নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বিপদে মোরে রক্ষা করো, এ নহে মোর প্রাথর্না বিপদে আমি না যেন করি ভয়। দুঃখ তাপে ব্যথিত চিত্তে নাই বা দিলে সান্তনা,দুঃখে যেন করিতে পারি জয়। আমার ভার লাঘব করি নাই বা দিলে সান্তনা বহিতে পারি এমনি যেন হয়।

মামদুদুর রহমান

বিপদে মোরে রক্ষা করো, এ নহে মোর প্রাথর্না বিপদে আমি না যেন করি ভয়। দুঃখ তাপে ব্যথিত চিত্তে নাই বা দিলে সান্তনা, দুঃখে যেন করিতে পারি জয়। আমার ভার লাঘব করি নাই বা দিলে সান্তনা বহিতে পারি এমনি যেন হয়।

মামদুদুর রহমান › বিস্তারিত পোস্টঃ

ফ্রান্স বনাম বেলজিয়াম ফাইনালে উঠার লড়াই!

১০ ই জুলাই, ২০১৮ দুপুর ২:০৯

ফ্রান্স বনাম বেলজিয়াম । লুকাকু বনাম এমবাপে
আজ ফ্রান্স বনাম বেলজিয়াম ফাইনালে উঠার লড়াই! যদিও আমি পাকা ফ্রান্স সাপোর্টার তবুও বলছি এই দুই দলের খেলা দেখে দারুন মজা পাবেন । আর্জেন্টিনাকে হারিয়ে ফ্রান্স আর ব্রার্জিলকে হারিয়ে বেলজিয়াম এসেছে আহ কি দারুন !! আজকের খেলাটাই হবে এই বিশ্বকাপে সব থেকে সেরা খেলা!! যদিও খুব আশাই আছি কাপটা ফ্রান্স পাবে বলে।
তারকা খচিত ফ্রান্স দল

দুই দল এই বিশ্বকাপে হট ফেভারেট। বলা খুব শক্ত কে জয় পাবে। তবে বিশ্ববাসী একটা দারুন খেলা উপোভোগ করতে পারবে আজ ফ্রান্স বনাম বেলজিয়াম সেমি ফাইনাল খেলাই।দুই দলে অনেক তারকা আছে । তবে ফ্রান্স দলটা একে বারে তরুণ একটা দল মাত্র ৩ জন আছে ৩০ এর ঘরে আর সব ২২, ২৫ ।
এমবাপে

এমবাপে তো মাত্র ১৯ বছর ৬ মাস। প্রথম বিশ্বকাপে এসেই বাজিমাত পেলের ৫০ বছরের রের্কড ভেঙ্গে নতুন রের্কড গড়ে, সব থেকে কম বয়সে জোড়া করার। অন্য দিকে বেলজিয়াম দলেও আছে হের্জাড , লুকাকুর মতো দারুন খেলোয়াড়। আমরা রইলাম দারুন এক লড়াই দেখার অপেক্ষায়।
বেলজিয়াম দল

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১০ ই জুলাই, ২০১৮ বিকাল ৩:৫৯

রাজীব নুর বলেছেন: ব্রাজিল-আর্জেন্টিনা থেকে এই জাতির কোনোভাবেই মুক্তি নাই দেখছি। অনেক সময় লতায়-পাতায় যেমন অনেকে অনেকের আত্মীয় হয়ে যান, তেমনি লতায়-পাতায় ঘুরেফিরে এই দেশে ব্রাজিল-আর্জেন্টিনা ঠিক এসে হাজির হয়।

মোদ্দাকথা, বিশ্বকাপে ব্রাজিল বা আর্জেন্টিনা নাই ভুলেও এই চিন্তা মনে আনা যাবে না। ফাইনাল পর্যন্ত এইভাবে লতায়-পাতায় হিসেব করে বিশ্বকাপ উপভোগ করুন।

১০ ই জুলাই, ২০১৮ সন্ধ্যা ৭:১৭

মামদুদুর রহমান বলেছেন: হা হা দারুন বলেছেন। ব্রাজিল-আর্জেন্টিনা থেকে এই জাতির কোনোভাবেই মুক্তি নাই

২| ১০ ই জুলাই, ২০১৮ রাত ৯:০৭

জগতারন বলেছেন:
আমি আশা করছি এবার ক্রোয়েশিয়া বিশ্বকাপ জিতে চমক সৃষ্টি করুক।

১০ ই জুলাই, ২০১৮ রাত ৯:১৪

মামদুদুর রহমান বলেছেন: দেখা যাক কি হয়

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.