাগে, আর ইসলামিক ফাউন্ডেশনের পন্ডিতগরে চান বাইর করা ছাড়া অন্য কিছুতে এক পয়সার দাম দিতে চান না। আর জোকার মিয়ায় ফ্যানাটিক এইটা কুনুখানে কই নাই, বিল্লাল যে সাপুর্ট করছে সেইটা এর নামে সার্চ দিলেই পাইবেন। আর লাদেনরে এমনে পীর মানেন দেইখা তাজ্জব হইলাম =p~ =p~ এইটাই আপনের বিল্লালরে সিদ্ধপুরুষ মনে হওনের কারণ। আপনে হুদাই ধর্মের বাণী দিয়া কি করবেন?? জোকার, বিল্লাল এগুলারে আপনের জাস্ট স্ট্যাটাস মারানির লিগাই দরকার, আর কিছুর লিগা না।

২৭ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:৫৮

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব বলেছেন: আপনি আসলেই একটা স্টুপিড

২৩| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:০০

ইসটুপিড বলেছেন:

২৪| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:০১

ইসটুপিড বলেছেন:

২৫| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:০২

ইসটুপিড বলেছেন:

২৬| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:০৪

ইসটুপিড বলেছেন:

২৭| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:০৫

ইসটুপিড বলেছেন:

২৮| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:০৬

ইসটুপিড বলেছেন:

২৯| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:০৯

ইসটুপিড বলেছেন:

৩০| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:১৪

ইসটুপিড বলেছেন:

৩১| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:২৮

ইসটুপিড বলেছেন:

৩২| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:২৯

ইসটুপিড বলেছেন:

৩৩| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৩০

ইসটুপিড বলেছেন:

৩৪| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৩১

ইসটুপিড বলেছেন:

৩৫| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৩২

ইসটুপিড বলেছেন:

৩৬| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৩৩

ইসটুপিড বলেছেন:

৩৭| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৩৫

ইসটুপিড বলেছেন:

৩৮| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৩৬

ইসটুপিড বলেছেন:

৩৯| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৩৬

ইসটুপিড বলেছেন:

৪০| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৩৭

ইসটুপিড বলেছেন:

৪১| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৩৭

ইসটুপিড বলেছেন:

৪২| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৩৮

ইসটুপিড বলেছেন:

৪৩| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৩৯

ইসটুপিড বলেছেন:

৪৪| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৩৯

ইসটুপিড বলেছেন:

৪৫| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৪০

ইসটুপিড বলেছেন:

৪৬| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৪২

ইসটুপিড বলেছেন:

৪৭| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৪৩

ইসটুপিড বলেছেন:

৪৮| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৪৪

ইসটুপিড বলেছেন:

৪৯| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৪৪

ইসটুপিড বলেছেন:

৫০| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৪৬

ইসটুপিড বলেছেন:

৫১| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৪৭

ইসটুপিড বলেছেন:

৫২| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৪৭

ইসটুপিড বলেছেন:

৫৩| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৪৮

ইসটুপিড বলেছেন:

৫৪| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৪৮

ইসটুপিড বলেছেন:

৫৫| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৪৯

ইসটুপিড বলেছেন:

৫৬| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৫০

ইসটুপিড বলেছেন:

৫৭| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৫১

ইসটুপিড বলেছেন:

৫৮| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৫১

ইসটুপিড বলেছেন:

৫৯| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৫২

ইসটুপিড বলেছেন:

৬০| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৫৩

ইসটুপিড বলেছেন:

৬১| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৫৩

ইসটুপিড বলেছেন:

৬২| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৫৪

ইসটুপিড বলেছেন:

৬৩| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৫৫

ইসটুপিড বলেছেন:

৬৪| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৫৬

ইসটুপিড বলেছেন:

৬৫| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৫৭

ইসটুপিড বলেছেন:

৬৬| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৫৭

ইসটুপিড বলেছেন:

৬৭| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৫৮

ইসটুপিড বলেছেন:

৬৮| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৫৮

ইসটুপিড বলেছেন:

৬৯| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:৫৯

ইসটুপিড বলেছেন:

৭০| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ ভোর ৪:০০

ইসটুপিড বলেছেন:

৭১| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ ভোর ৪:০১

ইসটুপিড বলেছেন:

৭২| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ ভোর ৪:০১

ইসটুপিড বলেছেন:

৭৩| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ ভোর ৪:০২

ইসটুপিড বলেছেন:

৭৪| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ ভোর ৪:০২

ইসটুপিড বলেছেন:

৭৫| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ ভোর ৪:০৩

ইসটুপিড বলেছেন:

৭৬| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ ভোর ৪:০৫

ইসটুপিড বলেছেন: নেও মাম্মা, বইসা বইসা আমার গু সাফ করতে থাক :D আগ বাড়ায়া আমারে গালি দিছ এরপর দুইবার নিরীহ কমেন্ট মুইচ্ছা প্রমাণ করছ যে ঐটাই তুমার উপযুক্ত কাজ। তুমার মাউসের লিগা আমার মায়া লাগতাছে :D

৭৭| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ ভোর ৪:০৬

ইসটুপিড বলেছেন:

৭৮| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ ভোর ৪:০৬

ইসটুপিড বলেছেন:

৭৯| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ ভোর ৪:০৭

ইসটুপিড বলেছেন:

৮০| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ ভোর ৪:০৮

ইসটুপিড বলেছেন:

৮১| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ ভোর ৪:০৮

ইসটুপিড বলেছেন:

৮২| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ ভোর ৪:০৯

ইসটুপিড বলেছেন:

৮৩| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ ভোর ৪:১০

ইসটুপিড বলেছেন:

৮৪| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ ভোর ৪:১১

ইসটুপিড বলেছেন:

৮৫| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ ভোর ৪:১২

ইসটুপিড বলেছেন: [img|http://s3.amazonaws.com/somewherein/pictures/istupid/istupid-14435

৮৬| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ ভোর ৪:১৩

ইসটুপিড বলেছেন: [img|http://s3.amazonaws.com/somewherein/pictures/istupid/istupid-14435

৮৭| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ ভোর ৪:১৩

ইসটুপিড বলেছেন: [img|http://s3.amazonaws.com/somewherein/pictures/istupid/istupid-14435

৮৮| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ ভোর ৪:১৪

ইসটুপিড বলেছেন: [img|http://s3.amazonaws.com/somewherein/pictures/istupid/istupid-14435

৮৯| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৩১

ইসটুপিড বলেছেন:

৯০| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৩৩

ইসটুপিড বলেছেন:

৯১| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৩৪

ইসটুপিড বলেছেন:

৯২| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৩৫

ইসটুপিড বলেছেন:

৯৩| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৩৬

ইসটুপিড বলেছেন:

৯৪| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৩৭

ইসটুপিড বলেছেন:

৯৫| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৩৯

ইসটুপিড বলেছেন:

৯৬| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৪০

ইসটুপিড বলেছেন:

৯৭| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৪১

ইসটুপিড বলেছেন:

৯৮| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৪২

ইসটুপিড বলেছেন:

৯৯| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৪৩

ইসটুপিড বলেছেন:

১০০| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৪৪

ইসটুপিড বলেছেন:

১০১| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৪৫

ইসটুপিড বলেছেন:

১০২| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৪৬

ইসটুপিড বলেছেন:

১০৩| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৪৭

ইসটুপিড বলেছেন:

১০৪| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৪৯

ইসটুপিড বলেছেন:

১০৫| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৫০

ইসটুপিড বলেছেন:

১০৬| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৫১

ইসটুপিড বলেছেন:

১০৭| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৫৩

ইসটুপিড বলেছেন:

১০৮| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৫৪

ইসটুপিড বলেছেন:

১০৯| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৫৬

ইসটুপিড বলেছেন:

১১০| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৫৮

ইসটুপিড বলেছেন:

১১১| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১২:৫৯

ইসটুপিড বলেছেন:

১১২| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:০২

ইসটুপিড বলেছেন:

১১৩| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:০৩

ইসটুপিড বলেছেন:

১১৪| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:০৪

ইসটুপিড বলেছেন:

১১৫| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:০৫

ইসটুপিড বলেছেন:

১১৬| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:০৬

ইসটুপিড বলেছেন: [img|http://s3.amazonaws.com/somewherein/pictures/istupid/istupid-14436

১১৭| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:০৭

ইসটুপিড বলেছেন: [img|http://s3.amazonaws.com/somewherein/pictures/istupid/istupid-14436

১১৮| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:০৭

ইসটুপিড বলেছেন: [img|http://s3.amazonaws.com/somewherein/pictures/istupid/istupid-14436

১১৯| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:১০

ইসটুপিড বলেছেন: [img|http://s3.amazonaws.com/somewherein/pictures/istupid/istupid-14436

১২০| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:১১

ইসটুপিড বলেছেন: [img|http://s3.amazonaws.com/somewherein/pictures/istupid/istupid-14436

১২১| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:১২

ইসটুপিড বলেছেন: [img|http://s3.amazonaws.com/somewherein/pictures/istupid/istupid-14436

১২২| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:১৩

ইসটুপিড বলেছেন: [img|http://s3.amazonaws.com/somewherein/pictures/istupid/istupid-14436

১২৩| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:১৪

ইসটুপিড বলেছেন:

১২৪| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:১৫

ইসটুপিড বলেছেন:

১২৫| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:১৭

ইসটুপিড বলেছেন:

১২৬| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:১৮

ইসটুপিড বলেছেন:

১২৭| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:১৯

ইসটুপিড বলেছেন:

১২৮| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:২০

ইসটুপিড বলেছেন:

১২৯| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:২০

ইসটুপিড বলেছেন:

১৩০| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:২২

ইসটুপিড বলেছেন:

১৩১| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:২৪

ইসটুপিড বলেছেন:

১৩২| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:২৭

ইসটুপিড বলেছেন:

১৩৩| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:২৮

ইসটুপিড বলেছেন: [img|http://s3.amazonaws.com/somewherein/pictures/istupid/istupid-14436

১৩৪| ০১ লা অক্টোবর, ২০১৫ রাত ১:৩১

ইসটুপিড বলেছেন:

১৩৫| ১৬ ই অক্টোবর, ২০১৫ রাত ২:২২

এজজিলারেটেড উইন্ড বলেছেন: ইস্টুপিড নামের স্প্যামারটার কমেন্ট ডিলিট করেন আর সোজা কান মলা দিয়ে ব্যন করেন।
বিরক্তকর

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.