নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

এটাই আমার একমত্র আইডি। আমার আর কোন আইডি নেই। আমার নাম,ছবি দিয়ে ফ্যাক কয়েকটা আইডি খোলা হয়েছে। সো সাবধান থাকুন। পারলে ওদের বিরুদ্ধে অভিযোগ করুন। আমি করেছি,লাভ হয় নাই। ওদের যন্ত্রণায় কমেন্ট অপশনও বন্ধ রাখা হয়েছে ধন্যযোগ,সাথে থাকার জন্য।

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব

এটাই আমার একমাত্র আইডি,বাকি সবগুলো আমার ছবি ব্যবহার করে ফ্যাক আইডি ক্রিয়েট করা হয়েছে। ব্লগিং র টাইম দেখেই বুঝতে পারবেন কোনটা নতুন আইডি কোনটা পুরনো আইডি।ফ্যাক আইডি থেকে সাবধান থাকুন।

ইঞ্জিনিয়ার কবির আহমেদ মাধব › বিস্তারিত পোস্টঃ

ভার্জিন পাত্রী চাই!!

১৩ ই মে, ২০১৬ রাত ১১:৪৪


হেডিং দেখেই চমকে যাবেন না! এটা পাত্রী চেয়ে কোন বিজ্ঞাপন না! বলছিলাম আমাদের সমাজের প্রায় সব ছেলেই আশা করে, সে একটা চরিত্রবান মেয়েকে বিয়ে করবে! যে মেয়েকে অন্য কোন ছেলে স্পর্শ করে নাই। আরও যদি খোলামেলা ভাবে বলি “যে মেয়ে কোন পুরুষের সাথে সেক্স করে নাই” তেমন মেয়ে। ভদ্র সমাজ এই মেয়ের নাম দিয়েছে “ভার্জিন” মেয়ে!

আমার ঢাকার এক দুর সম্পর্কের আন্টি ছেলেকে বিয়ে করাবেন,পাত্রী দেখার জন্য গ্রামে যাচ্ছেন। বর,আমার জানামতে ঢাকায়ই তার জন্ম। এখানেই সে বড় হয়েছে,পড়াশুনা এবং ঢাকায়ই সে চাকরি করছে! তাহলে গ্রামে কেন?? ঢাকায় কি সুন্দরী মেয়ের অভাব পরছে!!

আন্টির সুন্দর একটা জবাব “ঢাকা র মেয়েরা ত ভালো হয় না,পার্কে এখানে ওখানে ছেলেদের সাথে কি করে, কি পরে, আল্লাহ জানে! আমি চাই সুন্দর, সহজ,সরল এবং চরিত্রবান একটা মেয়ে!”
আন্টির একটা মেয়ে আছে,তারও ঢাকায় জন্ম,এখানেই বড় হয়েছে….উনি মনে হয় ভুলেগেছেন। ভুলে যাওয়ারই কথা। সে কখন কি করে তার খোজই তার কাছে নাই!

এবার আসি ভাইয়ের মানে পাত্রের কথায়, ভাই দেখতে শুনতে ভালই,স্ট্রিট রোমিও হিসাবে তার অনেক নামধাম আছে,তার বাইকে আজ এ মেয়ে ত কাল ঐ মেয়ে। ঢাকা শহরের সব মেয়ে মনে হয় তার বাইকে চড়েছে,এবার গ্রামের!!

আমাদের ফ্রেন্ডস সার্কেলে অনেকেই দেখবেন হাই-হুতাশ করে “চারপাশে যা দেখতেছি,পিউর মেয়ে মনে হয় কপালে নাই,সেকেন্ড হ্যান্ড বা কয় হ্যান্ড যে কপালে আছে আল্লাহ জানে”

অনেকে আবার সুন্দর সমাধানও বের করেছেন
“জন্মের পর থেকে মেয়েকে চোখে চোখে রাখতে হবে,অন্য ছেলেকে ধারে কাছেও আসতে দেয়া যাবে না,তাহলেই ভার্জিন মেয়ে বিয়ে করা সম্ভব” বাহ,সুন্দর আইডিয়া।

সবাই শুধু মেয়েকে নিয়ে চিন্তা করে। আচ্ছা যে ছেলে এসব প্রশ্ন করে বা এসব নিয়ে ভাবে সে কি বুকে হাত দিয়ে বলতে পারবে
“আমি ভার্জিন”!
সব শুধু মেয়েদের উপর,তারা ধোয়া তুলসি পাতা। মেয়ে ভার্জিনিটি চ্যাক করার জন্য তারা অভিনব কত কায়দা বের করল,মেয়ে যদি তোমার ভার্জিনিটি চ্যাক করতে চায় কি জবাব দিবে?? কিভাবে প্রমান দিবে???

নিজে ঠিক থাকলে দুনিয়া ঠিক।
কোরআনে স্পষ্ট করে বলা আছে

“জীনাকারি নারী/পুরুষের সাথে শুধুই জীনাকারি নারী/পুরুষের বিয়ে হবে,কারন তারা অন্যদের জন্য হারাম”

এবার বুঝুন,আপনি ১০ টার সাথে লিটনের ফ্ল্যাটে গেলে আপনার বউও ১০ সাথে যাওয়া। আপনি ভার্জিন থাকলে বউও ভার্জিন পাবেন।

শুধু মেয়েদের/ছেলেদের ভার্জিনিটি নিয়ে চিন্তা না করে,নিজে কতটুকু পিউর সেটা নিয়ে চিন্তা করুন!

নিশ্চই আল্লাহ কারো প্রতি অবিচার করেন না!

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৪ ই মে, ২০১৬ রাত ১:১৫

নতুন বলেছেন: নিজে ভাজিন না থেকে ভাজি`ন মেয়ে বিয়ে করতে চাওয়া ভন্ডামী...

সমাজে অবশ্য সবখানেই ভন্ডামী চলছে... এটা সাধারন একটা মাত্র।

২| ১৪ ই মে, ২০১৬ রাত ২:২৩

জাহিদুল ইসলাম ২৭ বলেছেন: ফার্মের মুর্গিরা(?মোরগ বলতে পারছি না) ফার্মের মহিলা মুর্গিদের বিয়ে করলেই তো পারে।

৩| ১৪ ই মে, ২০১৬ সকাল ১১:৩৯

দিগন্ত জর্জ বলেছেন: ভার্জিন আর তথাকথিত সেকেন্ড হেন্ড মেয়েদের মাঝে আলাদা কোন মজা আছে নাকি!!! যারা শুধু ভার্জিন খুঁজে বেড়ায়, তাদের কাছে সংসার মানে কি শুধুই শারিরীক সম্পর্ক??

আপনার কথাগুলো ভাল্লাগছে!!

৪| ২৫ শে জুলাই, ২০১৭ রাত ১:৩২

ইঞ্জিন মাধব ও ঘাওড়া মজিদের যৌথ প্রযোজনা বলেছেন: আমি সেক্স, মাইয়ামানুষ, রেপ এইসবের ইঞ্জিনিয়ার। আমারে সংক্ষেপে ইঞ্জিন মাধব ডাকলে আমি খুশি থাহি । আমি নিশ্চিত, আমার ইঞ্জিনে চাদ্গাজি গু দেয়, তাই তার পিছনে আমি ঘাওড়া মজিদরে লেলায় দিসি , এইবার সে বুঝব মজা । বেকুবের লাহান ঘাওড়া মজিদরে দিয়া আমার আসল ইঞ্জিনে মানে আমার আসল ব্লগে দাগ ফালাইছিলাম মানে দুই একটা কমেন্ট দিসিলাম, পরে বুঝবার পাইরা মুছে ফালাইছি । আমি খুব সরল সোজা মানুষ । তাই আপ্নেগোরে এত সব কয়া দিলাম। ব্যাকআপ হিসাবে এই আইডিটা খুলি রাখলাম ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.