নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

......পরিচয়টা অপ্রকাশ্যই থাক.......

মুহাম্মদ তারেক্ব আব্দুল্লাহ

......... ”ক্ষুদ্র করো না হে প্রভু আমার হৃদয়ের পরিসর, যেন সম ঠাঁই পায় শত্রু-মিত্র-পর .........

মুহাম্মদ তারেক্ব আব্দুল্লাহ › বিস্তারিত পোস্টঃ

বাংলাদেশ সংখ্যা ঘরিষ্ঠ মুসলিম দেশ, তবুও সংখ্যা লঘু অমুসলিমরা আমাদের উপর রাজত্ব করে কেন ??

০১ লা নভেম্বর, ২০১৫ রাত ১:২৯

বাংলাদেশ সংখ্যা ঘরিষ্ঠ মুসলিম দেশ, তবুও সংখ্যা লঘু অমুসলিমরা আমাদের উপর রাজত্ব করে । প্রশাসনের প্রায় সব বড় বড় পদগুলোতেই অমুসলিম , শুধু সেনা বাহিনির প্রধান মুসলিম , আর আমাদের প্রধান মন্ত্রি সে তো নামে মাত্র মুসলিম তার মধ্যে মুসলমানের লেশ মাত্রও নেই । তার ছেলে একটা বিধর্মি কে বিবাহ করেছে , একজন মুসলিমের জন্যে বিধর্মিকে বিবাহ করা না জায়েয তবুও কেন করল ? তাকে এ ব্যাপারে প্রশ্ন করলে বলে , না আমার ছেলে আহলে কিতাবি কে বিবাহ করেছে , তার হয়তো এটা জানা নেই যে সম্প্রতিক বিশ্বে কোন আহলে কিতাব নেই , সব ইহুদিরা বাইবেলে বিশ্বাসি । আমাদের প্রধান মন্ত্রি সব ক্ষেত্রেই ভারতের পদাঙ্ক অনুসরণ করে বাংলাদেশ পরিচালনা করে , ভারতে সংখ্যা ঘরিষ্ঠ হিন্দু তাই তারা প্রতিনিয়তই সংখ্যা লঘু মুসলিমদের উপর নির্যাতন করে যায় , মসজিদে উচ্ছস্বরে আযান দেয়া বন্ধ করে দেয়া হয় , গরু জবাই নিসিদ্ধ করা হয় , এমনকি ফ্রিজে গরুর গোস্ত থাকার কারণে পিটিয়ে হত্যা করা হয় , কারণ এগুলোর দ্বারা তাদের ধর্মিও অনুভূতিতে আঘাত হানে , যদিও তাদের সংবিধানে ধর্ম নিরপেক্ষ আইন জারি আছে অর্থাত্‍ ধর্ম যার যার রাষ্ট্র সবার । কিন্তু এ ক্ষেত্রে তিনি ভারতের অনুষরণ করে না । এখানে প্রশ্ন করা যায় , মুসলিমদের কি ধর্মিও অনুভূতি নেই ? পূজার দ্বারা কি মুসলিমদের ধর্মিও অনুভূতিতে আঘাত হানে না ? হিন্দুদের ধর্মিও অনুষ্ঠানে তাদের নিরাপত্তা এতো জোড়দার করা হয় কেন ? মুসলিমদের ধর্মিও অনুষ্ঠানে তো নিরাপত্তা এতো জোড়দার করা হয় না , সংখ্যা ঘরিষ্ঠদের উপরে এতো অবহেলা কেন ? প্রশাসনের সব বড় বড় পদ গুলোতে হিন্দু কেন ? মুসলমান কি সব অযোগ্য ? সব স্থানেই হিন্দুদের কে প্রাধান্য দেয়ার কারণ কি ? একজন সুস্থ মস্তিস্কবান মানুষের কাছে এই উত্তরগুলো পানির মতো পরিস্কার ।

মন্তব্য ৯ টি রেটিং +০/-০

মন্তব্য (৯) মন্তব্য লিখুন

১| ০১ লা নভেম্বর, ২০১৫ রাত ২:৫৩

কলাবাগান১ বলেছেন: আপনারা হলেন তারা ই যারা মানুষ কে মানুষ হিসাবে না দেখে...... কালো সাদা লাল নীল মুসলিম.. হিন্দু ইত্যাদি তে ভাগা ভাগি তে ব্যস্ত.......। থাকুন ব্যস্ত আর এই ফাকে যারা মানুষ কে মানুষ হিসাবে দেখে তারা জ্ঞান-গরিমায় বিজ্ঞান চর্চায় এমন উচ্চতায় চলে যাচ্ছে যে আপনারা তাদের দেওয়া উচিস্ট খাওয়ার জন্য তাদের দ্বারে দ্বারে ঘুরবেন (আপনারা না হলেও আপনাদের পরবর্তি বংশের লোকজন)। ওদের আবিস্কারের ঔষুধ ই আপনাদের কে বাচাবে...।


নাকি ঔষুধ ও মুসলিম না হিন্দু র দ্বারা আবিস্কৃত তা নিয়ে দৌদুল্যমান থাকবেন

০২ রা নভেম্বর, ২০১৫ রাত ৯:২৬

মুহাম্মদ তারেক্ব আব্দুল্লাহ বলেছেন: আশা করি আল্লাহ তাআলা তেমনটা করবেন না আমাদের সাথে ,
আর তাদের দ্বারে দ্বারে ঘুড়ার কথা যেটা বল্লেন , একটা কথা মনে রাখবেন মুসলমান কখনও আল্লাহ ছাড়া করো দ্বারে মাথা নত করে না ।

২| ০১ লা নভেম্বর, ২০১৫ রাত ২:৫৮

নতুন বলেছেন: প্রশাসনের সব বড় বড় পদ গুলোতে হিন্দু কেন ? মুসলমান কি সব অযোগ্য ?

আপনি এবং আপনার পরিচিত মুসলমানেরা বড় বড় পদে যাবার জন্য, বড় বড় আবি্স্কারের জন্য কি করছে যে তারা বড় বড় পদে যাবে???

যদি রিজিকের মালিক সৃস্টিকত` হয় তবে ঐ বড় বড় পদে তিনিই তো হিন্দুদের রিজিকের ব্যবস্তা করে দিয়েছেন তাই না??

আপনি সরাসরি আল্লাহের বন্টনকরা রিজিকের অসম বন্টন হয়ে বলে দাবি করছেন?? না কি আপনি বলতে চান যে এই হিন্দুদের রিজিক আল্লাহ দেয়নাই??

৩| ০১ লা নভেম্বর, ২০১৫ সকাল ৭:২৪

মুহাম্মদ তারেক্ব আব্দুল্লাহ বলেছেন: সাদী ফেরদৌস , আপনার মত ছাগল বাংলাদেশে কমই আছে , কোন রকম ব্যাখ্যা বিস্লেশন ছাড়াই একটা বলে দেন , নবীজির কোন মেয়ের বিবাহ বিধর্মির সাথে হইছে বলেন দেখি আমিও একটু শিখি । আর ব্যবহার যে খারাপ করছেন সেঠা কিছু মনে করিনি কারণ ছাগল তো ছাগলই , ছাগলের কোন ভদ্রতা থাকে না ।

৪| ০১ লা নভেম্বর, ২০১৫ সকাল ৭:৩২

মুহাম্মদ তারেক্ব আব্দুল্লাহ বলেছেন: নতুন , কেমন যোগ্যতাবান মানুষদের কে পদে দিয়েছে সেটা তো সবাই দেখে ।

রাসূল সা এর হাদিসে আছে কেয়ামতের আগে যারা যে পদ গুলোর অযোগ্য তাদের কে সেই পদে নিযুক্ত করা হবে , এখন আপনি মিলিয়ে দেখুন ।

৫| ০১ লা নভেম্বর, ২০১৫ সকাল ৭:৪০

মুহাম্মদ তারেক্ব আব্দুল্লাহ বলেছেন: নতুন, আপনার কথায় তো বুঝা যাচ্ছে হিন্দুরাই সব বড় বড় আবিস্কার করেছে , আর মুসলিমরা সব ললিপপ খাচ্ছে !

৬| ০২ রা নভেম্বর, ২০১৫ রাত ২:২৭

নতুন বলেছেন: মুহাম্মদ তারেক্ব আব্দুল্লাহ বলেছেন: নতুন , কেমন যোগ্যতাবান মানুষদের কে পদে দিয়েছে সেটা তো সবাই দেখে ।
রাসূল সা এর হাদিসে আছে কেয়ামতের আগে যারা যে পদ গুলোর অযোগ্য তাদের কে সেই পদে নিযুক্ত করা হবে , এখন আপনি মিলিয়ে দেখুন ।


এখন যদি রাসুল সা: বলে থাকেন তবে তো সেটা বাস্তবায়ন হচ্ছে । সেটা প্রতিকারের জন্য চেস্টা করা কি ঠিক হবে??

আর রিজিকের মালিক আল্লাহ... তাই উপরের বড় বড় পদে কি তাদের রিজিক না থাকলে তারা যেতে পেরেছে??

নাকি আল্লাহ ছাড়া অন্য কেউ তাদের রিজিকের ব্যবস্তা করে?

আপনি কিন্তু রিজিকের মালিকেই দোষ দিচ্ছেন। তিনি কেন অযোগ্য হিন্দুদের বড় বড় পদে বসিয়েছেন?

৭| ০৬ ই নভেম্বর, ২০১৫ রাত ১:০৬

ইসলামের ইলম বলেছেন: ভাই মূর্খদের এড়িয়ে চলা ঈমানদারের কাজ। আপনি আপনার কাজে এগিয়ে যান। কুত্তা তো সব সময় ঘেউ ঘেউ করবেই। এসব মূখ্যদের জবাব না দিয়ে বরং আপনি আপনার কাজে এগিয়ে যান। আল্লাহ আমাদের সবাই কে হিদায়াত দিন। আমিন।

০৬ ই নভেম্বর, ২০১৫ সকাল ১১:০৩

মুহাম্মদ তারেক্ব আব্দুল্লাহ বলেছেন: ভাই তাদের উত্তর দিলেও সমস্যা না দিলেও সমস্যা ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.