নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভীষণ কঠিন পোড়ামাটিকে আবার সেই কাদামাটিতে ফিরিয়ে আনা,ভীষণ কঠিন আঘাত দেয়া শব্দমালা গুলো ফিরিয়ে নেয়া।ভীষণ কঠিন নিজের সম্পর্কে কিছু বলা।যে চোখ দেখিনি সে চোখ কেমন করে বিশ্বাস করবে জানি না।যে কখনো রাখিনি হৃদয়ের উপর হৃদয়;সে কেমন করে বুঝবে আমায়!

নীল মনি

শিশুর মত চোখ দিয়ে দেখি আমার এই বিশ্ব।মানুষ স্বপ্নের কাছে হেরে যায় না, হেরে যায় নিজের প্রত্যাশার কাছে। প্রত্যাশা থাকে আকাশচুম্বী অথচ প্রচেষ্টায় থাকে শুধুই স্বপ্ন।

নীল মনি › বিস্তারিত পোস্টঃ

আমার মুগ্ধ সকাল

০৪ ঠা মে, ২০১৬ সকাল ৭:৫৩

এমন মিষ্টি সকাল পেতে ভাগ্য লাগে।প্রায় প্রতিদিন ঘুম থেকে জেগে উঠি পাখির কলতানে।একদিন সকালে রাস্তায় হাঁটতে বের হয়েছি তখন দেখি গেরুয়া রঙ এর একটা লেজ ঝোলা পাখি।এই পাখিটা অন্য সবার চেয়ে একটু আলাদা, কারণ আকারে বেশ বড়,মুরগী মুরগী ধরনের।ও যখন ওই ঝোঁপের মাঝে খাবার খুজঁছিল তখন আমার মনে হল হুট করে কেউ দেখলে একে মুরগীই বলবে।এরপর হল কী কোথা হতে এক বিড়াল আসল,আর ও লাফ দিয়ে গাছে,সেই গাছে উঠে ক্যামেরাবন্ধি হল,এই লেজ ঝোলা পাখি,এ পাখির নাম কী আমি জানিনা।
আলহামদুলিল্লাহ্‌

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৫ ই জুন, ২০১৬ ভোর ৫:১০

কালনী নদী বলেছেন: wow very little prettie bird! i though of bon murug but that pic seems to me smting else. nowadays a bat also living into ma room!

২১ শে জুলাই, ২০১৬ রাত ৯:২৭

নীল মনি বলেছেন: শুকরিয়া শুকরিয়া :) :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.