নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজেকে এখনো চিনতে পারিনি। চেনার চেষ্টায় আছি।

দুখু বাঙাল

মোর এক হাতে রবে সবুজ পতাকা এক হাতে কোরআন। বাংলাদেশি মুসলিম আমি বাঙালী মুসলমান।

দুখু বাঙাল › বিস্তারিত পোস্টঃ

হুজুর হয়ে..... সি-পজেটিভ!!!

১৩ ই আগস্ট, ২০১৬ রাত ১০:৫৬

দেখুন তো!




কতটা সুন্দর লাগছে দৃশ্যগুলো.. একদল দাড়ি টুপি পাঞ্জাবীওয়ালারা জামালপুর বন্যা কবলিত এলাকায় বন্যার্তদের জন্য ভালোবাসা বিতরণ করছে। তাদের কাছে পৌছে দিচ্ছে সারাদেশ থেকে সংগ্রহিত অসংখ্য মানুষের ভালোবাসা.. মজার ব্যাপার হলো 'হুজুররা ব্লগ দিয়া নেট চালায়' বলে তিরস্কার করা এই হুজুররা সেই ভালোবাসা সংগ্রহ করেছে ইন্টারনেটের মাধ্যমে চালানো ফেসবুকের একটা গ্রুপের উদ্যোগেই..
একদল তারুণ্যে ভরা নবীন আলেম সাথে প্রেরণা যোগানো একদল প্রবীণ আলেমদের অসামান্য ভালোবাসায় আজ বন্যার্তরা সিক্ত হচ্ছে.. একদল তরুণ কওমিয়ানরা পুরন করছে পুরো কওমি মাদরাসাওয়ালাদের দায়বদ্ধতা..
ভাবুন তো!



যেই হুজুরদের দেখলে চাঁদা চায় কি না ভেবে একটা অবজ্ঞাপুর্ন দৃষ্টি দেন সেই হুজুররা আজকে বিতরন করছে ত্রাণ.. তারা প্রমান করছে তাদের উদারতা, ভালোবাসা এবং মানবতার দায়ভার।
বুঝোন তো!

এভাবে যদি সামাজিক প্রতিটা কাজের সাথে এই হুজুররা মিশে যায়, সমাজে কেবল নামাজ, দাওয়াত আর মিলাদের জন্যই নয় বরং সকল ক্ষেত্রেই তারা সমাজবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মেলাতে পারে তাহলে হুজুর হয়ে... যেই হিনমন্যতায় কেউ কেউ ভোগে সেটা কোথায় উড়ে যাবে.. মাথা উচু করে সমাজের নেতৃত্ব দিতে পারবে তারা।
শুনুন তো!

অনেক তো হয়েছে, এবার আসুন আমরাও সমাজবদ্ধ হই.. এমন প্রতিটা উদ্যোগ আর সর্বোচ্চ সুন্দর কাজগুলোকে এবং আমাদের সামাজিক দায়বদ্ধতাকে মেনে নেই। যারাই এসব কাজে এগিয়ে আসে তাদেরকে সব ধরনের সাপোর্ট করাটা এখন আমাদের নিজেদের উন্নতির জন্যই কর্তব্য..
পরিশেষে: টিম আসহাবে কাহাফের সকলের প্রতি রইলো অফুরন্ত ভালোবাসা.. অনেক শ্রদ্ধা.. আপনারা বন্যার্তদের মধ্যে ভালোবাসা বিতরন করেছেন আমরা দুর থেকে আপনাদের প্রতি সর্বোচ্চ ভালোবাসা প্রকাশ করেছি এবং হৃদয় থেকে দুয়া করেছি....।

মন্তব্য ৭ টি রেটিং +২/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ১৩ ই আগস্ট, ২০১৬ রাত ১১:১৫

মাহিরাহি বলেছেন: Ibn 'Abbas told Ibn az-Zubayr, "I heard the Prophet, may Allah bless him and grant him peace, say, 'A man is not a believer who fills his stomach while his neighbour is hungry.'"

১৭ ই আগস্ট, ২০১৬ রাত ১০:৫৫

দুখু বাঙাল বলেছেন: আল হাদিস।।

২| ১৩ ই আগস্ট, ২০১৬ রাত ১১:২৯

ক্লে ডল বলেছেন: এভাবে যদি সামাজিক প্রতিটা কাজের সাথে এই হুজুররা মিশে যায়, সমাজে কেবল নামাজ, দাওয়াত আর মিলাদের জন্যই নয় বরং সকল ক্ষেত্রেই তারা সমাজবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মেলাতে পারে তাহলে হুজুর হয়ে...
যথার্থ বলেছেন!!

৩| ১৩ ই আগস্ট, ২০১৬ রাত ১১:৪২

বিচার মানি তালগাছ আমার বলেছেন: তারাও বাংলাদেশের নাগরিক। আমরাই তাদের আলাদা করে রাখি। ভালো উদ্যোগ...

১৭ ই আগস্ট, ২০১৬ রাত ১০:৫৭

দুখু বাঙাল বলেছেন: মানুষের নেগেটেভিটি দূর করাই উদ্দেশ্য।।

১৭ ই আগস্ট, ২০১৬ রাত ১০:৫৭

দুখু বাঙাল বলেছেন: মানুষের নেগেটেভিটি দূর করাই উদ্দেশ্য।।

৪| ১৭ ই আগস্ট, ২০১৬ রাত ১১:১৭

গেম চেঞ্জার বলেছেন: বাহঃ ভাল তো!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.