নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

এটাই আমার একমত্র আইডি। আমার আর কোন আইডি নেই। আমার নাম,ছবি দিয়ে ফ্যাক কয়েকটা আইডি খোলা হয়েছে। সো সাবধান থাকুন। পারলে ওদের বিরুদ্ধে অভিযোগ করুন। আমি করেছি,লাভ হয় নাই। ওদের যন্ত্রণায় কমেন্ট অপশনও বন্ধ রাখা হয়েছে ধন্যযোগ,সাথে থাকার জন্য।

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব

এটাই আমার একমাত্র আইডি,বাকি সবগুলো আমার ছবি ব্যবহার করে ফ্যাক আইডি ক্রিয়েট করা হয়েছে। ব্লগিং র টাইম দেখেই বুঝতে পারবেন কোনটা নতুন আইডি কোনটা পুরনো আইডি।ফ্যাক আইডি থেকে সাবধান থাকুন।

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব › বিস্তারিত পোস্টঃ

হিন্দি সিনেমায় নওয়াজউদ্দিন-ইমরান হাশমির সাথে নুসরাত ফারিয়া!

০৮ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:০৫



আলোচিত-জনপ্রিয় উপস্থাপক ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া এবার অভিনয় করতে যাচ্ছেন বলিউডের দুই জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিক ও ইমরান হাশমির বিপরীতে !

বিষ্ণু দত্তের পরিচালনায় এই ছবিটির নাম '' গাওয়া-দ্যা উইটনেস''। ছবিটিতে ইমরান হাসমিকে একজন সিবিআই অফিসারের চরিত্রে দেখা যাবে। যে কি না একটি ঘটনার পর চারি ছেড়ে দিয়ে নিজেই একজন বেসরকারী গোয়েন্দা হিসেবে কাজ শুরু করেন। আর নওয়াজউদ্দিন সিদ্দিকীকে দেখা যাবে একজন ব্যবসায়ীর চরিত্রে। আর নওয়াজউদ্দিন সিদ্দিকীর স্ত্রীর চরিত্রে দেখা যাবে কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা পায়েলকে।

আর এই ছবিটির আরেক নায়িকার ভূমিকায় রয়েছেন নুসরাত ফারিয়া। নিজের এই নতুন ছবি প্রসঙ্গে নুসরাত ফারিয়া বললেন,''ছবিটির গল্প এবং ছবিটিতে আমার চরিত্রটি পছন্দ হয়েছে। এই ছবিটিতে কাজ করার ব্যাপারে মূলত ছবিটির কাস্টিং পরিচালক অপূর্ব জোসেফের অবদান সবচেয়ে বেশী। তিনি আমাকে ''আশিকী'' ছবির শুটিং এর সময় দেখেছিলেন এবং তিনিই আমাকে এই ছবিতে কাস্ট করার ব্যাপারে ছবিটির পরিচালক বিষ্ণু দত্তের সাথে আলাপ করে তা চূড়ান্ত করেন।

আসছে অক্টোবর থেকে কলকাতা ও পুনেতে ছবিটির শুটিং শুরু হবে বলে জেনেছি। আমি এখন ওই ছবিটিতে কাজ করার ব্যাপারে প্রস্তুতি নিচ্ছি।'' আর ছবিটির পরিচালক বিষ্ণু দত্ত এই প্রসঙ্গে বলেছেন,''আমি আমার এই ছবির কাস্টিং ডিরেক্টর জোসেফেকে ধন্যবাদ জানায় পায়েল এবং নুসরাত ফারিয়াকে আমার এই ছবিতে কাস্টিং করার ব্যাপারে সাহায্য করার জন্য। ছবিটিতে নওয়াজউদ্দিন সিদ্দিকীর স্ত্রীর চরিত্রে দেখা যাবে পায়েলকে। আর নুসরাত ফারিয়ার চরিত্রটির ব্যাপারে এখনই কিছু বলতে চাচ্ছি না। শুধু বলতে পারি নুসরাত ফারিয়ার চরিত্রটিতে অনেক টুইস্ট আছে।'' জানা গেছে,এই ছবিটিতে আরও অভিনয় করবেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা আশুতোষ রানা

সুত্র: দ্যা টাইমস অফ ইন্ডিয়া

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.