নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মনটা বড়ো বর্ণচোরা। সে নানা রকম বর্ণ ধারণ করতে খুব পটু। এই রঙ হলুদ,নীল, বেগুনী কিংবা আকাশী নয়, অদৃশ্য কিছু হাজার রকম রঙের ছুড়োছুড়ি এ মনে।।ফেসবুকের: অদ্ভুত মানুষ

মধ্যবিত্তের ছেলে

একজন অদ্ভুত মানুষ

মধ্যবিত্তের ছেলে › বিস্তারিত পোস্টঃ

আমি হিমুর পাঞ্জাবি হলে তুমি রূপার শাড়ির সুতো

১১ ই সেপ্টেম্বর, ২০১৬ দুপুর ১:১৪

জানো! আজ পর্যন্ত বুঝতে দেই নাই যে আমি কতটুকু jealous হয়েছি। jealous হয়েছি তোমার উপর না। তোমার কথাগুলোর উপর। রাগ হয়েছি অনেক, তবে তা দেখাই নি। আমি প্রথম দিন থেকেই জানতাম তুমি ওয়াসিফকে মন থেকে ভালবাসো। আমি পারতাম তোমাকে convince করতে,করি নি। করে কোন লাভ হবে না। তার পরেও sry, আমি সব জানার পরেও প্রপোজ করেছি। তখন হয়ত তোমাকে পুরোপুরি চিনতে পারি নি। আজকে চিনে গেসি। u really made for him actually... কিন্তু কি হয়েছে সেটা ত মাত্রই জানলাম। তার জন্য সমবেদনা দিয়ে আমি তোমাকে শান্ত করতে পারব না. me!!! i think i'm just a shadow.. nothing else.. তুমি একটা কথা সত্যি বলতা যে, love এত সহজে হয় না। তবে তোমাকে নিয়ে যে এতটা ভাবব তা বুঝতে পারি নাই। একটা কথা আজকে স্বীকার করি, তুমি যতবার ওয়াসিফের কথা বলতে, আমি ততবারই jealous হতাম। তবে বুঝতে দেই নি। কারন, কাটা গায়ে নুন ছিটানোর বদ অভ্যাস আমার নাই। মানে, আরোও কষ্ট পাবা, যার জন্য বলি নাই।।
আমি আসলে পাগল, সুস্থ না।
আমি আসলেই খারাপ, ভাল না।
ভাল হলে, তোমার মত আমিও অনেক আগে কাঁদতাম না।
অথবা, ভাল হলে তোমার থেকে এভাবে বিদায় নেওয়ার চেষ্টা করতাম না। এটা সত্যি যে আমি কখনো দেখি নি তোমাকে, তার পরেও কেমন যেন একটা অনুভূতি কাজ করত। যার জন্য সেদিন অনেকবার বলার চেষ্টা করেছিলাম, আমি হয়ত তোমাকে ভালবেসে ফেলসি। সুযোগ পাই নি বলার। তবে ভালই হয়েছে না বলে। বললে, জানতামই না যে তুমি ওয়াসিফের memory নিয়েই থাকতে চাও।।
আমি আসলে পাগল, তা না হলে ওইদিন বলতাম না:
আমি হিমুর পাঞ্জাবি। অথবা বলতাম না, আমি রূপার শাড়ির সুতো।।
আমি পাগল, কারন, এভাবে কেউ বিদায় নেয় না।।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.