নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ ভাল নয় কিন্তু মন ভাল।

মোস্তফা সোহেল

আমি আমার মত করে অন্যদের যতটুকু ভালবাসি অন্যরা আমাকে ততটুকু ভালবাসে না।

মোস্তফা সোহেল › বিস্তারিত পোস্টঃ

ফেসবুক স্টাটাস গুচ্ছ

০৬ ই মার্চ, ২০১৬ দুপুর ১:২১




১/ এইপ্রথম স্টাটাস দিচ্ছি।কিলিখব বুঝতে পারছিনা।তবে খুব অল্পদিনে আমি অনেক বন্ধু পেয়েছি।আমার ফ্রেন্ডলিস্টে সকল বন্ধুকে জানাই আন্তরিক শুভেচ্ছা।যারা ফেসবুকে পুরাতন তারা নতুন আইডি দেখলেই তাকে ছাগু বলে সন্ধেহ করে।এক্ষেত্রে আমি বলব,ছাগু তোমার নামকি স্টাটাসেই পরিচয়।

২/ যারা ছাগুছাগু বলে ফেসবুকে চিল্লান তাদেরকাছে অনুরোধ,ছাগু কাকে বলে কতপ্রকার ও কিকি একটু বিস্তারিতভাবে লিখবেন।তাহলে আমরা যারা ছাগুদের চিনিনা তারা ছাগুহতে সাবধান হতে পারব।তবে আমি নিজেই একটা ছাগুকিনা সেটা ক্লিয়ারনা।তবে বাড়াবাড়ি নাহলে মাঝে মাঝে ছাগলামিটা খারাপনা।


৩/ ফেসবুকে অনেকেই দেখছি খুবই ভাব নেন।বাস্তব জীবনে না জানি তারা কত ভাব নিয়ে চলেন।আমি মনে করি যারা ফেসবুকে ভাব নিয়ে চলেন তারা ছাগুছাড়া কিছুই না।অনেকে দেখি স্টাটাস দিতেছে,এতটা ফ্রেন্ড রিকু ঝুলাইয়া রাখছি।আমি তাদের বলতে চাই,বড় বাল কামাইছ ।শালা ছাগু কোথাকার।


৪/ কোন এক বন্ধুর স্টাটাসে পড়েছিলাম,আজ হরতালের চাঁদ দেখা গেছে।ঈদের চাঁদ,রোজার চাঁদ দেখা গেলে আমাদের আনন্দের শেষ থাকেনা।কিন্তু হরতালের চাঁদ বড়ই বিরক্তিকর,এই চাঁদ মাস গেলে নয় দু'দিন পর পর আমাদের দেশে উকিমারে।চাঁদও অলক্ষী, হরতালের চাঁদই তার বড় প্রমান।

৫/ ইব্লিশ শয়তান ফ্রেন্ড রিকু পাঠাইছে। শেষ পর্যন্ত ইব্লিশ শয়তানরেও এড করে লইলাম । ভাইরে আর যাই করিস আমার লগে শয়তানি করিসনা । ইব্লিশ শয়তান হইলেও বন্ধুত্তের মর্যাদাডা রাখিস ।

৬/ ফেসবুকের দুনিয়াই আমারমনটা ব্যাপুকবড়।তাইতো ইব্লিশ শয়তানরেও ফ্রেন্ডলিষ্টে জায়গাদিছি।এখনদেখি আবার জুতাবাবা রিকু পাঠাইছে।মনটা যেহেতু ব্যাপুক বড় তারেও দিলাম জায়গা।আমাদের দেশে ভন্ডবাবার অভাব নাই।আশাকরি জুতাবাবা তিনার জুতানি দ্বারা এই সব ভন্ড বাবাদের প্রতিহত করবেন।

৭/ অবশেষে আজকের মত হরতালের চাঁদ ডুবিয়াছে !! আগামিকাল দেশের কোথাও কোথাও অর্ধবেলা হরতালের চাঁদ দেখা যাইতে পারে ।

৮/ মাছের তেলে মাছ ভাজা বোঝেন তো সবাই?না বুঝলে একটু পড়াশুনা করে নিয়েন।সরকার তো মনে হয় এই প্লানই করতাছে।এইডা আমি আপনি সাধারন পাবলিক বুইঝ্যা কাম হইবনা।তবু সাধারন পাবলিক হইয়াও একটু গলা ছাইড়া কই-
এই মুহুর্তে দরকার
তত্তাবধায়ক সরকার ।

৯/ আমরা বাঙালীরা বড়ই ভোলা মনের।খুব সহজেই সব কিছু ভুলে যায়।আর এ জন্যই জাতী হিসেবে আমরা সুখী হিসেবে পরিচিত।কিন্তু সবকিছু সহজেই ভুলে গেলে কি চলে?বিশ্বজিতের কথা মনে আছে আপনাদের?কি অপরাধ ছিল তার।এদেশে কোন অপরাধ লাগেনা।এখানে তো জীবনের কোন দামই নেই।

বিভিন্ন সময়ে লেখা আমার ফেসবুক আইডি থেকে এই স্টাটাস গুচ্ছ সমূহ।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৬ ই মার্চ, ২০১৬ দুপুর ১:৪৩

কল্লোল পথিক বলেছেন:





চমৎকার স্টাটাস।

০৬ ই মার্চ, ২০১৬ দুপুর ২:২৬

মোস্তফা সোহেল বলেছেন: ধন্যবাদ দাদা

২| ০৬ ই মার্চ, ২০১৬ বিকাল ৩:৪১

নীলকে রহমান রনি বলেছেন: চমৎকার লেগেছে।বাহ!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.