নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।

মো: নিজাম গাজী

আমি ঐ সৃষ্টিকর্তারই সৃষ্টি,আমি তারই বান্দা, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর বাসিন্দা। গাজী পরিবারে আমি জন্মগ্রহন করেছি বলে আমি শুধু গাজী পরিবারের নয়, আমার জন্ম এই পৃথিবীর সর্বময়। শুধুমাত্র সোনাখালী গ্রামে আমার জন্ম নয়, আমার জন্ম পৃথিবীর সর্বময়। এই গ্রাম এই দেশের নয় আমি শুধুমাত্র, আমি এই সারা দুনিয়ারই ছাত্র। শুধুমাত্র একটি মহল্লায় আমার আগমন নয়, আমার আগমন বিশ্বময়। হই আমি ধীর হই আমি মহাবীর, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর।

মো: নিজাম গাজী › বিস্তারিত পোস্টঃ

আগামীকাল মসজিদে মসজিদে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করা হোক।

২৮ শে সেপ্টেম্বর, ২০১৭ সন্ধ্যা ৭:২৬




আগামীকাল পবিত্র জুম্মার দিন। মুসলমানদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ন ও পবিত্র একটি দিন। যুক্তরাষ্ট্র সফররত মাননীয় প্রধানমন্ত্রীর পূর্ন সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে আগামীকাল সারা দেশের মসজিদে মসজিদে দোয়া করার জন্য সম্মানিত ইমাম সাহেবদের ও শান্তিকামী মুসলমানদের কে অনুরোধ করা হলো। আজ(গতকাল) মাননীয় প্রধানমন্ত্রীর ৭১ তম জন্মবার্ষিকী। তাই সকল মুসলমানদের পক্ষ হতে মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করছি। প্রসঙ্গত গত ২৫ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রী হঠাৎ করে অসুস্থ হয়ে পরেন। এসময় তিনি তার পেটে ব্যাথা অনুভব করেন। পরে তার স্বাস্থ্য পরীক্ষা করা হয়। পরীক্ষার মাধ্যমে চিকিৎসকগন প্রধানমন্ত্রীর গলব্লাডারে সমস্যা সনাক্ত করেন। পরে স্থানীয় সময় রাত ৮ টায় প্রধানমন্ত্রীর গলব্লাডারে সফলভাবে অস্ত্রোপচার করা হয়। এসময় তার পাশে ছিলেন তার পুত্র সজীব ওয়াজেদ জয় ও তার ছোটবোন শেখ রেহানা। প্রধানমন্ত্রী বর্তমানে আল্লাহর ইচ্ছায় সুস্থ আছেন। চিকিৎসকদের পরামর্শে তিনি বর্তমানে বিশ্রামে আছেন। প্রধানমন্ত্রী দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন। তাই আগামীকাল পবিত্র জুমার দিনে মসজিদে মসজিদে বিশ্বশান্তির এই অগ্রদূত মাননীয় প্রধানমন্ত্রীর পূর্নসুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করার জন্য দেশের শান্তিকামী মুসলমানদের প্রতি বিশেষভাবে অনুরোধ করা হলো। প্রধানমন্ত্রীর অাগামী ৫ অক্টোবর দেশে ফেরার কথা রয়েছে।

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২৮ শে সেপ্টেম্বর, ২০১৭ সন্ধ্যা ৭:৩০

চাঁদগাজী বলেছেন:


দোয়া কি ফ্রি চাচ্ছেন, নাকি চা-পানি হবে?

২৮ শে সেপ্টেম্বর, ২০১৭ সন্ধ্যা ৭:৪১

মো: নিজাম গাজী বলেছেন: কেনো দোয়া করতেও কি চা পানি লাগে নাকি ভাই? অবশ্য আপনি যদি ফ্রী দোয়া না করতে চান তাহলে বিকাশ নম্বর দিয়েন চা পানির খরচটা পাঠিয়ে দেবোনে।

২| ২৮ শে সেপ্টেম্বর, ২০১৭ রাত ১০:০৬

রাজীব নুর বলেছেন: দোয়ায় কাজ হয় না।

২৮ শে সেপ্টেম্বর, ২০১৭ রাত ১১:৪৭

মো: নিজাম গাজী বলেছেন: কেনো কাজ হয়নয় ভাই। অবশ্যই কাজ হয়। ভালো থাকবেন। শুভকামনা শতত।

৩| ২৮ শে সেপ্টেম্বর, ২০১৭ রাত ১০:৪৫

আবু তালেব শেখ বলেছেন: ভালো উদ্যোগ। তবে সামুতে কোন ইমামদের প্রোপাইল দেখলাম না। তারা জানবে কিভাবে ?আপনি অনুরোধ করছেন

২৮ শে সেপ্টেম্বর, ২০১৭ রাত ১১:৪৬

মো: নিজাম গাজী বলেছেন: আপনারা তাদেরকে জানাবেন। ধন্যবাদ। শুভকামনা শতত।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.