নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিরাপদ দেশ চাই

নিরাপদ দেশ চাই › বিস্তারিত পোস্টঃ

কঠিন পরিস্থির মুখোমুখি মুস্লিম কমিউনিটি

৩০ শে জানুয়ারি, ২০১৭ বিকাল ৩:১৫

ট্রাম্প নামক এক ভয়ঙ্কর মুসলিম বিদ্বেশী উন্মাদ সারা বিশ্বে ছড়িয়ে দিচ্ছে সাম্প্রদায়িকতার বিষবাস্প।দেশকে সুরক্ষিত রাখার বুলি আউরিয়ে সাতটি মুস্লিম দেশের নাগরিকদের আমেরিকা গমনে নিশেধাজ্ঞা জাড়ি করেছ। এই ঘোষনার পরপর আমেরিকার বিমানবন্দরে আটাকা পড়েছে হাজারো মানুষ। ট্রাম্পের এহেন কর্মকান্ডে খোদ আমেরিকায় শুরু হয়েছে তীব্র সমালোচনা। বড় বড় কো্ম্পানির সিইওরা তীব্র প্রতিবাদ জানাচ্ছে।

মুসলিম বিশ্ব কি করছে এই ব্যপারে? স্বল্প কিছু বিপথগামী জঙ্গীর দায় কেন নেবে পুরো মুসলিম সম্প্রদায়? আজকের বিশ্বে এটা সবার জানা যে আইসিস নামক খুনে জঙ্গীগোষ্ঠীদের সাথে ইসলামের কোন সম্পর্ক নেই। এই খুনী চক্রের হাতে অমুসলিমদের চাইতে মুসলিমরা বেশি প্রান দিয়েছে। যুক্ত্রাস্ট্রে প্রায়ই অজানা বন্দুকধারীর হাতে খুন হয় প্রচুর মানুষ। এই জাতীয় খুন খারাপিরর সাথে বেশিরভাগ জড়িত শেতাঙ্গ ও কৃষ্ণাঙ্গরা। অথচ সন্ত্রাসের তকমা কেবল লাগানো হচ্ছে মুসলিমদের গায়ে। বিশ্বব্যাপী ''হেইট মুসলিম'' মতবাদ ছড়িয়ে দেবার অভিপ্রায়েই সম্ভবত এই ষঢ়যন্ত্র করা হচ্ছে।

সবচেয়ে ভয়ঙ্কর তথ্য হচ্ছে যে, সাতটি মুস্লিম দেশের পাশাপাশি পাকিস্তান সহ এই ধরনের দেশগুলো নিষেধাজ্ঞার আওতায় আনার ঘোষনা দিয়েছে হোয়াইট হাউজ।প্রবাসী বাংলাদেশীরা প্রচন্ড আতংকের মাঝে আছে। কোনভাবে যদি বাংলাদেশের নাম উচ্চারিত হয় তবে বিড়াট বিপদে পড়বে বাংলাদেশ ও প্রবাসী বাংলাদেশীরা।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ৩০ শে জানুয়ারি, ২০১৭ সন্ধ্যা ৬:৪৬

লর্ড অফ দ্য ফ্লাইস বলেছেন: অমুসলিম অধ্যুষিত অঞ্চলে বাস করার ক্ষেত্রে ইসলামে যে সকল শর্ত ও বিধিনিষেধ রয়েছে তা কয়জন মানে? আমরা গাছেরটা খাই আবার গোড়ারটা কুড়ানোর জন্য ধর্ম আধাআধি মানি। জংগি, মডারেট নির্বিশেষে সবাই নিজেদের ইচ্ছামতো ধর্মীয় বিধান বানিয়ে নিচ্ছে। যতদিন এই আধাআধি ধার্মিকের খোলস থেকে মুসলিমরা বেরোতে না পারবে ততদিন ঘরে বাইরে সবখানে মার খেয়েই যাবে।

২| ০৬ ই ফেব্রুয়ারি, ২০১৭ রাত ৯:০০

চাঁদগাজী বলেছেন:


ট্রাম্প আমেরিকার মানুষের মনোভাব ব্যক্ত করেছে; যারা ট্রাম্প বিরোধী তারা মুসলিমদের পক্ষে নয়, তারাও আমেরিকান।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.