নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

“Those who have the privilege to know have the duty to act.”― Albert Einstein

মোস্তফা কামাল পলাশ

"সকলের তরে সকলে আমরা, প্রত্যেকে আমরা পরের তরে"

মোস্তফা কামাল পলাশ › বিস্তারিত পোস্টঃ

সিমিন হোসেন রিমি একজন ধর্ষক এপিএস কে বাঁচাতে গিয়ে তাজউদ্দীন আহমদের মৃত আত্নাটিকে আর কষ্ট ও লজ্জা দিয়েন না।

২১ শে জানুয়ারি, ২০১৩ ভোর ৬:৫৬





সিমিন হোসেন রিমি আপনার প্রতি করজোড়ে মিনতি করে বলতে চাই দোহাই লাগে তাজউদ্দীন আহমদের মৃত আত্নাটিকে আর কষ্ট ও লজ্জা দিয়েন না।



সিমিন হোসেন রিমি নামটার সাথে পরিচয় প্রথম আলোতে তার বাবা বাংলাদেশের প্রথম প্রধান মন্ত্রী তাজউদ্দীন আহমেদকে নিয়ে হৃদয় স্পর্শী লেখার মাধ্যমে। আমি তাকে খুবই শ্রদ্ধা করতাম এই করণে যে উনি আমাদের মত তরুণ প্রজন্মের মানুষদেরকে মুক্তিযুদ্ধের প্রধান সংগঠকের সাথে পরিচয় করিয়ে দিয়েছেন।







কিন্তু তার প্রতি শ্রদ্ধার পারদ নিম্নমুখী হতে শুরু করল যখন শুনলাম ঢাকায় প্লট, শুল্ক মুক্ত গাড়ীর লোভে ছোট ভাইয়ের গালে পড়া শেখ সেলিমের চড়ের কথা ভুলে গিয়ে আওয়ামীলীগের নমিনেশনে একই আসনে সংসদ নির্বাচন করবেন। তখনই বুঝতে পেড়েছিলাম সোহেল তাজ ব্যক্তি জীবনে তার বাবার আদর্শকে শুধু ধরনই করেননি পালন ও করতেছেন। বিপরীত ক্রমে সিমিন হোসেন রিমি তার বাবার অর্জিত সম্মনকে বিক্রি করে খাবার উদ্যোগ নিয়েছেন।



আজ সেই ধরনার পরিপূর্ণতা পেল যখন জানতে পারলাম সিমিন হোসেন রিমি তার এ পি এস ধর্ষক কাজল মোল্লা কে রক্ষা করতে সেই কিশোরীর পরিবারকেই হুমকি দিতে সরা সরি সেই বাড়িতে উপস্হিত হয়েছেন।



ছোট বেলায় স্কুল জীবনে পড়া ভাবসম্প্রসারনটি মনে পড়ে গেল আপনার এলাকার একটি অসহায় নির্যাতিতা ও ধর্ষিত একটি কিশোরী কে বাঁচাতে না এসে যখন সেই ধর্ষক আপনার এ পি এস মোল্লাকে বাঁচাতে সেই কিশোরীর পরিবারকেই হুমকি দিতে সরা সরি সেই বাড়িতে যান।



"অন্যায় যে করে আর অন্যায় যে সহে/ তব ঘৃণা তারে যেন তৃণ সম দহে"



বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর খবরে বিস্তারিত ভাবে উঠে এসেছে আপনি ও আপনার দলের মানুষরা কিভাবে সেই নির্যাতিতা কিশোরিটির পরিবারকে প্রতিনিয়ত হুমকি দিয়ে আসছেন ঘটনা চেপে যাবার জন্য।



কাশফিয়া ধর্ষণ: সাংসদ সিমিন হোসেন রিমির কাছে খোলা চিঠি



কাশফিয়া ধর্ষণ: ডিসি এসপি ওসিকে হাইকোর্টে তলব



‘কাশফিয়া’কে সোমবার হাইকোর্টে হাজির করার নির্দেশ



আমি আপনাকে স্পষ্ট করে বলতে চাই যে কাপাসিয়ার মানুষ আওয়ামীলীগের সিমিন হোসেন রিমিকে ভোট দেয় নাই ভোট দিয়েছে বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী, মুক্তি যুদ্ধের প্রধান সংগঠক তাজউদ্দীন আহমেদের মেয়েকে। আপনি আপনার যোগ্যতা দিয়ে ভোটে জিতে সংসদ হন নি হয়েছেন তাজউদ্দীন আহমেদের যোগ্যতা ও সম্মনের কারণে। তাই আপনি তাজউদ্দীন আহমেদের সম্মান নিয়ে ছিনি-মিনি খেলতে পারেন না।







এখনও সময় আছে আপনার ধর্ষক এ পি এস কাজল মোল্লা কে আইনের হাতে তুলে দিয়ে সেই নির্যাতিতা মেয়েটিকে বাঁচাতে এগিয়ে আসুন। সেই সাথে আপনার প্রথমোক্ত কার্যকলাপের জন্য কাপাসিয়া বাসির কাছে ক্ষমা চান। এতে করে আপনার হারানো সম্মান পুনরুদ্ধার হবে ও তাজউদ্দীন আহমেদের মৃত আত্নাটিও লজ্জার হাত থেকে রক্ষা পাবে।



রিমির এই কার্যকলাপ পড়ে আইয়ুব বাচ্চুর একটা গানের কথা মনে পড়ে গে



"এক পরুষে গড়ে ধন, এক পরুষে খায়"



রিমি, মোহাম্মদ নাসিম, তারেক জিয়া তাদের বাবাদের অর্জিত সম্মান বিক্রি করে খেতে খেতে তাদের দেউলিয়া করে দেবার উপক্রম করেছেন। কবে যে দেশের জনগন এই কু-সন্তান গুলোর জন্য তাদের মৃত বাবাদেরকে গালি দেওয়া শরু করবে সেটাই এখন দেখার বিষয়।





মন্তব্য ৩৭ টি রেটিং +৬/-০

মন্তব্য (৩৭) মন্তব্য লিখুন

১| ২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৭:২৮

১১স্টার বলেছেন: সহমত

২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৭:৪৩

মোস্তফা কামাল পলাশ বলেছেন: আপনাকে ধন্যবাদ সহমতের জন্য।

২| ২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৭:৪০

পলাশ০১৯১১ বলেছেন: আপনার সাথে একমত

২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৭:৪৪

মোস্তফা কামাল পলাশ বলেছেন: আসুন সবাই মিলে তাজউদ্দীন আহমদের মৃত আত্নাটিকে কষ্ট ও লজ্জার হাত থেকে রক্ষা করি।

৩| ২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৭:৪২

অচিন.... বলেছেন: ekmot

২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৭:৪৪

মোস্তফা কামাল পলাশ বলেছেন: আপনাকে ধন্যবাদ।

৪| ২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৭:৫১

wrongbaaz বলেছেন: ধর্ষক ও তার সহযোগী সমান ভাবে অপরাধী, তাই ধর্ষক সিমিন ( ও তাজ রক্তের সাথে বিশ্বাস ঘাতক) সিমিনেরও উপযুক্ত বিচার চাই। X(X(X(X(X(X(X(X(X(X(X(X(X(X(X(

২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৭:৫৬

মোস্তফা কামাল পলাশ বলেছেন: আমি শুধু একটি কথাই বলতে চাই

"অন্যায় যে করে আর অন্যায় যে সহে/ তব ঘৃণা তারে যেন তৃণ সম দহে"

৫| ২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৮:২৫

িফেরাজ আহেমদ ভুইয়া বলেছেন: তাজ উদ্দিনের আওয়ামীলীগ আর রিমিদের আওয়ামীলীগের মধে বিস্তর ফারাক , রিমিদের ভালোবাসার বানী শুনিয়ে লাভ নেই, এরা এখন নষ্টদের দখলে ।

২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৮:২৬

মোস্তফা কামাল পলাশ বলেছেন: রিমি, মোহাম্মদ নাসিম, তারেক জিয়া তাদের বাবাদের অর্জিত সম্মান বিক্রি করে খেতে খেতে তাদের দেউলিয়া করে দেবার উপক্রম করেছেন।

কবে যে দেশের জনগন এই কু-সন্তান গুলোর জন্য তাদের মৃত বাবাদেরকে গালি দেওয়া শরু করবে সেটাই এখন দেখার বিষয়।

৬| ২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৮:৩২

চলতি নিয়ম বলেছেন: সহমত।

২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৮:৩৪

মোস্তফা কামাল পলাশ বলেছেন: ভাইরে শুধু সহমত বলে দ্বায়িত্ব শেষ না করে আসুন সকলেই মিলে রিমিদের বাধ্য করি ঐ সকল ধর্ষক দের আইনের হাতে তুলে দিয়ে বিচার নিশ্চিত করি।

৭| ২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৮:৪৮

*কুনোব্যাঙ* বলেছেন: মহান সংসদে বলে আমাদের ভাগ্যের নীতি নির্ধারকদের এই অবস্থা! লজ্জা লজ্জা... এই লজ্জা শুধু রিমির নয়। এ লজ্জা পুরো দেশবাসীর।

২১ শে জানুয়ারি, ২০১৩ দুপুর ১:৩৭

মোস্তফা কামাল পলাশ বলেছেন: হ্যা এতা আমাদেরই লজ্জার বিষয় যে আমরা ভাল মনে করে তাদেরকে নির্বাচিত করি আর তিনারা আমাদের ভালমানুষির অপব্যবহার করেন।

৮| ২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৮:৫৩

লেখাজোকা শামীম বলেছেন: আমাদের রাষ্ট্রের শীর্ষ নেতা থেকে পাতি নেতা সবার একটা সাধারণ বৈশিষ্ট্য আছে। এরা কখনই ভালো লোকের কাজে সমর্থন করে না। বরং ভালো লোককে কোণঠাসা করে রাখে। আর ধর্ষক, চাদাবাজ,টেন্ডারবাজ, মাদক ব্যবসায়ী, মাস্তান প্রভৃতি মানুষকে দলীয় পদ, পিএস, এপিএস বা দলীয় নেতা বানিয়ে এদের পৃষ্ঠপোষকতা করে থাকে। এটা আওয়ামী লীগ বা বিএনপি উভয় দলেই সাধারণ চর্চা।
আর ভোটার হিসেবেও আমাদের একটা সাধারণ বৈশিষ্ট্য আছে। আমরা মুখে যতই গণতন্ত্র গণতন্ত্র বলে চিৎকার করি না কেন, আসলে আমরা রাজতন্ত্রে বিশ্বাস করি। তাইতো আমাদের কাছে কার পুত্র বা কন্যা সেটাই যোগ্যতা হয়ে দাঁড়ায়। আসলে তো কারো পুত্র বা কন্যা হওয়ার মাধ্যমে মানুষ কোন যোগ্যতাই অর্জন করে না।
আর ভোট দেয়ার সময় আমরা কেবল নৌকা বা ধানের শীষে ভোট দেই - কোন ভালো লোককে ভোট দেই না। অথচ নীতিগতভাবে একজন সৎ ও যোগ্য লোককে ভোট দেয়া প্রতিটি ভোটারের দায়িত্ব । আমরা সেই দায়িত্ব কখনও পালন করি না। আমরা আওয়ামী লীগ বা বিএনপির হাতে দেশটা ইজারা দিয়ে দিয়েছি।
ফলে এরা জানে যত কুকর্মই করুক না কেন (ধর্ষণ, চাঁদাবাজি, টেন্ডারবাজি, দখল, মাদক ব্যবসা ইত্যাদি) বড় জোর ৫ বছর ক্ষমতার বাইরে থাকতে হবে। তারপর আবার মসনদে ফিরে আসবে। এই নিশ্চয়তা একটা মানুষকে অমানুষ বানানোর জন্য যথেষ্ঠ।
যত দিন পর্যন্ত আমরা ভোটাররা বিবেকহীনভাবে মার্কা দেখে ভোট দিতে থাকব, তত দিন পর্যন্ত সৎ ও যোগ্য নেতা এই দেশে পাওয়া যাবে না। ভোটার হিসেবে আমরা অযোগ্য বলেই আমরা অযোগ্য লোকদের নেতা নির্বাচন করি।

২১ শে জানুয়ারি, ২০১৩ দুপুর ১:৪৩

মোস্তফা কামাল পলাশ বলেছেন: শামীম ভাই আপনার পুরো মন্তব্যের সাথে একমত। দোষ আমাদেরই আমরা জেনে শুনে খুব শান্ত ভাবে এই দূরৃত্তগুলোকে নির্বাচিত করি ৫ বছর পর পর। যদিও আমাদের সামনে খুব বেশি পথ খোলা থাকে না। যদিও কোথাও ভাল কোন মানুষ স্বাতন্ত্র প্রার্থী থাকেও আমরা তার জামানত বাজেয়াপ্ত করার ব্যবস্হা করি।

কবে যে আমরা এই দূবৃত্তদের ব্লাক-হোল থকে বের হয়ে আসতে পারব সেটা বিধাতা ছাড়া আর কাহারো পক্ষে বলা সম্ভব নহে।

৯| ২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৯:০০

টয় বয় বলেছেন: -

আপনার এই পোস্টে তারেক জিয়াকে টাইনা আনা কি খুব প্রয়োজন ছিল?? অবাক হইলাম, আম্লীগের গোয়েবলসীয় প্রোপাগান্ডায় তরেককে ভিলেন বানানো হয়েছে, এবং সেই প্রোপাগান্ডা আপনার মতো একজন সাচ্চা জাতিয়তাবাদীকেও আক্রান্ত করেছে|

এনিওয়ে, বাপের নাম বিক্রি কইরা খাওয়ার তালিকায় আপনি সিমিন-নাসিম-তারেককে দেখলেন, অথচ বাপের নাম বেইচা ২ বার প্রধান মন্ত্রী আর কয়েক হাজার কোটি টাকার মালিক হাসিনা ও রেহানার কথা দিব্যি ভুইলা গেছেন !!!!!!!!!!!!!!!!

আর হাসিনা নিজে এপিস ধর্সক শাকিলকে নিউ ইয়র্কে পুলিশের হাতে না দিয়ে, ইমারজেন্সি টিকেট দিয়ে রাতারাতি বাংলাদেশের পালিয়ে আসতে
সহযোগীতা করেছিলেন| শাস্তি দেওয়া দূরে থাক সেই শাকিলকে হাসিনা প্রমোশন দিয়ে তার একান্ত সহকারী বানিয়েছেন| সেই ধর্সনের ব্যাপারটা আপনার পোস্ট প্রাসংগিক ছিল, কিন্ত সেইটা না করে আপনি অপ্রাসংগিকভাবে তারেককে টেনে এনেছেন|

আমরা জাতীয়তাবাদীরাই আরো কয়েকবার হাসিনা-রেহানাকেই ক্ষমতায় দেখতে চাই, আপনার লেখা আমাকে সেই ইংগিতই দিল|



২১ শে জানুয়ারি, ২০১৩ দুপুর ২:০৭

মোস্তফা কামাল পলাশ বলেছেন: @টয় বয়,

স্কুলে একটা সারাংশ পড়েছিলাম যে "মাতৃ স্নেহের তুলুনা নেই কিন্তু অতিরিক্ত স্নেহ কখনও কখনও সন্তানের বিপদের কারন হতে পারে"

আমি জাতিয়তাবাদী চেতনা ধরন করি তার মানে এই না যে বিএিনপি এর সকল কাজ মুখ বুঝে সয্য করে যাব। আপনার সাথে দ্বিমত করব না যে তারেক জিয়াকে নিয়ে আওয়ামীলীগ অনেক অপ-প্রচার করেছে। আপনার কথা মত ধরে নিলাম যে সে নিজে দূর্নিতী করেনি কিন্ত সে যে মানুষগুলোকে নিয়ে চলত তাদের দূর্নিতী করা দেখে সে কোন ব্যবস্হা নেয় নি সেগুলো প্রতিরোধ করতে।

তার এক গুয়েমির জন্য বিএনপি আজ এই অবস্হা। ১৯৯১ সালে বিএনপি ১৪৭ টা সিট পেয়ে ক্ষমতায় গিয়েছিল। ১৯৯৬ সালে হারলেও সিট পেয়েছিল ১১৬ টি। কিন্তু ২০০১ সালে বিএনপি একক ভাবে ২১১ টা সিট পেলেও ২০০৮ পেল মাত্র ৩৫ টি !!!!!

এটাই ধরে নিলাম যে মিডিয়ার অপ-প্রচার ও ইন্দি-মার্কিন যড়যন্ত্রের কারনে হেরেছে। কিন্তু এটাও সত্য যে এমনিতেও বিএনপি হারত। কিন্তু উপরোক্ত যড়যন্ত্রের করনে হারের ব্যবধানটা একটু বেশি হয়েছে।

তাই আপনার প্রতি অনুরোধ যে যদি সত্যই জিয়াকে ভাল বাসেন তবে তার নীতি থেকে বিচ্যূত যে কোন মানুষকেই সাবধান করে দিন যদি আপনি সত্যই সেই মানুষটির ভাল চান।

১০| ২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৯:১২

বাকরুদ্ধ আমি বলেছেন: িফেরাজ আহেমদ ভুইয়া বলেছেন: তাজ উদ্দিনের
আওয়ামীলীগ আর রিমিদের আওয়ামীলীগের
মধে বিস্তর ফারাক , রিমিদের ভালোবাসার
বানী শুনিয়ে লাভ নেই, এরা এখন নষ্টদের দখলে

২১ শে জানুয়ারি, ২০১৩ দুপুর ২:০৮

মোস্তফা কামাল পলাশ বলেছেন: ", রিমিদের ভালোবাসার বানী শুনিয়ে লাভ নেই, এরা এখন নষ্টদের দখলে"

এটাই হলো সব কথার শেষ কথা।

১১| ২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৯:২২

wrongbaaz বলেছেন: টয় বয় বলেছেন " আর হাসিনা নিজে এপিস
ধর্সক শাকিলকে নিউ ইয়র্কে পুলিশের হাতে না দিয়ে, ইমারজেন্সি টিকেট
দিয়ে রাতারাতি বাংলাদেশের পালিয়ে আসতে সহযোগীতা করেছিলেন,
শাস্তি দেওয়া দূরে থাক সেই শাকিলকে হাসিনা প্রমোশন দিয়ে তার একান্ত
সহকারী বানিয়েছেন " ......... ঘটনা কি? ;);););):P:P:P:P:P

২১ শে জানুয়ারি, ২০১৩ দুপুর ২:১১

মোস্তফা কামাল পলাশ বলেছেন: "মাহবুবুল হক শাকিল" লিখে গুগল মামারে ডাকেন সব পাইয়া যাবেন।

১২| ২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৯:৫৩

সুজন দেহলভী বলেছেন: সহমত। সিমিন যখন রাজি হলেন সোহেল এর শূন্য পদে নির্বাচন করতে, তখনই মনে হয়েছে এরা অন্য জাতের লোক, তাজউদ্দিনের মতো আপোষহীন নয়।

২১ শে জানুয়ারি, ২০১৩ দুপুর ২:১২

মোস্তফা কামাল পলাশ বলেছেন: তার প্রতি শ্রদ্ধার পারদ নিম্নমুখী হতে শুরু করল যখন শুনলাম ঢাকায় প্লট, শুল্ক মুক্ত গাড়ীর লোভে ছোট ভাইয়ের গালে পড়া শেখ সেলিমের চড়ের কথা ভুলে গিয়ে আওয়ামীলীগের নমিনেশনে একই আসনে সংসদ নির্বাচন করবেন। তখনই বুঝতে পেড়েছিলাম সোহেল তাজ ব্যক্তি জীবনে তার বাবার আদর্শকে শুধু ধরনই করেননি পালন ও করতেছেন। বিপরীত ক্রমে সিমিন হোসেন রিমি তার বাবার অর্জিত সম্মনকে বিক্রি করে খাবার উদ্যোগ নিয়েছেন।

১৩| ২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ৯:৫৮

শরৎমেঘ বলেছেন: আমার ভাবতেই গা শিওরে উঠে সিমিন হোসেন রিমি কিভাবে এই বিষাক্ত জানোয়ার কাজল মোল্লাকে এপিএস হিসাবে এতদিন পুষেছেন। আমার ধারণা মানুষ তার আদর্শ ও চরিত্রের দিক দিয়ে নিজের মনোপুত ব্যক্তিদেরকেই নিজের এপিএস হিসাবে নিয়োগ দিয়ে থাকে। কিন্তু তাজ কন্যার এপিএস কাজল মোল্লা আর তার এহেন কর্ম..........তাহলে কি আমার এতদিনের ধারণা ভুল....আদর্শ ও চরিত্রগত অমিলের কাউকেও নিজের এপিএস নিয়োগ দিয়ে দেদারছে কার্য সম্পাদন করা সম্ভব! ধন্যবাদ সিমিন হোসেন রিমিকে আপনার গুনধর এপিএস এর জন্য।

২১ শে জানুয়ারি, ২০১৩ দুপুর ২:১৩

মোস্তফা কামাল পলাশ বলেছেন: ভাইরে, রাজনিতী যে মানুষকে কতটা অমানুষ বানাতে পারে সেটাই রিমি আর এক বার প্রমান করলেন।

১৪| ২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ১০:০০

তোমোদাচি বলেছেন: সহমত

২১ শে জানুয়ারি, ২০১৩ দুপুর ২:১৩

মোস্তফা কামাল পলাশ বলেছেন: আপনাকে ধন্যবাদ।

১৫| ২১ শে জানুয়ারি, ২০১৩ সকাল ১১:১৭

আল ইফরান বলেছেন: তাজউদ্দীন এর নীতি এবং আদর্শ তার মেয়ে অনেক আগেই রাজনীতির হাটে বিক্রি করে দিয়েছে। এই ঘটনা সেই দেউলিয়াত্বের সাধারন একটা বহিঃপ্রকাশ জনসাধারনের কাছে।

লেখক বলেছেন, " এক পুরুষে গড়ে ধন, এক পুরুষে খায়"

২১ শে জানুয়ারি, ২০১৩ দুপুর ২:১৪

মোস্তফা কামাল পলাশ বলেছেন: এরা সবাই নিজের বাবার অর্জিত সম্মান বিক্রয় করে খাচ্ছেন।

১৬| ২১ শে জানুয়ারি, ২০১৩ দুপুর ১:৫০

নািম সাকিব বলেছেন: Alas ! She used to write sensible columns on P-Alo. 'Taj of Bangla' would be ashamed of his blood.

২১ শে জানুয়ারি, ২০১৩ দুপুর ২:২০

মোস্তফা কামাল পলাশ বলেছেন: কবর থেকে তাজউদ্দীন আহমদের মৃত আত্নাটি বলতেছে মা রিমি তুই আর আমাকে এভাবে লজ্জা দিস না।

১৭| ২১ শে জানুয়ারি, ২০১৩ দুপুর ২:৪৪

বাতায়ন এ আমরা কজন বলেছেন:
লজ্জাও বারবার এদের লজ্জা দিতে গিয়ে, এদের কাছে লজ্জা পায়।

কতটা নামতে পারে মানুষ সামান্য কদিনের ক্ষমতার জন্য তার উজ্জ্বল উদাহরন এরা একেকজন।

আর, এদেরকে তাদের পিতা মাতার পরিচয় মনে করিয়ে কি আদৌ কোন লাভ আছে? আমার মনে হয় না। যেখানে স্বয়ং হাচিনা বুবুই পারেনি তার বাবার নামের প্রতি সুবিচার করতে, সেখানে রিমির কথা বলে কি লাভ?

এখন আমাদের ভেবে দেখার সময় এসেছে যে আমরা আর কতদিন বাবা মায়ের পরিচয় দেখে আমাদের নেতা হিসাবে বেছে নেবো? আমরা বদলালেই আমাদের ণেতারা বহুলাংশে শুধরে যাবে বলে আমার বিশ্বাস। আরে অন্য কেউ ক্ষমতায় এলে এর চেয়ে খারাপ আর কিইবা করতে পারবে?

সবার প্রতি খুব করে ভেবে দেখার আহবান রইলো।

১৮| ২১ শে জানুয়ারি, ২০১৩ দুপুর ২:৫০

একজন ঘূণপোকা বলেছেন: wrongbaaz বলেছেন: টয় বয় বলেছেন " আর হাসিনা নিজে এপিস
ধর্সক শাকিলকে নিউ ইয়র্কে পুলিশের হাতে না দিয়ে, ইমারজেন্সি টিকেট
দিয়ে রাতারাতি বাংলাদেশের পালিয়ে আসতে সহযোগীতা করেছিলেন,
শাস্তি দেওয়া দূরে থাক সেই শাকিলকে হাসিনা প্রমোশন দিয়ে তার একান্ত
সহকারী বানিয়েছেন " ......... ঘটনা কি?

১৯| ২১ শে জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:২৮

বাংলার পোলা বলেছেন: কিন্তু রিমি যে বলল, তার কোনও এপিস নেই

‘কাশফিয়া’ (বাংলানিউজের দেওয়া নাম) নির্যাতন ও ধর্ষণের ঘটনায় সোমবার উচ্চ আদালতে ভিকটিমের বক্তব্য দেওয়ার সময় কাপাসিয়ায় সাংবাদিক সম্মেলন করেছেন সাংসদ সিমিন হোসেন রিমি।

সম্মেলনে তিনি বলেন, “আমার কোনো এপিএস নেই। কাজল মোল্লা আমার কেউ নয়।”

তিনি আরো বলেন, “আমি নির্যাতনের বিরুদ্ধে। উচ্চ আদালতের সিদ্ধান্তকে স্বাগত জানাই।” তিনি ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে ন্যায় বিচারের দাবি জানান।View this link

২০| ২১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১১:৩৬

টয় বয় বলেছেন:
ভাই, আমি কিন্ত বলি নাই তারেক ভাল না মন্দ|

আমি বলছি তারেক আপনার আজকের নারী ধর্ষন পোস্টের সাথে প্রাসংগিক না|

আপনি আমার আসল ২টা পয়েন্ট বাদ দিয়েছেন:

১| বাপের নাম বিক্রি কইরা খাওয়ার তালিকায় আপনি সিমিন-নাসিম-তারেককে দেখলেন, অথচ বাপের নাম বেইচা ২ বার প্রধান মন্ত্রী আর কয়েক হাজার কোটি টাকার মালিক হাসিনা ও রেহানার কথা দিব্যি ভুইলা গেছেন !!!!!!!!!!!!!!!!

২| আর হাসিনা নিজে এপিএস ধর্সক শাকিলকে নিউ ইয়র্কে পুলিশের হাতে না দিয়ে, ইমারজেন্সি টিকেট দিয়ে রাতারাতি বাংলাদেশের পালিয়ে আসতে
সহযোগীতা করেছিলেন| শাস্তি দেওয়া দূরে থাক সেই শাকিলকে হাসিনা প্রমোশন দিয়ে তার একান্ত সহকারী বানিয়েছেন| সেই ধর্সনের ব্যাপারটা আপনার পোস্ট প্রাসংগিক ছিল|

আর ২০০৮ এর ইলেকশন রেজাল্ট যদি সত্য হয় তবে ২০১৩ সালের ইলেকশন রেজাল্ট কি হওয়া দরকার?? :):):):)

২১| ২২ শে জানুয়ারি, ২০১৩ রাত ২:২১

কামরুল হাসান শািহ বলেছেন: একমত

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.