নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ব্লগার মাসুদ

ব্লগার মাসুদ

ব্লগার মাসুদ

ব্লগার মাসুদ

ব্লগার মাসুদ › বিস্তারিত পোস্টঃ

মোবাইলে প্রেম (৪র্থ পর্ব)

১৫ ই ফেব্রুয়ারি, ২০১৫ রাত ১:৩৪

মোবাইলে প্রেম (১ম পর্ব)
মোবাইলে প্রেম (২য় পর্ব)
মোবাইলে প্রেম (৩য় পর্ব)
এভাবে এক দিন দুইদিন করে বেশ কয়েক মাস শিরিন ও রুহুলের মোবাইল ফোনে প্রেম চললো । একবার রুহুল
ভাবলো না এভাবে শুধু ফোনে কথা বললে দিন চলবে না ।তাই এবার রুহল ভাবলো যে করেই হোক আমাকে শিরিনের সাথে সামনা সামনি কথা বলতে হবে ও তাকে সরাসরি দেখতে হবে । তাই রুহুল একদিন বললো শিরিনকে আমি কয়েক দিনের ভেতরে তোমার সাথে দেখা করতে চাই । শিরিন তোমার হাতে সময় হবে । শিরিন রুহুলের মুখে এ কথা শুনে কিছুক্ষন সময় চুপ করে থেকে পরে রুহুলকে জিজ্ঞাসা করলো । রুহুল হঠাৎ তোমার কি হলো ? এত তারা কেন ?
রুহুল শিরিনকে বললো তার বাবা তার জন্য মেয়ে দেখছে ।কিন্তু রুহুল যদি বিয়া করে তাহলে একমাত্র শিরিনকেই করবে আর কাউকে নয় ।শিরিন ফোনে রুহুলের মুখে একথা শুনে হেঁসে দিল আর বললো কেন রুহুল আমাকে বিয়ে করতে হবে কেন ? আমি ছাড়া কি এ পৃথিবীতে আর কোন মেয়ে নেই ? রুহল শিরিনকে বললো কেন থাকবেনা শিরিন অবশ্যই তোমার থেকে আর অনেক সুন্দরি মেয়ে আছে । কিন্তু আমি যে শুধু তোমাকে ভালোবাসি শিরিন । শিরিন রহুলের মুখে এসব কথা শুনে শিরিন রুহুলকে হয়েছে হয়েছে রুহুল তোমরা এ যুগের ছেলেরা যে কি তা আমার জানতে বাকি নেই । রুহুল শিরিনকে বললো শিরিন আমরা এযুগের ছেলেরা কি ?
তা সারা তুমি কি আমার আগে অন্য ছেলের সাথে সম্পর্ক করেছিলে ?
শিরিন রুহুলের কথা শুনে কিছুটা চটে গেল এবং শিরিন রুহুকে বললো রুহূল যা বলেছো একবার বলেছো ভালো দৃত্বীয় বার ও কথা আর তোমার মুখ থেকে শুনতে চাই না । রুহুল শিরিনকে বললো আহা! চটস কেন প্রিয়তমা আমিতো তোমার কথার উদাহরন সূরুপ কথা বললাম । তার পরে রুহুল অনেক কষ্ট করে শিরিনকে পটিয়ে পাটিয়ে রুহল তার সাথে দেখা করার জন্য রাজি করালেন ।
এদিকে ঘটনা ক্রমে রুহুলের এই মোবাইল প্রেমের খবর রুহুলের চাচাতো ভাই কাউছার জেনে গেল । কাউছার আবার তার বউকে এ ঘটনা শেয়ার করলো । কাউছারের বউ কাউছরকে জিজ্ঞাসা করলো রুহুল ভাই যে মেয়ের সাথে মোবাইলে প্রেম করে তার নাম কি ? আর মেয়ে দেখতে কেমন ? মেয়ের আচার ব্যবহার কিরকম ? কাউছার তার বউয়ের এসব কথার জবাবে কাউছার তার বউকে বললো দেখ প্রেম করেছে রুহুল । আর তুমি প্রশ্ন করছো আমাকে তার থেকে ভাল কাল আমি এক বেলা রুহলকে তোমার সাথে দেখা করতে বলবো তুমি বরং তোমার এই কথা গুলো তাকেই জিজ্ঞাসা করো ।কাউছারের বউ বললো তাই করো ভালো হবে ।
কাউছার পরদিন সকালে গেল রুহুলের সাথে দেখা করলো আর রুহুলকে বললো তার বউয়ের সাথে দেখা করতে ।রুহুল কাউছারের মুখে তার বউয়ের সাথে দেখা করার কথা শুনে সে চলে গেল কাউছারের বউয়ের সাথে দেখা করার জন্য । কাউছারের বউ রুহুলকে দেখেই কিরে ভাই নদীর তলে ডুব দিয়ে পানি খাইতে শিখা গেছর বলে ।
হ শিখবি তো এখন অনেক বড় হইছিছ যখন তখন অনেক কিছুই শিখবি । তা তোর ভাইয়ের মুখে কি জানি হুনলাম ? রুহুল তার ভাবীকে প্রশ্ন করলো কি হুনছেন ভাবী ?
ভাবী বললো না................. তুই নাকি আইজকাল কোন মাইয়ার লগে কিছের প্রেম পিরিতি করছ । রুহুল তার ভাবীকে বললো হুনছো তো হুনছই এটা কি আবার আমারে জিঘাইতে হয় । তবে জিঘাইছ যখন তখন বলছি শুনো হ করি । কেন ভাবী প্রেম ভালোবাসা কি খারাপ ? আমিতো হুনছিলাম তুমিও নাকি বিয়ার আগে ভাইয়ার সাথে প্রথম প্রথম ভাব দেখাইতা পরে কি হইলো ভাইয়ার সাথে প্রেম পিরিতি কইরা শেষে ফাইনাল ম্যাচে বিয়ে করলে ।

( চলবে..............)


মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৫ দুপুর ২:১৬

আমি সৈকত বলছি বলেছেন: লিখে যান :)

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৫ রাত ১০:৫১

ব্লগার মাসুদ বলেছেন: ধন্যবাদ ভাইয়ু লেখায় অনু দেওয়ায় :-P :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.