নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মেডলি ট্রাভেল লাভিং ওয়ান।

মোরতাজা

আমি সাধারণের একজন। বেড়াতে, বেড়ানোর আয়োজন করতে ভালোবাসি।

মোরতাজা › বিস্তারিত পোস্টঃ

এখনো হুররাম সুলতান আশেকান পরিষদ হয় নাই ;)

২০ শে ডিসেম্বর, ২০১৬ সন্ধ্যা ৬:২৮




এখনো হুররাম সুলতান আশেকান পরিষদ হয় নাই ;) আহারে.. বেচারি... দীপ্ত টিভির খবর খুঁজতাছে। নিশ্চিত মামুন ভাই ব্রান্ড প্রমোটর। দীপ্ত খবরের লিঙ্ক (https://youtu.be/awaBh1BHpD0) ।
দীপ্ত টিভির টিআরপি আর পরিচিত বাড়াতে মামুনুর রশীদ কাজ করছেন। এটা নিশ্চিত করেই বলা যায়, নইলে বেচারা বাংলা নাটকের মানোন্নয়নে মন না দিয়ে সেই রাস্তায় মিছিল করতেছেন।
প্রতিবাদের অনন্য সংস্কৃতি মঞ্চ--- পথ নাটক... মঞ্চ নাটক ... পালা নাটক... সব থুইয়া মিছিলে নামছেন। সরকার বাহাদুরের সাথে লেয়াজো করতে করতে আর পথ নাটক মঞ্চ নাটক নিয়ে আগাইতে পারেন নাই। তাই এখন কাম লইছেন -- ব্রান্ড প্রমোটরের কাম। কত রকমের ব্রান্ড প্রমোশন আইডিয়া যে আছে, জগতে... !!
তবে আশেকানদের বলি, দেশীয় টিভি-অনুষ্ঠান নির্মাতাদের কষ্টটাও উপলব্ধি করতে হবে। ইনডিয়ার গুণ্ডা আগ্রাসন আর বিদেশী সিরিয়ালের থাবা থামাতে সরকারকে উদ্যোগ নিতে হবে। নইলে সত্যি করে বলছি... শির্পটা টিকবে না। ভালো বলে সব বাইরেরটা দেখবেন তা কিন্তু হয় না, জনাব।
নিজের একটা আত্ম পরিচয়, আত্ম অহঙ্কার আত্ম মর্যাদার বিষয় আছৈ। সে বিষয়টাই আসল। ভালো সিরিয়াল ভালো নাটক তৈরিতে সরকারকে পৃষ্ঠপোষকত হতে হবে। আর্ট ফিলিম বাদ দিয়া কমার্শিয়াল ফিলিমের দিকে নজর রাখতে হবে। কারণ ব্যবসা.. বিনোদন একসাথে না চললে... কোন কিছুই টেকে না।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২০ শে ডিসেম্বর, ২০১৬ সন্ধ্যা ৭:২৮

শাহাদাৎ হোসাইন (সত্যের ছায়া) বলেছেন: :(( নেই কাজ ত মুড়ি ভাজ!
সাবাশ, মা.. রশীদ গং।

২০ শে ডিসেম্বর, ২০১৬ সন্ধ্যা ৭:৩৫

মোরতাজা বলেছেন: :P

২| ২০ শে ডিসেম্বর, ২০১৬ রাত ১০:৪৭

বিচার মানি তালগাছ আমার বলেছেন: কচু হবে। মানুষ টাকা দিয়ে ডিশে তার পছন্দ মত অনুষ্ঠানই দেখবে। মোশাররফ করিমের ঝগড়া, অপূর্ব, তাহসানের গুলু গুলু অভিনয় দেখবে না...

২১ শে ডিসেম্বর, ২০১৬ বিকাল ৫:১৫

মোরতাজা বলেছেন: এইডা কোন কতা ;)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.