নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।

মো: নিজাম গাজী

আমি ঐ সৃষ্টিকর্তারই সৃষ্টি,আমি তারই বান্দা, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর বাসিন্দা। গাজী পরিবারে আমি জন্মগ্রহন করেছি বলে আমি শুধু গাজী পরিবারের নয়, আমার জন্ম এই পৃথিবীর সর্বময়। শুধুমাত্র সোনাখালী গ্রামে আমার জন্ম নয়, আমার জন্ম পৃথিবীর সর্বময়। এই গ্রাম এই দেশের নয় আমি শুধুমাত্র, আমি এই সারা দুনিয়ারই ছাত্র। শুধুমাত্র একটি মহল্লায় আমার আগমন নয়, আমার আগমন বিশ্বময়। হই আমি ধীর হই আমি মহাবীর, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর।

মো: নিজাম গাজী › বিস্তারিত পোস্টঃ

পরনির্ভরশীল না হয়ে আত্মনির্ভরশীল হউন

০২ রা জানুয়ারি, ২০১৫ রাত ১০:৪০

কিছুদিন আগে চুল কাটাতে গেলাম । আমাকে কাটিং ম্যান বলল ভাই আপনি কি কাটিং দিবেন?আমি বললাম কি কি কাটিং আছে? উনি ক্যনভাসারের মত নেইমার কাটিং,স্কয়ার কাটিং সহ আরো অগনিত কাটিংয়ের নাম বলল । আমি তাকে বললাম ভাই থামুন,আমি এর একটাও কাটিং দেবনা । উনি বলল ভাই তাহলে আপনি কি কাটিং দিবেন?আমি বললাম আমি নিজাম গাজী কাটিং দেব! । উনি বলল ভাই নিজাম গাজী কাটিং তো জবিনে শুনি নাই । আমি বললাম আপনি জীবনে কি সরাসরি নেইমারকে দেখছেন? উনি বলল না দেখেনি । আমি বললাম কিন্তু আপনি আজকে যে নিজাম গাজী কাটিং দিবেন,তাকে আপনি সরাসরি দেখেছেন,তাই বেশি কথা না বলে নিজাম গাজী কাটিং দেওয়া শুরু করেন । উনি বলল আমিতো এ কাটিং জানিনা ভাই । আমি বললাম এ কাটিং সম্পর্কে আমি আপনাকে সব বলে দেব,আপনি কাটা শুরু করুন । চুল কাটা শেষ,আমি টাকা দিয়ে আসতেছি তখন,উনি আমাকে বলল ভাই আমি নিজাম গাজীকে জীবনে দেখছি বলে মনে হয় না । আমি বললাম আমি কি আপনার সাথে মিথ্যা বলতেছি? তখন আমার পরিচিত এক লোক এসে আমাকে বলল কি নিজাম গাজী ভাই কি খবর,কি করেন?তখন কাটিং ম্যান বড় বড় চোঁখে আমার দিকে তাকিয়ে বলল ভাই আপনি নিজাম গাজী?আমি বললাম হুম আমি নিজাম গাজী । মনে রাখবেন মাইকেল জ্যকসন প্যন্ট নয়,পাখী ড্রেস নয়,নেইমার কাটিং নয়,আপনি আপনার প্যন্ট,আপনার ড্রেস,আপনার কাটিং দিন । হোক তা মন্দ । পরের পোলাউ ভাতের চেয়ে নিজের পান্তা ভাত অনেক ভালো । অন্যকে ফলো না করে,নিজেকে ফলো করুন,হোক তা মন্দ,একদিন ভালো হবে । অন্যের উপর নির্ভর না হয়ে আত্মনির্ভরশীল হইন আর নেইমার কাটিং বন্ধ করুন ।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৩ রা জানুয়ারি, ২০১৫ রাত ১২:১৮

মুসাফির... বলেছেন: আর এই জন্যই আমি প্রায় এক বছর ছয় মাস যাবত সেলুনে যাইনা..
নিজের চুল নিজেই কাটি বিশ্বাস না হলে ..আসুন .. দেখে যান..

২| ০৩ রা জানুয়ারি, ২০১৫ রাত ১২:১৯

প্রামানিক বলেছেন: চমৎকার

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.