নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

যারা ইমান আনে এবং সৎকাজ করে তাদের জন্য রয়েছে জান্নাত যার নিচ দিয়ে প্রবাহিত রয়েছে নহর সমূহ ( আল কুরআন)“সত্য ও সুন্দরকে ভালবাসি, অন্যায়- অবহেলা দেখলে খারাপ লাগে, তাই ক্ষদ্র এ প্রয়াস “

মোঃ খুরশীদ আলম

মোঃ খুরশীদ আলম, চট্টগ্রাম

মোঃ খুরশীদ আলম › বিস্তারিত পোস্টঃ

সময় মতো সঠিক সিদ্ধান্ত দায়িত্বজ্ঞানের পরিচয় বহন করে

০৪ ঠা অক্টোবর, ২০১৫ রাত ১০:১০

সময় মতো সঠিক সিদ্ধান্ত দায়িত্বজ্ঞানের পরিচয় বহন করে

সময় মতো সঠিক সিদ্ধান্ত গ্রহণ দায়িত্বজ্ঞানের পরিচয় বহন করে। সিদ্ধান্ত গ্রহণকারীর ভাবমূর্তি উজ্জল করে, ভবিষ্যতে চলার পথকে আরও সুন্দর করে এবং বিঘ্নহীন করে। নিয়মটি ব্যাক্তিগত জীবনে পারিবারিক জীবনে রাজনৈতিক এবং ধর্মীয় জীবনেও সমানভাবে সমাদৃত । যে বা যারা নিয়ম প্রতিষ্ঠার লক্ষ্যে অনিয়মকে পশ্রয় দেয় না তাদের জীবন আর দশ জনের মতো হয় না। তাদের কাছে পরিবার সমাজ ও দলের চেয়ে বড় হচ্ছে আদর্শ আর নীতি প্রতিষ্ঠা।

অবশেষে গাইবান্ধার সেই বদমেজাজী এমপি মহোদয়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের বিষয়টি খুবই স্বাভাবিক। কেননা আইনের আশ্রয় নিয়ে প্রতিকার চাওয়ার বৈধ অধিকার সবার সমান । দায়িত্বশীলদের উচিত হবে অন্যায়কে পশ্রয় না দিয়ে যথাযথ তদন্তের মাধ্যমে দোষী ব্যাক্তির বিরুদ্ধে সাজা কার্য়কর করা। এতে দেশ ও দল উভয়ের ভাবমূর্তি উজ্জল হবে। বিশেষ করে সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্সের অঙ্গীকার বাস্তবায়নে সরকার আরো একধাপ এগিয়ে যাবে বলে বিশ্বাস করি।

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.