নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

এটাই আমার একমত্র আইডি। আমার আর কোন আইডি নেই। আমার নাম,ছবি দিয়ে ফ্যাক কয়েকটা আইডি খোলা হয়েছে। সো সাবধান থাকুন। পারলে ওদের বিরুদ্ধে অভিযোগ করুন। আমি করেছি,লাভ হয় নাই। ওদের যন্ত্রণায় কমেন্ট অপশনও বন্ধ রাখা হয়েছে ধন্যযোগ,সাথে থাকার জন্য।

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব

এটাই আমার একমাত্র আইডি,বাকি সবগুলো আমার ছবি ব্যবহার করে ফ্যাক আইডি ক্রিয়েট করা হয়েছে। ব্লগিং র টাইম দেখেই বুঝতে পারবেন কোনটা নতুন আইডি কোনটা পুরনো আইডি।ফ্যাক আইডি থেকে সাবধান থাকুন।

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব › বিস্তারিত পোস্টঃ

ধন্যবাদ জানাই তাদের!!

১৬ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:২৭

ইতিহাস সৃষ্টিকারী শান্তি পূর্ণ আন্দোলন এবারের মত শেষ হলো... সাথে সাথে দৃষ্টান্ত স্থাপন করলো অনেকগুলা।
তাই কথা কিছু থেকেই যায়...থেকে যায় কিছু ঘটনা... কিছু আক্ষেপ...কিছু রংহীন ব্যাথা...
যাই হোক, সেগুলো থাকবেই...সব সময়ই থাকে...

প্রথমেই ধন্যবাদ জানাতে চাই এইদেশের সাধারণ মানুষকে, যাদের সমর্থন ছাড়া হয়তো এই আন্দোলন কখনই সফলতার মুখ দেখতো না...!! এই রোদের মাঝে হেঁটে গন্তব্বে পৌঁছানো যে কতটা কষ্টের তা আমরা বুঝি... কি করবো বলেন... আমরাও মাঠে নামতে বাধ্য হয়েছিলাম।

তারপর ধন্যবাদ জানাতে চাই... সেই সব যানবাহন শ্রমিকদের। যারা নিজেরাই নিজের যানবাহন বন্ধ করে এবং সেই যানবাহন নিয়ে ব্যারিকেট তৈরি করে আমাদের অবরোধ কর্মসূচীকে আরও ত্বরান্বিত করেছেন। আর আমাদের সাথে সারাদিন স্লোগান দিয়েছেন, আর আমাদের সমর্থন যুগিয়েছেন।

ধন্যবাদ সেই সব ছাত্র-ছাত্রীদের যারা কাঁধে কাঁধ মিলিয়ে শক্ত করে দাঁত চেপে ধরে এই আন্দোলন সফল করতে মূল ভূমিকা পালন করেছে।
ধন্যবাদ তাদেরও যারা রাস্তায় না নেমে ক্লাস করেছেন,যারা লাব্রেরীতে প্রেম করেছেন,যারা অন্যন্য দিনের মতই শুধু নিজের কথা ভেবেছেন...

ধন্যবাদ,সেই তিন-চার জন পুলিশকে যারা বিনা উস্কানিতে গুলি চালিয়ে সেদিন আন্দোলন বেগবান করেছেন...!!!!!

ঢাকা মেট্রোপলিটন পুলিশ ও চট্রগ্রাম মেট্রোপলিটন পুলিশকে ধন্যবাদ যারা আমাদের এই আন্দোলনে ধৈর্যশীলতার পরিচয় দিয়েছেন কারন আপনারা চাইলেই আমাদের বিরুদ্ধে একশনে যেতে পারতেন,কিন্তু সেটা আপনারা করেননি। প্রথম দিনের ঘটনা বাদে, আপনারা প্রতিটিদিনই আমাদের সহযোগিতা করেছেন।

ধানমন্ডীতে সেই বড় ভাইদেরও ধন্যবাদ,যারা নিরস্ত্র পোলাপানের উপর রাতের অন্ধকারে হামলা করেছিলেন...!!!!

ধন্যবাদ তাদেরও তিতুমীর কলেজের কিছু বিপ্লবী(!!) ভাইদের...যারা বাসে করে বনানী গিয়ে সফলতার সাথে পিটিয়েছেন আন্দোলন কারী কিছু ব্রয়লার মুরগীকে....!! যারা শান্তিপূর্ণ আন্দোলনরত নিরীহ ছাত্র-ছাত্রী এবং শিক্ষকদের উপর সশস্ত্র হামলা চালিয়ে রক্ত জড়াতে বিবেক একটুও নড়েনি!!!

ধন্যবাদ তাদেরও যারা এই আন্দোলনের বিরোধীতা করেছেন...আপনারা না থাকলে আমাদের সমালোচনা করতো কে???? কেই বা পরোক্ষ ভাবে এটাকে প্রচার করতো??

কিছু হলু্দ‌ মিডিয়া যারা এই ঘটনা ভিন্ন খাতে প্রভাবিত করার অপচেষ্টা করেছেন... কিন্তু এই যুগে এসে সেটা করতে পারেন নি...তাদেরও ধন্যবাদ...

সুরঞ্জিত বাবুকেও ধন্যবাদ...প্রাইভেট এর পোলাপান গুলারে আদর করে “কইতরের ছ্যাও” বলে...আসলে উনি আরেকটু ঘি ঢেলেছেন আগুনে...

ধন্যবাদ এন বি আর কেও ...যারা ভ্যাট আর ট্যাক্স এর পার্থক্য না বুঝলেও দেশের সব মন্ত্রীদের বাপের মতই মানেন...!!! বাপ যা বলে ইনাদের কাছে তাই ঠিক...!!! এরকম পিতৃ ভক্ত সন্তান জন্মাক ঘরে ঘরে...!!!

আমরা সেই প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ব্রয়লার মুরগী। আজ দিন শেষে সেই ব্রয়লার মুরগীগুলোর এই আন্দোলনটাই সফল হয়েছে... আমরা বুঝিয়ে দিয়েছি এই ফার্মের মুরগীগুলোর সাথে সেইসব বিপ্লবী(!!) ভাইদের শান্তি প্রিয়তার পার্থক্য...!!!!

এরকম কঠোর এবং শান্তি প্রিয় একটি আন্দোলনের একজন গর্বিত সদস্য হিসেবে... ক্ষমা চাচ্ছি দেশ বাসীর কাছে...যাদের কষ্ট দিয়ে আমরা আমাদের অধিকার আদায় করেছি.,অবোরোধের মত কঠিন পদক্ষেপ নিতে বাধ্য হয়েছি...!! We Are ‪#‎Sorry‬

সবশেষে আমরাও চাই... ‪#‎ভালো_থাকুক_বাংলাদেশ‬ , ভাল থাকুক বাংলাদেশের সকল মানুষ!!

মন্তব্য ৪ টি রেটিং +২/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৬ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৩৫

শায়মা বলেছেন: আবারও ভালো লাগলো ভাইয়া!

২| ১৬ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৪৫

বিদ্রোহী ভৃগু বলেছেন: এভাবেই বদলে যাক রাজনীতির খোল নলচে!!!!


ধন্যবাদ, দু:খ প্রকাশ, পদত্যাগ, সরি বললে যে ইজ্জত কমেনা বাড়ে এই সংস্কৃতিটা শুরু হোক আজ হতেই জোরে শোরে!

+++

৩| ১৬ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৫৭

সুমন কর বলেছেন: সবশেষে আমরাও চাই... ‪#‎ভালো_থাকুক_বাংলাদেশ‬ , ভাল থাকুক বাংলাদেশের সকল মানুষ!!

৪| ০৪ ঠা আগস্ট, ২০১৭ রাত ১২:১০

মাধবের জন্য গুয়ের থাল বলেছেন:

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.