নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।

মো: নিজাম গাজী

আমি ঐ সৃষ্টিকর্তারই সৃষ্টি,আমি তারই বান্দা, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর বাসিন্দা। গাজী পরিবারে আমি জন্মগ্রহন করেছি বলে আমি শুধু গাজী পরিবারের নয়, আমার জন্ম এই পৃথিবীর সর্বময়। শুধুমাত্র সোনাখালী গ্রামে আমার জন্ম নয়, আমার জন্ম পৃথিবীর সর্বময়। এই গ্রাম এই দেশের নয় আমি শুধুমাত্র, আমি এই সারা দুনিয়ারই ছাত্র। শুধুমাত্র একটি মহল্লায় আমার আগমন নয়, আমার আগমন বিশ্বময়। হই আমি ধীর হই আমি মহাবীর, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর।

মো: নিজাম গাজী › বিস্তারিত পোস্টঃ

শান্তি সংগঠন বাস্তবায়ন করা হোক

০৩ রা জানুয়ারি, ২০১৫ বিকাল ৫:০৩

বাংলাদেশের সকল রাজনৈতিক দলগুলোর সমন্বয়ে একটি সংগঠন তৈরি করা উচিৎ । আর এই সকল রাজনৈতিক দলের সংগঠন পরিচালনা করবেন নির্বাচন কমিশন এবং মহামান্য রাষ্ট্রপতি। এই সংগঠনকে শান্তি সংগঠন ও বলা যায়। যেমন দেশের যেকোনো সমস্যা ও রাজনৈতিক অরাজকতা বিরাজ করলে মহামান্য রাষ্ট্রপতি এদের সকলকে ডাকবেন। এবং এদের সকলে মহামান্য রাষ্ট্রপতির আদেশ মানিতে বাধ্য থাকিবেন। বিশাল এক মন্ঞে সকল দলের সম্মানিত নেতা ও কর্মীগনসহ দেশের বুদ্ধিজীবি ও বিশেষ ব্যক্তিগনও উপস্থিত থাকবেন। অবশ্যই গনমাধ্যমও উপস্থিত থাকবে। প্রধান নির্বাচন কমিশনার থাকবেন পরিচালক,আর মহামান্য রাষ্ট্রপতি থাকবেন সভাপতি । এ সভা চলাকালে প্রত্যেক দলকে সমানভাবে রাজনৈতিক দল হিসেবেই বিবেচনা করা হবে । উক্ত সভা চলাকালীন অবস্থায় কোন দল ক্ষমতায়,আর কোন দল ক্ষমতায় নেই তা বিবেচ্য হবেনা । এবার সমস্যা সমাধানের জন্য সকল দলের নেতাগন তাদের যুক্তিতর্ক গঠনমূলকভাবে উপস্থাপন করবেন । সকলে আলোচনা করে একটি সিদ্ধান্তে উপনীত হবেন । যে সিদ্ধান্ত দ্বারা দেশের মঙ্গল হবে,মহামান্য রাষ্ট্রপতির কাছে সেই স্বিদ্ধান্ত গৃহীত হবে । ফলে দেশে শান্তি আসবে। দেশ উন্নত দেশে পরিনত হবে ।
জাতীসংঘের রাজনৈতিক বিষয়ক বিশেষ দূত তারানকোর আর দরকার হবেনা । বাংলাদেশের মানুষই বাংলাদেশের সকল সমস্যা সমাধান করবে । কারন বাংলাদেশ একটি স্বাধীন দেশ ।

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ০৩ রা জানুয়ারি, ২০১৫ বিকাল ৫:১৯

নুর ইসলাম রফিক বলেছেন: খুব সুন্দর প্লানিং কিন্তু সপ্ন সেতো সপ্নই তাকে কি জেগে পাওয়া যায়।

০৪ ঠা জানুয়ারি, ২০১৫ রাত ১২:০৩

মো: নিজাম গাজী বলেছেন: কেনো স্বপ্ন কী সত্যি হতে পারে না? ধন্যবাদ ।

২| ০৪ ঠা জানুয়ারি, ২০১৫ রাত ১২:০২

মো: নিজাম গাজী বলেছেন: েনো স্বপ্ন কী সত্যি হতে পারে না? ধন্যবাদ ।

৩| ০৪ ঠা জানুয়ারি, ২০১৫ দুপুর ১:০০

নুর ইসলাম রফিক বলেছেন: বিড়ালের গলায় ঘন্টাটা পরাবে কে শুনি?

০৪ ঠা জানুয়ারি, ২০১৫ দুপুর ১:০৩

মো: নিজাম গাজী বলেছেন: থাতো সেইটা ভাই । তবুও দেশের সমস্যা সমাধান করা আবশ্যক । ধন্যবাদ ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.