নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।

মো: নিজাম গাজী

আমি ঐ সৃষ্টিকর্তারই সৃষ্টি,আমি তারই বান্দা, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর বাসিন্দা। গাজী পরিবারে আমি জন্মগ্রহন করেছি বলে আমি শুধু গাজী পরিবারের নয়, আমার জন্ম এই পৃথিবীর সর্বময়। শুধুমাত্র সোনাখালী গ্রামে আমার জন্ম নয়, আমার জন্ম পৃথিবীর সর্বময়। এই গ্রাম এই দেশের নয় আমি শুধুমাত্র, আমি এই সারা দুনিয়ারই ছাত্র। শুধুমাত্র একটি মহল্লায় আমার আগমন নয়, আমার আগমন বিশ্বময়। হই আমি ধীর হই আমি মহাবীর, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর।

মো: নিজাম গাজী › বিস্তারিত পোস্টঃ

ছাত্রকল্যান হাসপাতাল প্রতিষ্ঠা করা হোক

১৪ ই ডিসেম্বর, ২০১৭ বিকাল ৩:২০




দেশের সবচেয়ে বড় সম্পদ হচ্ছে ছাত্রসমাজ। আমাদের দেশের অধিকাংশ ছাত্র দারিদ্র। সাধারনত বাংলাদেশের উচ্চ শিক্ষা স্তরের অধিকাংশ শিক্ষার্থীগন তাদের নিজের খরচ নিজেরাই চালায়,টিউশনিসহ বিভিন্ন পার্টটাইম জবের মাধ্যমে। কিন্তু একজন ছাত্র/ছাত্রী যখন অসুস্থ হয়ে পরে,তখন প্রায় তার জীবনে বহুমুখী হুমকী দেখা দেয়। বন্ধ হয়ে যায় সকল আয়ের পথ। লেখাপড়াও বন্ধ হয়ে যায় অনেক অসুস্থ শিক্ষার্থীর। সাধারনত আমাদের দেশের মধ্যবিত্ত পরিবারগুলো এইচ.এস.সি পাশের পরে সম্পূর্ণ দায়ভার তাদের সন্তানদের উপরই ছেড়ে দেয়। কিন্তু একজন ছাত্র যখন অসুস্থ হয়ে পরে তখন তার লেখাপড়া কে চালাবে আর তার চিকিৎসার ব্যবস্থাইবা কে করবে? আমাদের দেশে এমন অনেক নজীর আছে যে অনেক অসুস্থ ছাত্রের জীবন চাকা এখান থেকেই থেমে যায়। তাই ছাত্রদের সুচিকিৎসার লক্ষে বর্তমান বাংলাদেশে "ছাত্রকল্যান হাসপাতাল" নির্মান করা অতীব জরুরি। তাছাড়া ছাত্রগন অন্যান্ন রোগীদের সাথে মিলে চিকিৎসা নিলে সেখানে ছাত্রদের প্রকৃত মান থাকেনা। তাই স্বাস্থ্য মন্ত্রনালয় তথা সরকারের প্রতি অনুরোধ রইলো দয়া করে "ছাত্র কল্যান হাসপাতাল" প্রতিষ্ঠা করে ছাত্রদের প্রকৃত মান রক্ষা করুন ও সুচিকিৎসা নিশ্চিন্ত করুন।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৪ ই ডিসেম্বর, ২০১৭ বিকাল ৪:৫৪

রাজীব নুর বলেছেন: সহমত।

১৪ ই ডিসেম্বর, ২০১৭ সন্ধ্যা ৬:৪২

মো: নিজাম গাজী বলেছেন: ধন্যবাদ প্রিয় সহব্লগার। শুভকামনা শতত।

২| ১৪ ই ডিসেম্বর, ২০১৭ রাত ১১:২২

সত্যপথিক শাইয়্যান বলেছেন:

ছাত্রগন অন্যান্ন রোগীদের সাথে মিলে চিকিৎসা নিলে সেখানে ছাত্রদের প্রকৃত মান থাকেনা।

এই লাইনটা কি মজা করে লিখেছেন?

১৫ ই ডিসেম্বর, ২০১৭ বিকাল ৩:৫৭

মো: নিজাম গাজী বলেছেন: না এটা বাস্তবিক। মজা করে লিখবো কেনো? ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.