নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিরাপদ দেশ চাই

নিরাপদ দেশ চাই › বিস্তারিত পোস্টঃ

প্রথম আলো ও ফারাজ

০৮ ই নভেম্বর, ২০১৬ সকাল ১০:৩৬

আজকের প্রথম আলোর সংবাদ শিরোনাম হচ্ছে ফারাজের মাদার তেরেসা পুরস্কার লাভ! গুলসানের ঘটনায় জঙ্গীদের রুখে দাঁড়ানো এবং তার বান্ধবীদের ফেলে না আসার কারনে তাকে এই পুরস্কারে ভূষিত করা হয়েছে!

গুলসানে আসলেই সেদিন কি হয়েছিল এবং কারা কারা এতে জড়িত তা একমাত্র পুলিশেরই ভাল্ভাবে জানার কথা। এই ঘটনার পুরো রহস্য এখনো আমাদের অজানা। এক ফারাজের কথাই যদি বিবেচনা করি তাতে দেখা যায় যে ফারাজের এই কথিত বীরত্বের কাহিনী কেবল প্রথম আলোই ছাপিয়ে আসছে। আজ অবধি জীবিত কোন জিম্মি বা পুলিশ কতৃপক্ষ প্রথম আলোর এই গাল গল্প কনফার্ম করেনি। এই বিষয়ে বরং নিরাবতা অবলম্বন করা হয়েছে।কোড়িয়ান ভদ্রলোকের ভিডিওতে আপ্লোড হওয়া ফারাজের মত দেখতে জঙ্গীটির নাম ও পরিচয়ও প্রকাশ করা হয়নি।

আমরা এটাই বিশ্বাষ করতে চাই যে ফারাজ সেদিন নির্দোষ ছিল কিন্তু সেটা তথ্য প্রমানের ভিত্তিত্ব।জঙ্গীবাদের মত একটা ভয়ঙ্কর ইসূ্্যতে দেশের প্রভাবশালীদের জড়িত থাকাটা দেশের জন্য অত্যন্ত দুশ্চিন্তার বিষয়। টাকা পয়সা বা প্রভাব প্রতিপত্তির বিনিময়ে যদি এটাকে ধামাচাপা দেবার চেষ্টা থাকে তবে সেটা দেশের ভবিষ্যতের জন্য অত্যন্ত ঝুকিপুর্ন।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৮ ই নভেম্বর, ২০১৬ দুপুর ১২:৪৫

ইকবাল আসাদ বলেছেন: যতক্ষন না এক জন ফারাজ নির্দোষ প্রমানিত হয়, ততক্ষন ফারাজ " সন্দেহ ভাজন হয়ে থাকছে,আমার আপনার সবার মনে।প্রথম আলো" র আত্বীয় বলে তাকে নিয়ে ভোয়া বাড়া বাড়ি টা শুধু প্রশ্নই জন্ম দেয়।এটাই সেনশিটিভ কিন্তু নিরিব সত্য।।

২| ০৮ ই নভেম্বর, ২০১৬ দুপুর ১:০৯

এ কে এম রেজাউল করিম বলেছেন:
আজকের প্রথম আলোর সংবাদ শিরোনাম হচ্ছে ফারাজের মাদার তেরেসা পুরস্কার লাভ!

ফারাজ যদি এতই ভালো হবে তবে অন্যান্য সংবাদ মাধ্যম তার সমন্ধে বলে না কেন ! সত্যিই বিস্ময়কর!!

৩| ০৮ ই নভেম্বর, ২০১৬ দুপুর ২:১৭

ভ্রান্ত_পথিক বলেছেন: ফারাজ বের হয়ে বাঁচানোর চেষ্টা না করে বান্ধবীদের সাথে সহমরণে কেন গেল - সেই প্রশ্নের উত্তর কি প্রথম আলো দিতে পারবে?
ফারাজের লাশটা গুম করে ফেলা হল কেন? লাশ দেখা গেলেই কিন্তু ক্লিয়ার হত সে কাদের গুলিতে মরেছে।

৪| ০৮ ই নভেম্বর, ২০১৬ রাত ৮:৩৯

বিচার মানি তালগাছ আমার বলেছেন: রহস্যটা উস্কে দিচ্ছে প্রথম আলো নিজেই...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.