নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।

মো: নিজাম গাজী

আমি ঐ সৃষ্টিকর্তারই সৃষ্টি,আমি তারই বান্দা, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর বাসিন্দা। গাজী পরিবারে আমি জন্মগ্রহন করেছি বলে আমি শুধু গাজী পরিবারের নয়, আমার জন্ম এই পৃথিবীর সর্বময়। শুধুমাত্র সোনাখালী গ্রামে আমার জন্ম নয়, আমার জন্ম পৃথিবীর সর্বময়। এই গ্রাম এই দেশের নয় আমি শুধুমাত্র, আমি এই সারা দুনিয়ারই ছাত্র। শুধুমাত্র একটি মহল্লায় আমার আগমন নয়, আমার আগমন বিশ্বময়। হই আমি ধীর হই আমি মহাবীর, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর।

মো: নিজাম গাজী › বিস্তারিত পোস্টঃ

বন্ধ করুন মহান আল্লাহ তাআলার নাম নিয়ে ব্যঙ্গ করা

২২ শে জুলাই, ২০১৫ রাত ৯:৫৫

আমাদের দেশে চলচিত্র নির্মাতা,নাটক নির্মাতা ও ম্যাগাজিন নির্মাতাগন মহান আল্লাহর পবিত্র নামকে ব্যঙ্গ করে থাকে এবং অপব্যবহার করে থাকে । বিভিন্য চলচিত্র ও নাটকে দেখা গেছে কোনো এক হাস্যকর চরিত্রের নাম কুদ্দুস । কোনো বা কোনো উপরস্থ চরিত্র ঐ কুদ্দুসকে কুদ্দুইচ্ছা বলে ও ডাকে । নাউজুবিল্লাহ । অথচ মহান আল্লাহ তাআলার পবিত্র ৯৯ টি নামের মধ্যে ইয়া কুদ্দুসু একটি পবিত্র নাম । মানুষের নাম কুদ্দুস রাখা হলে ইসলামানুযায়ী তার আগে আব্দুল অথবা আব্দুস ব্যবহার করা উচিৎ । আব্দুল অর্থ গোলাম । আর আব্দুল কুদ্দুস মানে কুদ্দুসের গোলাম অর্থাৎ মহান আল্লাহর গোলাম । তাই চলচিত্র নির্মাতা,নাটক নির্মাতা ও ম্যাগাজিন বা রম্য ম্যাগাজিন নির্মাতা বা লেখকদের প্রতি অনুরোধ রইল যে ভবিষ্যতে যেন মহান আল্লাহর মহাপবিত্র নাম নিয়ে যেনো আর রসিকতা করা না হয় । বন্ধ করুন মহান আল্লাহ তাআলার নাম নিয়ে ব্যঙ্গ করা । আল্লাহ হাফেজ ।

মন্তব্য ৭ টি রেটিং +১/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ২২ শে জুলাই, ২০১৫ রাত ১০:০১

স্পর্শের মধ্যে বলেছেন: ভালো পোস্ট.।।

২| ২২ শে জুলাই, ২০১৫ রাত ১০:১২

হাসান মাহবুব বলেছেন: মফিজ অথবা আবুল কৈলে সমস্যা আছে? B:-/

৩| ২২ শে জুলাই, ২০১৫ রাত ১০:৩০

মুদ্‌দাকির বলেছেন:


সুন্দর পোষ্ট

আসসালামুয়ালাইকুম

৪| ২২ শে জুলাই, ২০১৫ রাত ১১:২২

সাখাওয়াত রহমান বলেছেন: বাংলাদেশের পরিচালকদেরকেও যাচাই বাচাই করা উচিৎ ছিল এই নাটক করা যাবে কি যাবে না

৫| ২২ শে জুলাই, ২০১৫ রাত ১১:২৪

সাখাওয়াত রহমান বলেছেন: বাংলাদেশের পরিচালকদেরকেও যাচাই বাচাই করা উচিৎ ছিল এমন নাটক করা যাবে কি যাবে না*

৬| ২৩ শে জুলাই, ২০১৫ রাত ২:৫২

বাংলার জামিনদার বলেছেন: নাটক সিনেমা দেখা বাদ দেন।

৭| ২৩ শে জুলাই, ২০১৫ দুপুর ১২:২০

অাইকা বলেছেন: মুরব্বীদের কথা মতো এটা আস্তে আস্তে শয়তানের বাক্স হয়ে যাচ্ছে। অথচ! এই প্রযুক্তি জ্ঞান-বিজ্ঞান জানার ও সুস্থ্য বিনোদনের একটা বিরাট অবদান হতে পারতো।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.