নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

[email protected]

সেলিম জাহাঙ্গীর

সেলিম জাহাঙ্গীর যে দ্যাশে নাই জীন মরণরে আমার মন ছুটেছে সেই দ্যাশে গুরু লওনা আমায় তোমার সে দ্যাশে

সেলিম জাহাঙ্গীর › বিস্তারিত পোস্টঃ

কাদের মোল্লার ফাঁসি দাবিতে দেশজুড়ে বিক্ষোভ

০৭ ই ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ৯:১৮

যুদ্ধাপরাধী জামায়াত নেতা আব্দুল কাদের মোল্লার যাবজ্জীবন কারাদ- প্রত্যাহার করে ফাঁসির আদেশ প্রদানের দাবিতে এবং জামায়াত-শিবিরের হত্যা, অগ্নিসংযোগ ও ভাংচুরের প্রতিবাদে সারাদেশে বিভিন্ন রাজনৈতিক দল, ছাত্র ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন পর্যায়ে বিক্ষোভ মিছিল করেছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো



ময়মনসিংহে শিক্ষকদের মানববন্ধন

কাদের মোল্লার ফাঁসির দাবিসহ দেশজুড়ে জামায়াত-শিবিরের নৈরাজ্যের প্রতিবাদে বুধবার দুপুরে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে শিক্ষক ও কর্মচারীরা। গণতান্ত্রিক শিক্ষক ফোরাম ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। কাদের মোল্লার রায়ে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. রফিকুল হক ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। বুধবার দুপুরে ময়মনসিংহের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ভিসির কার্যালয়ে জনকণ্ঠের কাছে এই রায়কে প্রত্যাখ্যান করে বলেন, দেশবাসী এ রায়ে হতাশ।



বগুড়ায় বিক্ষোভ

কাদের মোল্লার ফাঁসির দাবিতে বুধবার বগুড়ায় যুবলীগ ও ছাত্রলীগ বিক্ষোভ সমাবেশ করেছে। এছাড়া কাদের মোল্লাসহ সকল যুদ্ধাপরাধীর ফাঁসির দাবিতে বিকেলে উদীচী, সম্মিলিত সাংস্কৃতিক জোট ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি মানববন্ধন করেছে।

দুপুরে শহরের টেম্পল রোডের দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল থেকে মানবতাবিরোধী যুদ্ধাপরাধ মামলায় কাদের মোল্লার ফাঁসি দাবি জানান হয়। পরে মিছিল শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সভাপতি মঞ্জুরুল আলম মোহন, সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসাদুর রাহমান দুলু, যুবলীগ নেতা আমিনুল ইসলাম ডাবলু, শুভাশীষ পোদ্দার লিটন, জেলা ছাত্রলীগের সভাপতি আলরাজী জুয়েল ও সাধারণ সম্পাদক মাশরাফি হিরো।



খুলনায় অগ্নিসংযোগ ভাংচুর

কাদের মোল্লার যাবজ্জীবন কারাদ- প্রত্যাহার করে তাকে ফাঁসির আদেশ প্রদানের দাবিতে এবং জামায়াত-শিবিরের দেশব্যাপী হত্যা, অগ্নিসংযোগ ও ভাংচুরের প্রতিবাদে বুধবার দুপুরে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের উদ্যোগে নগরীতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়। একই দাবিতে ছাত্রলীগ পিকচার প্যালেস মোড়ে অবস্থান কর্মসূচী পালন করেছে। খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট চিশতি সোহরাব হোসেন শিকদার, শেখ হায়দার আলী, কাজী এনায়েত হোসেন, উপজেলা চেয়ারম্যান গাজী আব্দুল হাদী, এমডিএ বাবুল রানা, হুমায়ুন কবির ববি, শেখ সিদ্দিকুর রহমান, এ্যাডভোকেট আইয়ুব আলী শেখ, অধ্যাপক আলমগীর কবীর, শ্যামল সিংহ রায়, শেখ মোঃ ফারুক আহমেদ, নুর ইসলাম বন্দ, জামাল উদ্দিন বাচ্চু, ফেরদৌস আলম চান ফারাজী, মাহবুব আলম সোহাগ, আজমল আহমেদ তপন, আবুল কালাম আজাদ কামাল, এ্যাডভোকেট সাইফুল ইসলাম, এ্যাডভোকেট সরদার আনিসুর রহমান পপলু, কামরুজ্জামান জামাল, কাউন্সিলর আলী আকবর টিপু ও জেড এ মাহমুদ ডন।



পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল

কাদের মোল্লার ফাঁসির দাবিতে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল করেছে জেলা আওয়ামী লীগসহ অঙ্গসংগঠন নের্তৃবৃন্দ। বুধবার সকালে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এবং দলীয় কার্যালয়ের সামনে মিছিল শেষ হয়। মিছিলে নের্তৃত্ব দেন সংসদ সদস্য মজাহারুল হক প্রধান। পরে সংক্ষিপ্ত সমাবেশে সাংসদ মজাহারুল হক প্রধান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, জেলা জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ বাবুল, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাকিয়া আনোয়ার, সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান মিলন, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান অবিলম্বে যুদ্ধাপরাধী কাদের মোল্লার যাবজ্জীবন রায় বাতিল করে ফাঁসির রায় ঘোষণার দাবি জানিয়ে বক্তব্য রাখেন।



রাজশাহীতে রাজপথে থাকার অঙ্গীকার

জামায়াত-শিবির রাজাকারদের অপতৎপরতা রুখে দেয়ার আহ্বান জানিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের নেতৃবৃন্দ। জামায়াত-শিবিরের সন্ত্রাসী কর্মকা- রুখে দিতে পাড়ায় পাড়ায় মোড়ে মোড়ে প্রতিরোধ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করা হয়েছে। একইসঙ্গে চিহ্নিত যুদ্ধাপরাধী জামায়াত নেতা আবদুল কাদের মোল্লার বিরুদ্ধে দেয়া ট্রাইব্যুনালের রায় প্রত্যাখ্যান করে সমাবেশ থেকে কাদের মোল্লার ফাঁসির রায় ঘোষণা না হওয়া পর্যন্ত রাজপথে থাকার অঙ্গীকার করেন ১৪ দলের নেতারা। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত রাজশাহী নগরীর সাহেববাজার জিরো পয়েন্টে অবস্থান নিয়ে জামায়াত-শিবির ও বিএনপির অপতৎপরতা রুখে দেয়ার আহ্বান জানানো হয়। মিছিলের নেতৃত্ব দেন, ১৪ দলের রাজশাহী মহানগর সমন্বয়ক ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও রাজশাহী সদর আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা।



রাঙ্গামাটিতে বিস্ময় প্রকাশ

কাদের মোল্লার সর্বোচ্চ শাস্তি না হওয়ায় বিস্ময় প্রকাশ করে পার্বত্য শান্তি চুক্তি বিরোধী পাহাড়ের ৭টি সংগঠন। কাদের মোল্লার রায় ঘোষণা হওয়ার পর মঙ্গলবার রাতে তাৎক্ষণিক বিবৃতিতে এ প্রতিক্রিয়া ব্যক্ত করেছে। সংগঠনগুলো হলো গণতান্ত্রিক যুব ফোরাম (ডিওয়াইএফ), পাহাড়ী ছাত্র পরিষদ (পিসিপি), হিল উইমেন্স ফেডারেশন, সাজেক নারী সমাজ (এসএনএস), সাজেক ভূমি রক্ষা কমিটি (এসবিআরসি), ঘিলাছড়ি নারী নির্যাতন প্রতিরোধ কমিটি (জিএনএনআরসি) ও প্রতিরোধ সাংস্কৃতিক স্কোয়াড (পিএসএস)।



নোয়াখালীতে অবস্থান কর্মসূচী

কাদের মোল্লার ফাঁসির দাবিতে নোয়াখালীর সুবর্ণচরে মানববন্ধন ও অবস্থান কর্মসূচী পালিত হয়েছে। বুধবার সকাল ১১টায় উপজেলার হারিচ চৌধুরী বাজার জিরো পয়েন্টে সচেতন জনতার ব্যানারে এই কর্মসূচী পালিত হয়। সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, ভাইস চেয়ারম্যান সহিদ সরওয়ার্দী, ডা. আবদুর রব, এমএ কাশেম, বাহার চৌধুরী ও আমির খসরু কর্মসূচীতে উপস্থিত ছিলেন।



গাইবান্ধায় প্রতিবাদ সমাবেশ

কাদের মোল্লার বিরুদ্ধে মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধের দায়ে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের রায়কে প্রত্যাখ্যান এবং অবিলম্বে তার ফাঁসির দাবিসহ হরতালের নামে জামায়াত-শিবিরের গণবিরোধী ও নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টার প্রতিবাদে বুধবার গাইবান্ধায় ১৪ দলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সম্পাদক আবু বকর সিদ্দিক, ওয়ার্কার্স পার্টির আমিনুল ইসলাম গোলাপ, মমতাজুর রহমান বাবু, আ’লীগের রণজিৎ বকসী সূর্য, সাইফুল আলম সাকা, ওমর ফারুক রুবেল, জাসদের গোলাম মারুফ মনা, জিয়াউল হক জনি, মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদা, আলি আকবর, যুবলীগের এ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, সরদার মোঃ শাহীদ হাসান লোটন, শ্রমিক নেতা খায়রুল ইসলাম, নির্বানেন্দু বর্মন ভাইয়া, ছাত্রলীগের তাহমিদুর রহমান সিজু ও ইউসুল আলী জোয়ারদার।



শাবিতে কুশপুতুল দাহ

কাদের মোল্লাসহ সকল যুদ্ধাপরাধীর ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল, সমাবেশ, পদযাত্রা, কুশপুতুল দাহ, প্রতীকী অনশন ও রক্ত দিয়ে প্রতিবাদ কর্মসূচীতে বুধবার দিনভর উত্তাল ছিল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। এ সময় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক সৈয়দ সামসুল আলম ও অধ্যাপক মোহম্মদ ইউনুছ।



নাটোরে বিক্ষোভ মানববন্ধন

কাদের মোল্লার ফাঁসির দাবিতে ফুঁসে উঠেছে নাটোরের সর্বস্তরের জনতা। বুধবার সকালে একই দাবিতে আওয়ামী লীগ নাটোরে বিক্ষোভ করেছে। দাবির সমর্থনে মিছিলে যোগ দেয় সাধারণ জনতা। বিক্ষোভ ও মানববন্ধন শেষে নাটোর প্রেসক্লাবের সামনে জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সাজেদুর রহমান খানের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক শামসুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম রমজান, জেলা ছাত্রলীগ সভাপতি আবদুল্লাহ আল সাকিব বাকি ও শ্রমিক লীগ নেতা সৈয়দ মর্তুজা আলী বাবলু।



কেরানীগঞ্জে সমাবেশ

কাদের মোল্লার ফাঁসির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠন। বুধবার দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানা ও কেরানীগঞ্জ মডেল থানা আ’লীগ ও সহযোগী সংগঠন পৃথকভাবে এ কর্মসূচী পালন করে। বিক্ষোভ শেষে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও মডেল থানা আ’লীগ আহ্বায়ক শাহিন আহমেদ, আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি, শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, আ’লীগ নেতা আসরারুল হাসান আসু, মীর আসাদ হোসেন টিটু, মাহমুদ আলম, জাকির হোসেন ও এইচ এম মেহেদী হাসান।



ঝালকাঠিতে বিক্ষোভ

কাদের মোল্লার যাবজ্জীবন কারাদ- নয় মৃত্যুদ- দাবিতে বিক্ষুব্ধ মুক্তিযোদ্ধাসহ আওয়ামী লীগ ও বিভিন্ন মানুষ বিক্ষোভ সমাবেশ করেছে। এই বিক্ষোভ সমাবেশে কাদের মোল্লার মৃত্যুদ- দাবি করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড খান সাইফল্লাহ পনির, পৌর মেয়র আফজাল হোসেন, মুক্তিযোদ্ধা রুহুল আমিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নুরুজ্জামান সেলিম, জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হাবিল ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন মিঠু বক্তব্য রাখেন।



ফরিদপুরে মানববন্ধন

কাদের মোল্লার ফাঁসির দাবিতে ফরিদপুরে বিভিন্ন সংগঠন বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে। বুধবার দুপুরে ফরিদপুর শহরের আলীপুর থেকে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল মুজিব সড়ক হয়ে ফরিদপুর প্রেসক্লাব সামনে গিয়ে শেষ হয়। সেখানে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। বুধবার সকালে ফরিদপুর মেডিক্যাল কলেজের শিক্ষার্থীরা কাদের মোল্লার ফাঁসির দাবিতে কলেজের সামনে মুজিব সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে।

ব্রাহ্মণবাড়িয়া : কাদের মোল্লার ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে। ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব প্রাঙ্গণে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচীতে সভাপতিত্ব করেন আমরা মুক্তিযোদ্ধার সন্তানের জেলা সভাপতি এনামুল হক কাজল। বক্তব্য রাখেন, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমানুল হক সেন্টু ও সুজন সভাপতি মোখলেসুর রহমান।



রংপুরে প্রতিবাদ সমাবেশ

কাদের মোল্লার ফাাঁসির দাবিতে রংপুরের জনগণ ফ্ুঁসে উঠেছে। বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো সারাদিনই বিক্ষোভ, মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। প্রতিবাদ সমাবেশ থেকে বার বার উচ্চারিত হয়েছে কাদের মোল্লা শুধু নয় সকল যুদ্ধাপরাধীর ফাঁসির দাবি। এসব মিছিল ও প্রতিবাদ সমাবেশে যুবক-যুবতী থেকে শুরু করে সকল শ্রেণীর মানুষ যোগ দেয়। স্লোগানে স্লোগানে প্রতিবাদ জানায় তারা। পাশাপাশি শিল্পীরা গানে গানেও গণসঙ্গীত পরিবেশন করে প্রতিবাদ জানায়।



মাদারীপুরে উদীচীর বিক্ষোভ

কাদের মোল্লার যাবজ্জীবন রায় প্রত্যাখ্যান করে ফাঁসির দাবিতে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী মাদারীপুর জেলা সংসদ বুধবার বিকেলে এক বিক্ষোভ মিছিল করেছে। স্থানীয় স্বাধীনতা অঙ্গন থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি মাদারীপুর পুরান বাসস্ট্যান্ড এলাকা ঘুরে এসে স্বাধীনতা অঙ্গনে সমাবেশ করে। এ সময় বক্তব্য রাখেন উদীচীর কেন্দ্রীয় সদস্য খান মোঃ শহীদ, জেলা সংসদের সভাপতি ডা. রেজাউল আমীন, সাধারণ সম্পাদক রতন কুমার দাস, মাদারীপুর মুক্তিযোদ্ধা জেলা ইউনিটের কমান্ডার শাজাহান হাওলাদার, উদীচী জেলা সংসদের সদস্য ইয়াকুব খান শিশির, এনায়েত হোসেন নান্নু, রুমি খান, সিপিবির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ওয়ার্কার্স পার্টির সম্পাদক মোশারফ হোসেন ও রিকশা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন মোল্লা।



ঠাকুরগাঁওয়ে অবস্থান ধর্মঘট

কাদের মোল্লাসহ বিচারাধীন সকল কুখ্যাত রাজাকারদের ফাঁসির দাবিতে অবস্থান ধর্মঘট ও বিক্ষোভ কর্মসূচী পালন করেছে ঠাকুরগাঁওয়ের সুশীল সমাজ। বুধবার সকালে শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তা মোড়ে এ কর্মসূচী চলাকালে বক্তব্য রাখেন, অধ্যক্ষ সৈয়দ মেরাজুল হোসেন, সাংবাদিক কামরুল ইসলাম রুবাইয়াৎ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুণাংশু দত্ত টিটো ও সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, উদীচীর সভাপতি সেতারা বেগম ও সম্পাদক রেজওয়ানুল রিজু।



বাগেরহাটে বিক্ষোভ

কাদের মোল্লার ফাঁসির দাবিতে এবং জামায়াতের নৈরাজ্য সৃষ্টিসহ নিরীহ মানুষ হত্যার প্রতিবাদে বুধবার বিকেলে বাগেরহাট যুবলীগের উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। যুবলীগ নেতা শেখ ইদ্রীস আলীর নেতৃত্বে রেলরোড থেকে একটি মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে শেখ ইদ্রীস আলীর সভাপতিত্বে ঘাতক কাদের মোল্লার ফাঁসির দাবিতে সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ নেতা বাবু অম্ভরিশ রায়, পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাসুম শেখ. বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগ নেতা. আব্দুস সোবাহান ব্যাপারী (ইয়াহিয়া), অধ্যাপক এবিএম আবদুল হক বাবুল, সাধারণ সম্পাদক লাচ্ছু ফকির হান্নান ব্যাপারী যুবলীগ নেতা, সাগর মুন্সি, টুনু সরদার, আবুল হোসেন প্রমুখ।



মুন্সীগঞ্জে বিক্ষোভ সমাবেশ

কাদের মোল্লার ফাঁসির দাবিতে সিরাজদিখান কেয়াইন ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বিক্ষোভ-সমাবেশ ও মিছিল হয়েছে। বুধবার বিকেলে ৪টায় ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা শওকত সুপার মার্কেটের সামনে মিছিল-পূর্ব আলোচনা বক্তব্য রাখেন যুবলীগ নেতা রাকিবুল হাসান রাকীব, মঈনুল হাসান নাহীদ, শামীম চৌধুরী চঞ্চল, যুবলীগ নেতা কবির আহম্মেদ, যুবলীগ নেতা শামীম হোসেন ও মোঃ আক্তারুজ্জামান জয়। বক্তারা দেশব্যাপী জামায়াত-শিবিরের নৈরাজ্য বন্ধ করতে প্রশাসনকে আরও কঠোর হতে আহ্বান জানান।



Click This Link

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.