নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মগজ

মুয়াজ

আমি যে কি তা আমি নিজেও জানিনা

মুয়াজ › বিস্তারিত পোস্টঃ

ভাগ্য ভাল টারজান সিরিয়াল টা দেখায় না ;) ;)

২৮ শে জুলাই, ২০১৪ দুপুর ১:১৬

আচ্ছা একটা কোটি টাকা দামের প্রশ্ন...! কেউ পারলে উত্তর দেন।

বোঝে না সে বোঝে না সিরিয়ালের 'পাখি' নামের মেয়েটি যে ড্রেস পরে তা 'পাখি' ড্রেস নামে পরিচিত। প্রশ্ন হইলো ওই সিরিয়ালে 'পাখি' নামের মেয়েটা তো শাড়িও পরে। আরো নানা রকম ড্রেসও পরে। তাহলে তার পরা সব গুলো ড্রেস 'পাখি' ড্রেস নয় কেন? সেগুলোও তো সে পরে।



কাল শুনলাম আরেকজন নাকি প্রান দিয়েছেন। এতো প্রানের বিনিময়ে একটা জিনিস অন্তত চাই চ্যানেল গুলো বন্ধ হোক। বিশেষত স্টার জলসা, স্টার প্লাস, জি টিভি, জি বাংলা, ইটিভি বাংলা, সনি টিভি ইত্যাদি। এই চ্যানেল গুলোর সামাজিক প্রভাব মারাত্মক। সবাইকে ঠান্ডা মাথায় বুঝতে হবে।

ড্রেসটা খারাপ না, অশালিন ও না। খারাপ হচ্ছে এর প্রতি মানুষের অন্ধ আসক্তি। সেই মেয়ে যদি বোরকা পরতো তাহলে কি সবাই ঈদে বোরকা পরতে চাইতো? অথবা যদি সে বিকিনি পরতো তাহলে?



ভাগ্য আমাদের খুব ভাল যে ইন্ডিয়ান চ্যানেল গুলোতে টারজান এর সিরিয়াল দেখানো হয় না...! ভাবছি, তখন ছেলেরা সবাই যদি ঈদে টারজান ড্রেস কিনতে চাইতো এবং তাহা পিন্দিয়া ঈদ করিতো তাহা হইলে অবস্থা টা কি হইতো?

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৮ শে জুলাই, ২০১৪ দুপুর ১:২৭

ঢাকাবাসী বলেছেন: ঠিক মানলুমনা। যে পোষাক ভাল লাগে তাইতো মেয়েরা চাইবে, নাকি? এখন সেই পোষাক না পেয়ে আত্মহত্যা করলে কার কি করার আছে, তাই বলে সব সিরিয়ালই বন্ধ করে দিতে হবে, চ্যানেলই বন্ধ করে দিতে হবে এটা কেমন কথা! শিক্ষার অভাব আলোর অভাব দারিদ্র এসবে কোন কারণ পেলেন না? জিপিএ ৫ পেলেই শিক্ষিত হয়না! আর যারা শেখাবে ঐ শিক্ষক তিনিওতো ফাঁস প্রশ্ন আর নকল দিয়েই পাশ, কি শেখাবে, অশ্বডিম্ব?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.