নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।

মো: নিজাম গাজী

আমি ঐ সৃষ্টিকর্তারই সৃষ্টি,আমি তারই বান্দা, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর বাসিন্দা। গাজী পরিবারে আমি জন্মগ্রহন করেছি বলে আমি শুধু গাজী পরিবারের নয়, আমার জন্ম এই পৃথিবীর সর্বময়। শুধুমাত্র সোনাখালী গ্রামে আমার জন্ম নয়, আমার জন্ম পৃথিবীর সর্বময়। এই গ্রাম এই দেশের নয় আমি শুধুমাত্র, আমি এই সারা দুনিয়ারই ছাত্র। শুধুমাত্র একটি মহল্লায় আমার আগমন নয়, আমার আগমন বিশ্বময়। হই আমি ধীর হই আমি মহাবীর, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর।

মো: নিজাম গাজী › বিস্তারিত পোস্টঃ

ভালোবাসার জন্য ভালোবাসা

১১ ই ফেব্রুয়ারি, ২০১৫ বিকাল ৩:৫১

মানুষ ভালোবাসে ভালোবাসার জন্য,সুখে থাকার জন্য । যে ভালোবাসা মানুষকে শুধু কষ্ট দেয় সেটি প্রকৃত ভালোবাসা হতে পারে না । ভালোবাসার কারনে কষ্ট পাওয়ার পরে অন্ধের মত ভালোবেসে যাওয়া প্রকৃত ভালোবাসাকে অপমান করার সমতুল্য । তাই যে ভালোবাসায় সূখ নেই,সে ভালোবাসা না করাই ভালো । একটি মানুষের স্বাধীনতাকে সবচেয়ে বেশি রুদ্ধ করে দেয় এই সব কষ্টদ্বায়ক অবহেলীত ভলোবাসা । তাই যে ভালোবাসায় সুখ পাওয়া যায়,কেবলমাত্র সেটিই প্রকৃত ভালোবাসা । আর আবেগপ্রবন দুঃখময় ভালোবাসা চরম ভুল । তাই কষ্টনয় বরং সুখের কারনেই সুখের সন্ধানেই ভালোবাসা সর্বোত্তম । তাছাড়া আগে নিজেকে ভালোবাসুন,তারপরই অপরকে ভালোবাসুন । যে ব্যক্তি নিজেকে ভালো না বেসে,অন্যকে ভালোবাসে সে নিতান্তই গজমূর্খ্য ও সম্পূর্ন মায়ারাক্ষসির পরিচয় বহন করে । তাই ভালো থাকার জন্য ভালোবাসুন । কষ্ট পাওয়ার ভালোবাসা দয়া করে পরিহার করুন ।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.