নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

[email protected]

সেলিম জাহাঙ্গীর

সেলিম জাহাঙ্গীর যে দ্যাশে নাই জীন মরণরে আমার মন ছুটেছে সেই দ্যাশে গুরু লওনা আমায় তোমার সে দ্যাশে

সেলিম জাহাঙ্গীর › বিস্তারিত পোস্টঃ

ডা: জাকির নায়েক নিজেও ব্লগার সেওকি নাস্তিক?

১০ ই এপ্রিল, ২০১৩ রাত ২:২৩





ডা: জাকির নায়েক নিজেও ব্লগার সেওকি নাস্তিক? হেফাজেতে ইসলাম ও জামায়াত-শিবির বলবেন কি? ব্লগে হয়তো হাতেগুনা দুএকজন নবী রাসুলকে কটাক্ষ করে কিছু লিখেছে। কিন্তু হাজার হাজার লক্ষ লক্ষ ব্লগার আছে যারা আল্লাহ্ ও নবী রাসুলদের নিয়ে মজার মজার পোস্ট দিয়েছে তারাও নাস্তি। এই মুহুর্তে আমি অনেক শিবির ক্যঅডারদের নাম বলতে পারবো তার ব্লগে লিখে। কিন্তু তারাওকি নাস্তিক? আমি সেলিম জাহাঙ্গীর হেফাজতে ইসলামের নেতাদের বলছি। মানুষের কথায় রাসুলের ইজ্জত যায়? এত খাটো করছেন রাসুলকে। রাসুলকি এতটা ঠুন্ক বিষয় যে, মানুষের কথায় ইজ্জত যাবে? কোন ব্লগার কিংবা মানুষের কথায় রাসুল এমনকি ধর্ম নষ্ট হয়না। নষ্ট হয় সেই নিজে যিনি এগুলো নিয়ে মন্তব্য করেন। “মানুষের জন্যেই ধর্ম, ধর্মের জন্যে মানুষ নয়“। হযরত মুহাম্মদ (সাঃ)। তিনি বলতেন: “আদ-দীন আন-নাসীহা”; অর্থাৎ কল্যাণকামনাই ধর্ম। মানবপ্রেম আর দয়ার আদর্শ প্রচার’ই ছিলো তার মূল লক্ষ্য। তিনি কেবলী বলতেন, “শ্রেষ্ঠ মানুষ ওই ব্যক্তি, যে মানুষের কল্যাণ করে।” আর “প্রকৃত মুসলিম সে-ই, যার হাত ও মুখ থেকে সবাই নিরাপদ”।





মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ২:৩০

পুংটা বলেছেন: ফাসি চাই :|

২| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ৩:০৯

দেখি তাই বলি বলেছেন: প্রথমত তারা নাস্তিক ব্লগারদের কথা বলেছেন, সব ব্লগারদের কথা বলেননি।
দ্বিতীয়ত আজ যদি কোন দলের নেত্রীকে কেউ প্রকাশ্যে গালি দেয় তাদের কী করা হবে? সেখানে মহানবীর নামে কুৎসিত সব কথাবার্তা যারা লিখেছে তাদের কিছুই হবে না?
তারা তো রাজনীতি করতে আসেনি যে পদ্মা সেতু হলমার্ক ইস্যু তুলবে। ডাঃ ইমরান কি তুলেছিলেন?

এত গায়ে লাগল কেন ভাই?

৩| ১০ ই এপ্রিল, ২০১৩ রাত ৩:১৩

দেখি তাই বলি বলেছেন: ও ভাল কথা নাস্তিকদের লেখালেখি দেখলে তো মনে হত দেশে একমাত্র সমস্যা হচ্ছে ধর্ম। তাদের বিষোদগার তো থামতই না। তাও সবার কথা বলছে না কেউ। কিন্তু ঐসব কুৎসিত ব্লগারদের পক্ষ নিচ্ছেন কেন?

৪| ১০ ই এপ্রিল, ২০১৩ ভোর ৫:১০

মরু বালক বলেছেন:



তো এতো দিনে এতটুকু বুঝলেন ???
আর বাংলা পরীক্ষা আর ভূগোল কাদের আবিস্কার ???

কাছাকাছি কোন হাসপাতালে গিয়ে একটা চোখের চিকিৎসা করাতে পারেন...

আর যদি চোখে সমস্যা না থাকে তাহলে পুরা মাথাটাই ................

৫| ১০ ই এপ্রিল, ২০১৩ সকাল ৭:৫৩

সোহেলভাই বলেছেন: প্রথমেই বলছি মাইন্ড খায়েন না। তা হলে বলা যায় শাহবাগের নান্তিক এবং হেফাজতের হুজুর দটোই গাধা। শুধু শুধু গলাফাটায়? আপনারা আরাম করতে করতে শাহবাগে আইছেন। আর তারা নিজের পকেটের টাকা খরট করে আইছে। আপনারা খান পোলাউ পান মাল পানি আরো অঅঅনেএএএক কিছু। আর তারা এরশাদ কাকার দেউয়া চিড়ামুড়ি। তুাদের কষ্ট তাদের প্রাণ পুরুষ নবীকে নিয়ে ইসলাম ধর্মকে নিয়ে কুটুক্তি করা হয়েছে আর তা করেছে শাহবাগের জনতা। আপনাদের দাবী টুপি পরাদের দেশ থেকে বিদায় কর। ফাসি দাউ। বলি যদি মুসলমান হন তাহলে একটু চিন্ত করেন। অন্য ধর্মে হলে .......। আর যত পারের শাহবাগে আসা মেয়েদের গাযের ঘাম বিশেষ করে বুকের ঘাম ভাগ করে নেন। অনেক ফায়া হবে। কারন অনেক ইসলাম বিরোধী জামাত বিরোধী তার মেয়ে বৌ আপনাদের হাতে তুলে দিতে রাজি। আপাতত সেটাই মনে হচ্ছে।

৬| ১০ ই এপ্রিল, ২০১৩ সকাল ৯:০৪

এমজামান বলেছেন: যারা কাঠাল পাতা চাবায় তারা আসলে সকল ব্লগারকে নাস্তিক হিসাবে উস্কানি দিচ্ছে। সেই সকল ব্লগাররা নাস্তিক যারা মূলত অন্যের ধর্মকে অসম্মান করে। আমার কথা হচ্ছে সে ধর্ম পালন না করুক তাতে আপত্তি নেই তবে অন্যের ধর্মকে অসম্মান করার অধিকার তাকে কেউ দেয়নি।
সকল ব্লগাররা নাস্তিক নয়।

৭| ১০ ই এপ্রিল, ২০১৩ দুপুর ১২:২১

হাবীবুল বলেছেন: ফালতু পোস্ট দিয়ে নিজের কম জানাটাই জাহির করলেন ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.