নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

খামচি বাবা

খামচি বাবা › বিস্তারিত পোস্টঃ

B G B র পতাকা বিজনেস;-(
স্যলুট তোমায় B S FB-)

০৮ ই এপ্রিল, ২০১৩ বিকাল ৫:৫০

ভারতীয় ২ জেলেকে ইতালির মেরিন সেনারা 'জলদস্যু' ভেবে গুলি করে হত্যাকরে। আর এতেই ঘটনা ফাইনাল!গোটা ভারতীয় প্রশাসন নড়ে চড়ে বসে।সামান্য(!) ২জন জেলের জন্য নয়াদিল্লী-রোমের ­ কূটনৈতিক সম্পর্কে টানাপোড়েন শুরু হয়ে যায়। সম্পর্ক কোন পর্যায়ের খারাপ হলে ইতালির রাষ্ট্রদূত যাতে ভারত থেকে পালাতে না পারে- এইজন্যে ভারতীয় হাইকোর্ট প্রশাসনকে... নির্দেশদেয়।ইতালির রাষ্ট্রদূতকে একরকমজিম্মি করেই হত্যাকারী ২মেরিন সেনাকে ভারতে আনা হয়ভারতে প্রচলিত আইনে বিচার করার জন্য।এটা এক সপ্তাহ পূর্বের একটা খবর।

আর বিএসএফ নামক ভারতীয় শুয়োর ফোর্স বছরের পর বছর ধরে পাখির মতো গুলি করে মারছে স্বাধীন সার্বভৌম দেশের মানুষদের,শুধু তাই না মৃত্যুর পর সেই সকল হতভাগ্যদের 'গরুচোর' হিসেবে পরিচিত করিয়ে দেওয়া হচ্ছে তাদের গণমাধ্যমে। সামান্য(!) কয়টা গরুচোরের জন্য প্রশাসন ও পররাষ্ট্রমন্ত্র ­ালয়ের সাথে ভারতীয় দূতাবাস কিংবা ঢাকা-নয়াদিল্লীর ­ কুটনৈতিক সম্পর্ক খারাপ হবে- আর ইউ ম্যাড? নাকি আর ইউ পম গানা? বিজিবির কাছে পতাকা আছে,তাদের আঞ্চলিক সিও লেফটেনান্ট কর্নেল ক্লিন শেভ করে বসে আছে সেই পতাকা নিয়ে।পতাকা নিয়ে পতাকা বৈঠক হবে,বিএসএফ বৈঠকে দাঁড়িয়ে দুঃখপ্রকাশকরবে এবং কর্মকর্তারা সেই দুঃখ নিয়ে দেশে এসে ভাগ বাটোয়ারা করবেন। এভাবেই চলবে,বালক।

আই রিপিট,সামান্য কয়েকটা গরুচোরের জন্য কেন শুধু শুধু?

(( লিখেছেনঃ-fb/muhammad.saiful.568

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৮ ই এপ্রিল, ২০১৩ সন্ধ্যা ৬:০৩

খামচি বাবা বলেছেন: আমাকে ৩ সপ্তাহ পাঁচ দিন ধরে বলা হচ্ছে এক সপ্তাহ পর আপনাকে প্রথম পেজে লিখার অনুমতি দেয়া হবে।এক সপ্তাহ কবে শেষ হবে বলবেন মাননীয় মডারেটর।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.