নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মনটা বড়ো বর্ণচোরা। সে নানা রকম বর্ণ ধারণ করতে খুব পটু। এই রঙ হলুদ,নীল, বেগুনী কিংবা আকাশী নয়, অদৃশ্য কিছু হাজার রকম রঙের ছুড়োছুড়ি এ মনে।।ফেসবুকের: অদ্ভুত মানুষ

মধ্যবিত্তের ছেলে

একজন অদ্ভুত মানুষ

মধ্যবিত্তের ছেলে › বিস্তারিত পোস্টঃ

ভুলে গিয়ে নতুন জীবন শুরু করতে চাই

০২ রা সেপ্টেম্বর, ২০১৬ সন্ধ্যা ৬:০৯



"তুমি কালো, কুৎসিত,বিস্রি...
এতটা জঘন্য কেউ হতে পারে তা আমার ভাবনার বাইরে ছিল। তুমি এতটা নিচু মনের, সেটা আগে জানলে কখনই সম্পর্ক গড়তাম না তোমার সাথে।" - সত্যি করে বলতে গেলে মেয়েটা এতটা জঘন্য,বিস্রি,কালো বা কুৎসিত নয়। কথা গুলো খুবই হৃদয় বিদারক। মন থেকে যে ভালবাসে অন্তত তার মুখ থেকে এই কথাগুলো কখনই বের হবে না। তবে কোন একটা সময় মুখ দিয়ে অবিরাম বের হবে।
আজ যেমন আমি বলছি। কেননা, তোমাকে সেই ঘরটা দিয়েছিলাম যেখানে অন্য কেউ ঢুকতে পারবে না।
আর মনের সেই ঘরটা আজ তুমি ভেঙে দিয়েছ অন্য কারোও ঘরে বসবাস করবে বলে। সম্পর্কটা খুব গভীরের যার জন্য ভুলতে গেলেও তোমাকে মনে করতে হয়। তোমাকে কুৎসিত বা কালো বলেছি মনের ইচ্ছার বিরুদ্ধে। ভুলতে চাই তোমার সাথে কাটানো সেই দিনগুলো, যে দিনগুলোয় তুমি আমার বুকে মাথা আর তোমার ডান হাত রেখে বলেছিলে "কখনো ফেলে যাবে না তো আমায়?" একসাথে রিক্সায় ঘুরে বেড়ানোর ইচ্ছাটা আর কেউ তোমার মত করে বলে না। ভুলতে চাই তোমার দেওয়া আমার গালে প্রথম চুমুর দৃশ্যটুকু। ভুলে গিয়ে নতুন জীবন শুরু করব। কিন্তু কি করার, জীবনে হয়ত অনেক বড় ভুল করেছি যার মাসুল আজ গুনতে হচ্ছে তোমাকে ভুলতে না পেরে। ভিত্তিহীন কথাগুলোর অর্থ আজ বুঝতে পারছি। থাকতেই যদি না পারবে তবে কেনই বা এত এত প্রতিজ্ঞা করিয়েছিলে? কেনই বা সিগারেট খাওয়া কমিয়ে দিয়েছিলে? কেনই বা শেষ জীবন পর্যন্ত একসাথে থাকার পরিকল্পনা করেছিলে? জানি কথা গুলোর উত্তর তুমি দিতে পারবে না। হয়ত দিতেও পারবে কোন একদিন। বলবে - তোমার মত বেকার ছেলের সাথে ঘর বাঁধার চেয়ে সারা জীবন বিয়ে না করে থাকাই শ্রেয়। থাক, তোমার মুখ থেকে এই কটু কথাটুকু আমি শুনতে চাই না। ঘৃণার জন্ম দিতে চাই না।।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০২ রা সেপ্টেম্বর, ২০১৬ সন্ধ্যা ৭:০৮

বিজন রয় বলেছেন: নতুনত্বই জীবন। সামনে চলাই জীবন।
+++

০২ রা সেপ্টেম্বর, ২০১৬ রাত ৮:০৬

মধ্যবিত্তের ছেলে বলেছেন: পুরনো জীবন থেকে শিক্ষা নিয়ে নতুন জীবনের শুরু।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.