নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কুয়াশাচ্ছন্ন রাত

নির্ঝরের স্বপ্নভঙ্গ

কালো কুয়াশা

জীবন সংক্ষিপ্ত। তাই প্রতি মুহূর্তে মৃত্যুকে স্মরণে রাখুন আর মৃত্যু পরবর্তী জীবনের প্রস্তুতি গ্রহন করুন।

কালো কুয়াশা › বিস্তারিত পোস্টঃ

বাংলা লিরিক্স- সাইট এবং পেইজ

১৭ ই এপ্রিল, ২০১৪ সকাল ৯:৫৭

পরিচয় করিয়ে দেই, বাংলা ফন্টে বাংলা গানের কথা খুঁজে পাওয়ার সবচেয়ে বড় মাধ্যম এর সাথে।

প্রায় তিনবছর ধরে ফেসবুক পেইজ Bangla Song Lyrics প্রায় সবধরনের বাংলা গানের লিরিক্স দিয়ে আসছে। ফ্যান সংখ্যার দিক থেকে একে সবচেয়ে বড় এবং জনপ্রিয় বাংলা লিরিক্সের পেইজ বলা চলে। সেই ধারাবাহিকতায় প্রায় একবছর আগে সম্পূর্ণরপে অনুরোধের উপরে এই সাইটটি(http://lyrics71.net/) নির্মীত। ফেইসবুক পেইজে অনুরোধকৃত লিরিক্স এখানে সংরক্ষন করা হয়। বাংলা গানের সুবিশাল ভান্ডারের একটি অংশ হিসেবে ভেবে নেওয়ার স্বপ্নে এই উদ্যোগ গ্রহন করা হয়। আশা করি সকলের ভালোবাসা এবং সকলকে সাথী করে আমরা এদেশকে ভালোবাসবো। বাংলাকে ভালবাসবো।

এই পেইজে বাংলা গানের লিরিক্স নিয়ে আলোচনা হবে। যেকোনো লিরিক্স এর জন্য request পাঠানো যাবে। এছাড়াও আমরা মেতে উঠবো আমাদের সমৃদ্ধ বাংলা গানের ভান্ডার নিয়ে। চলতে পারে ভালোলাগা গান নিয়ে আলোচনা। তবে একটি আবেদন, আমরা সবাই যাতে ভদ্রতা বজায় রাখি।

Stop Piracy'র প্রতি সম্মান দিয়ে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে যে এখন থেকে কোনো গানের mp3 Download Link দেয়া হবে না। যাবতীয় ইনফো দেয়া হবে সেই গান সম্পর্কে। কিন্তু download link দেয়া হবে না। শুধু কমপক্ষে দশ বছরের পুরোনো গান দেয়া যেতে পাড়ে তাও বিবেচনাসাপেক্ষে।

লিরিক্স Request করার পর অবশ্যই তা দেয়ার ১০০ ভাগ চেষ্টা করা হবে। সেক্ষেত্রে দিতে দেরী হলে ধরে নিবেন তা খোঁজা হচ্ছে। তবে খুব বেশি দেরি হলে তা আবার মনে করিয়ে দিতে পারেন। মাঝে মাঝে Request এর সংখ্যা বেশি হয়ে গেলে সিরিয়াল রক্ষা করা হয়। যে আগে request করেছেন তারটা আগে। তাই সবার কাছে ধৈর্য ধরার বিনীত অনুরোধ করা হল।


সবাইকে সাইট এবং ফেসবুক পেইজ থেকে ঘুরে আসার আমন্ত্রন রইলো।

সাইটঃ http://www.lyrics71.net/
পেইজঃ https://www.facebook.com/LyricsBanglaSong

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৮ ই এপ্রিল, ২০১৪ বিকাল ৪:০৯

হাসান মাহবুব বলেছেন: লাইক! লাইক!

২০ শে এপ্রিল, ২০১৪ দুপুর ২:১৬

কালো কুয়াশা বলেছেন: ধন্যবাদ :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.