নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

দিকভ্রান্ত পথিক

দিকভ্রান্ত*পথিক

আমি নিরপেক্ষ নই, আমি মুক্তিযুদ্ধের পক্ষে, বাংলাদেশের পক্ষে!

দিকভ্রান্ত*পথিক › বিস্তারিত পোস্টঃ

Dhoom: 3 যেমন দেখলাম (মুভি রিভিউ নয়)

২৩ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১০:৩৪





Dhoom:3 The Movie (2013) দেখার জন্য যতটা আগ্রহ নিয়ে হুমড়ি খেয়ে পড়েছিলাম, যতটা কাঠখড় পুড়িয়ে রিলিজের সাথে সাথে টিকেট জোগাড় করে দেখে ফেলেছি, তার চেয়ে অনেক বেশী আশাহত হয়েছি। আগ্রহটা অন্য যে কোন সিনেমার তুলনায় বেশী ছিল কারন মিঃ পারফেকশনিস্ট আমির খান। উনি আমার প্রিয় অভিনেতা, অভিনয়ের কোন দিকেই তিনি কোনদিন হতাশ করেন নি, এখানেও ব্যাতিক্রম কিছু ছিল না। কিন্তু এই সিরিজের বিশেষত্ব, চুরির ভিন্ন-ভিন্ন টেকনিক ও হাই-টেক এর ব্যবহার ছিল সম্পূর্ণ অনুপস্থিত। শুধু ভেহিকেল এর এক্সক্লুসিভিটিটাই ধরে রাখতে সক্ষম হয়েছে। ভেহিক্যালের কথা ভাবলে অবশ্য শুধু এই দিক দিয়ে দশে দশ পাবে ছবিটি। অনেক নতুন আইডিয়া আনা হয়েছে (আদতে অসম্ভব ও গাঁজাখুরি কিছু বিষয়ও তাই স্বাভাবিকভাবেই ঢুকে গেছে, যাই হোক হলিউড এর কারণে এই ক্লিশে গুলো মেনে নিতে পেরেছি) যা প্রশংসনীয়।



এ পর্যায়ে কাহিনী সংক্ষেপটুকু জানানোর প্রয়োজনবোধ করছি। সাল ১৯৯০, শিকাগো । “দ্য গ্রেট ইন্ডিয়ান সার্কাস”-এর মালিক ইকবাল হারুন খান (জ্যাকি শ্রফ), ওয়েস্টার্ন ব্যাংক অফ শিকাগোর কাছ থেকে নেয়া ঋণের কারনে দেউলিয়া প্রায় । ঋণ পরিশোধের সময় বাড়ানোর শেষ চেস্টা করতে ব্যাংক কর্মকর্তাদের জন্য সার্কাস ও ম্যাজিক শো-এর আয়োজন করে ইকবাল খান ও তার ছেলে সাহির , যেখানে তারা সেসময়ের বেস্ট একটি ম্যাজিক ট্রিক্সও প্রদর্শন করে যেই ট্রিক্সে ইকবাল খানের বড় একটা রহস্যও লুকিয়ে ছিল। কিন্তু ব্যাংকের পূর্বপরিকল্পনা অনুযায়ী কোন সুযোগ না দিয়েই তারা সার্কাস বন্ধ করে দেয় এবং পাঁচ দিনের ভিতর নিলাম করে ঋণ পরিশোধের নির্দেশ দেয় । ফলাফল ব্যাংক কর্মকর্তা ও ছেলে সাহিরের সামনেই ইকবাল খানের আত্মহত্যা ।



বেশ কিছু বছর পর, সাহির (আমির খান) প্রতিশোধ নিতে ওয়েস্টার্ন ব্যাংক অফ শিকাগোর বিভিন্ন ব্রাঞ্চে বিশাল অংকের টাকা চুরি করা শুরু করে যাতে সে ব্যাংকটিকে পুরো দেউলিয়া করে দিতে পারে । লুটের পর কিছু টাকা সে রাস্তায় উড়িয়ে দেয় সাধারন মানুষের মাঝে আর বাকিটা দিয়ে “দ্য গ্রেট ইন্ডিয়ান সার্কাস” পুনরায় চালু করে । বাকীটা সে কীভাবে নিজের জন্য নেয় যদিও ব্যাপারটি কোন স্তরেই পরিষ্কার করা হয়নি। যাই হোক, ইন্টারমিশনের আগে আগে আমির খানের জমজ ভাইয়ের উদয় হয়, তারা একসাথেই মুলত ডাকাতিগুলো করে, এখানে টুইস্টটা ভালো ছিল কিন্তু তা ঘটনার মাধ্যমে আগেই অনুমেয় করে ফেলা হয়েছিল, যা বিরক্তির উদ্রেক করে। এরপর অভিষেক ও উদয় চোপড়ার আগমন ঘটে এন্ড ব্লা ব্লা ব্লা..



ঘটনার বিন্যাস ও বিস্তার ছিল খুবই অপ্রতুল ও অসামঞ্জস্যপূর্ণ! ক্যাটরিনা কাইফ সম্পূর্ণ অগুরুত্বপূর্ণ একটি চরিত্রে ছিলেন যা মেকারের বড় ব্যর্থতাই বলা যায়। এমন একটি ক্যারেক্টার অযথা না ঢুকালেও চলতো, অবশ্যই এটি জোর করে ঢুকানো হয়েছে শুধুই বলিউড বলে। আর আমির খানের সাথে তাকে কতোটা মানিয়েছে এটাও ভেবে দেখবার বিষয় (Size did matter, indeed).



প্রতিটি চুরিতে একটি কমন টেকনিক ব্যবহার করা হয়েছে কিন্তু টেকনিকটির যথেষ্ট ডিটেইল দেয়া হয় নি। আর প্রতিশোধের জন্য একটি নির্দিষ্ট ব্যাংকের টাকা 'চুরি/ডাকাতি' করেছে নাকি ' উপর থেকেছিটিয়ে দিয়েই' দায়িত্ব পালন করেছে এই বিষয়টাও পরিষ্কার করতে না পারার ব্যর্থতা রয়ে গেছে। টাকার প্রয়োজন না থেকে থাকলে শেষ অংশটির মতো সবগুলো ব্যাংকই একসাথে উড়িয়ে দেয়াটা যৌক্তিক ও সহজতর ছিল না কি? এই ধরনের দৃষ্টিকটু ক্লিশে ও বাজে ঘটনার বিন্যাস মুভিটিকে করে তুলেছে গড়পড়তার চেয়েও নিম্নমানের। শেষটায় ইমোশনকে প্রাধান্য দেয়া হয়েছে যা নির্দিষ্ট ধরনের দর্শকের ভালো লাগলেও লাগতে পারে, কিন্তু আমার কাছে 'ধুম' সিরিজের চিরাচরিত ফিনিশিংই মনে হয়েছে এবং সে কারনেই অনেকটাই ছিল অনুমেয়।



মুভিটি দেখার সাজেস্ট করবো কিনা সেটি আসলে গুরুত্বপূর্ণ নয়। বলিউড যারা দেখেন তারা মুভিটি অবশ্যই দেখবেন, এটি হলফ করে বলা চলে। তাই সে দিকে আর হাঁটছি না। এই লেখাটির উদ্দেশ্য ছিল, Hipe ও High Hope টাকে দমন করা, কারন সে সব নিয়ে দেখতে বসলে অবশ্যই আহত হবে আপনার এক্সপেক্টেশন!



Dhoom: 3 (2013)



Cast - Aamir Khan, Katrina Kaif, Abhishek Bachchan, Uday Chopra , Jackie Shroff সহ আরও অনেকে।



IMDb লিংক - এখানে



ট্রেলারঃ



ডাউনলোড লিংকঃ



Arabloads (551.3 MB) Dvdscr , Arabloads (700 MB) DvdScr



টরেন্ট লিংক -



729 MB Dvdscr

মন্তব্য ৫৯ টি রেটিং +১/-০

মন্তব্য (৫৯) মন্তব্য লিখুন

১| ২৩ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১০:৪০

এ্যাংগরী বার্ড বলেছেন: দেখব। ভাল প্রিন্টের জন্য অপেক্ষা করছি। ধন্যবাদ আপনাকে।

২৩ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১০:৫৪

দিকভ্রান্ত*পথিক বলেছেন: হ্যাঁ, ডিভিডিরিপ/ব্লুরের নীচে দেখলে যেটুকু পজেটিভ বিষয় আছে মুভি, সেই ডিটেইলগুলো থেকেও বঞ্চিত হতে হবে। অবশ্যই ভালো প্রিন্টে দেখার জন্য সাজেস্ট করবো। আপ্নাকেও অনেক থ্যাংকস। শুভকামনা!

২| ২৩ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১০:৪১

জনৈক রুয়েটিয়ানের ব্লগ বলেছেন: বাজে মুভি। X(

২৩ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১০:৫৬

দিকভ্রান্ত*পথিক বলেছেন: আসলে এক কথায় বলা যায় এমনটাই, কিন্তু চেন্নাই এক্সপ্রেসের মতো মুভির ব্যবসায়িক সফলতা চিন্তা করলে বোঝাই যায় এই মুভি ব্লকবাস্টার! যারা বলছি বাজে, শুনছি ভালো না, তারাও কিন্তু কিউরিসিটি থেকে একবার দেখবেন! তাই আশাহত না হয় যাতে কেউ সে জন্যই পোস্ট করা :)

শুভকামনা, ভালো থাকবেন।

৩| ২৩ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১০:৫০

এক্সপেরিয়া বলেছেন: অর্ধেকটা দেখলাম! পুরোটা দেখে বুজে নিই আগে....

২৩ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১০:৫৭

দিকভ্রান্ত*পথিক বলেছেন: অবশ্যই জানাবেন কেমন দেখলেন! ;)

ভালো থাকবেন এক্সপেরিয়া ভাই!

৪| ২৩ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১০:৫৭

এক্সট্রাটেরেস্ট্রিয়াল স্বর্ণা বলেছেন:
হিন্দী মুভি থিয়েটারে দেখেন B-)

২৩ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১১:০৩

দিকভ্রান্ত*পথিক বলেছেন: এই কমেন্টের অপেক্ষায় ছিলাম! :( ফেসবুকেও খোঁচা খাইছি! :(

আমার আগ্রহ ছিল কিন্তু প্ল্যান ছিল না, তবে একজনের ধাক্কাধাক্কিতে.. :#> :#> :!> :!>

৫| ২৩ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১১:১৩

বিশ্বাস করি 1971-এ বলেছেন: কি কইতাম আমির মিয়া টুপিটা পড়ছে শার্লক হোমসের মুভিতে ড: ওয়াটসনরে নকল কইরা। কিছু কিছু শটে নকল করছে হলিউডি মুভি 300 রে। এইগুলা দেখলে আর বলিউডি মুভি দেখবার মন চায় না। দুধের স্বাদ কি আর ঘোলে মেটে? কিংবা শরবত খাওয়ার পর চা কি আর মিষ্টি লাগে?

২৪ শে ডিসেম্বর, ২০১৩ বিকাল ৪:৪৫

দিকভ্রান্ত*পথিক বলেছেন: নকল ভালোমতো করতে পারলে উপস্থাপনযোগ্য করা যায় ! কিন্তু কাজগুলো বেশ আনাড়িই হয়েছে। ঠিকই বলেছেন, হলিউড ফলোয়ারদের জন্য এই মুভি জাস্ট ট্র্যাশ।

তবে এর দর্শক আলাদা, তারা আনন্দ নিয়েই দেখবেন আসলে।

৬| ২৩ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১১:১৪

অদ্ভুত স্বপ্ন বলেছেন: ভাল প্রিন্ট বের হলে দেখার ইচ্ছে আছে।

আপনি কোন দেশে থাকেন?

২৪ শে ডিসেম্বর, ২০১৩ সন্ধ্যা ৭:১৬

দিকভ্রান্ত*পথিক বলেছেন: মালয়েশিয়াতে, ভালো প্রিন্টই দেখার জন্য পরামর্শ দেবো, না হলে মজা পাবেন্না।

অনেক ধন্যবাদ ও শুভকামনা :)

৭| ২৩ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১১:২৮

ইকরাম বাপ্পী বলেছেন: ফালতু লাগছে... ...

২৪ শে ডিসেম্বর, ২০১৩ সন্ধ্যা ৭:১৬

দিকভ্রান্ত*পথিক বলেছেন: ইয়াপ!

৮| ২৩ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১১:৩২

সেলিম আনোয়ার বলেছেন: আমির খান ভাল অভিনয় করেছেন। আর স্পেশাল এফেক্ট ছিল দূর্দান্ত। সুফি ধরনের মিউজিক আমার ভাল লেগেছে।চোর পুলিশ রেস সবসময় আমি পছন্দ করি।

২৪ শে ডিসেম্বর, ২০১৩ সন্ধ্যা ৭:২০

দিকভ্রান্ত*পথিক বলেছেন: সেটারই চেষ্টা করা হয়েছে, একটা প্যাকেজ তৈরির। আমি অবশ্য এই প্যাকেজটাইপ মুভি যতটা সম্ভব এড়িয়ে চলতে চেষ্টা করি, সে যে ভাষারই হোক। আমির আমার প্রিয় অভিনেতা, আমীরকে নিয়ে অভিযোগ নেই কোন। মেকিং ও কাহিনীর দুর্বলতা ছাড়াও চরিত্রায়নের ব্যর্থতাটুকু বেশ দৃষ্টিকটু লেগেছে আমার। :)

শুভকামনা রইলো।!

৯| ২৪ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১:৩৯

প্রিন্স হেক্টর বলেছেন: টিকিট কাইটা হিন্দি ছবি দেখছো? B:-)

যাউগ্গা, আমির খানের বাইক যেমনে রাস্তায়, পানিতে/পানির নিচে চলে, আমি ভাবছিলাম শেষে মনে হয় বাইক আকাশেও উড়বো, কিন্তু এইটা মনে হয় ডাইরেক্টর মিস কইরালাইছে। B:-/


মুভিতে ক্যাটরিনা তো পুরাই শো-পিস। ওরে কি দরকার ছিল? আসলে ট্রেডিশনাল ভাবে একটা নাইকা থাকা দরকার, তাই অরে নিছে। B-))


ধুম আর ধুম ২ এর তুলনায় এক্কেরে ফালতু হইছে। :-P

২৪ শে ডিসেম্বর, ২০১৩ বিকাল ৫:৪৪

দিকভ্রান্ত*পথিক বলেছেন: হুই ব্রো একজন ডাকলো না যাইয়া আর পারা গেলু না ;) ;) ;)

আমির খানের বাইক দিয়া চান্দে যাওয়া পুশিবল কিনা নাসা গবেষনা শুরু করে দিছে !

টু ওয়াজ বেটার এন্ড এগ্রি, ক্যাটরিনা সাক্স ইন দিস! কোমড় দুলানো ছাড়া আর কোন কাজ নেই।

১০| ২৪ শে ডিসেম্বর, ২০১৩ সকাল ৯:১২

আকিব আরিয়ান বলেছেন: ভালো প্রিন্টের অপেক্ষায়। সবার রিভিউ পড়ে মনে হচ্ছে ভালো হয় নাই ছবি অথচ ফেবুতে একেকজন অসাম গ্রেট কইয়া ফাডায়া ফেলতাছে :|

২৪ শে ডিসেম্বর, ২০১৩ সন্ধ্যা ৬:০৪

দিকভ্রান্ত*পথিক বলেছেন: বিশেষ ধরনের দর্শকের ভালো লাগতেই পারে। চেন্নাই এক্সপ্রেসও যাদের কাছে 'ভালো মুভি!' ;)

১১| ২৪ শে ডিসেম্বর, ২০১৩ দুপুর ১২:৫৫

এম মশিউর বলেছেন: ধুম আর ধুম ২ এর তুলনায় এক্কেরে ফালতু হইছে। :-P

২৪ শে ডিসেম্বর, ২০১৩ সন্ধ্যা ৬:০৮

দিকভ্রান্ত*পথিক বলেছেন: খাঁটি কথা!

১২| ২৪ শে ডিসেম্বর, ২০১৩ দুপুর ১:৪০

সোহানী বলেছেন: আমির খানের সাথে তাকে কতোটা মানিয়েছে এটাও ভেবে দেখবার বিষয় (Size did matter, indeed). ............. মানানোর দরকার কি!!! কাপড় প্রায় খুলবে, এক্স্রট্রারা আরো বেশী খুলবে, হেব্বি কয়েকটা সেক্সি নাচ দিবে......... ইন্ডিয়ান ছবির এইটাইতো বৈশিস্ট্............

২৪ শে ডিসেম্বর, ২০১৩ সন্ধ্যা ৬:১৯

দিকভ্রান্ত*পথিক বলেছেন: কথাটা মন্দ বলেন নি কিন্তু এসব বাদ দিলেও আরও অনেক দুর্বলতা রয়ে গেছে এই পার্টিকুলার মুভিতে যা আরও বেশী দৃষ্টিকটু ছিল বলে আমার মনে হয়েছে। ক্যাটরিনাকে আইটেম সং এর জন্যই শুধু রেখেছে, সেটা করা একদিক দিয়ে ঠীক হতো যদি তাকে ঘটনায় সামান্য না ঢুকানো হতো!

১৩| ২৪ শে ডিসেম্বর, ২০১৩ সন্ধ্যা ৬:০৭

আছিফুর রহমান বলেছেন: ইন্ডিয়ানরা সিনেমার কাহিনীবাদে আর সব কিছু ভাল পারে। নায়িকাদের ব্যবহার করতে পারে, নায়িকাদের অপ্রয়োজনীয় কারনে ছোট ছোট পোষাক পড়াতে পারে। একটা আইটেম সং নামে অশ্লিল গানের ব্যবস্থা করতে পারে। প্রয়োজনে এক দুইটা বেড সিনের ব্যবস্থাও করতে পারে। খালি পারে না কাহিনী সাজাতে।

২৪ শে ডিসেম্বর, ২০১৩ সন্ধ্যা ৬:৩২

দিকভ্রান্ত*পথিক বলেছেন: একদম মনের কথা বলছেন। কিন্তু ভালো কাজ ওখান থেকেও হচ্ছে, সেগুলো নিজেদের যায়গা ঠিকই করে নেয় বলিউডের দর্শকদের মধ্যে।

ধন্যবাদ ও শুভকামনা, অনেক ভালো থাকবেন।

১৪| ২৪ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৮:৪৭

আদনান শাহ্‌িরয়ার বলেছেন: আমার একেবারে খারাপ লাগেনি । বলিউডি মুভি অনুযায়ী ঠিকই আছে । তবে ঋত্বিকের তুলনায় আমির খান হতাশ করেছে আমাকে ।

২৯ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৮:৫০

দিকভ্রান্ত*পথিক বলেছেন: সেইম হিয়ার ব্রাদার, হোপ আপনি ভালো আছেন। শুভকামনা জানাই :)

১৫| ২৪ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৯:১৫

বিভীষণ বলেছেন: দেখলাম,বেশ ধৈর্য নিয়েই দেখলাম!একবার এই ছবিটি দেখা যায়,কিন্তু দ্বিতীয়বার?নাহ!

কিংবা কে জানে আমির বলেই হয়তো আমাদের প্রত্যাশাটা ছিল একটু বেশি!

রিভিউ মন্দ হয় নি! ;)

২৯ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৮:৫২

দিকভ্রান্ত*পথিক বলেছেন: দ্বিতীয় বার দেখা অতি বেসম্ভব কঠিন হবে। রিভিউ(!) এর প্রশংসা করলেন, কিঞ্চিৎ লজ্জা পেলুম ;)

১৬| ২৪ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৯:২২

rakibmbstu বলেছেন: nah prottasa puron holona............ weak golpo in dhoom series

২৯ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৮:৫২

দিকভ্রান্ত*পথিক বলেছেন: হুম, সবচে দুর্বল গল্প নিঃসন্দেহে এটাই ছিল। ধন্যবাদ ও শুভকামনা রইলো। :)

১৭| ২৪ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৯:৩৬

মি. ফেসবুকিস্ট বলেছেন: ফ্লপ মুভি!

২৯ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৮:৫৪

দিকভ্রান্ত*পথিক বলেছেন: শিল্পমান বিচারে ফ্লপ, আর্থিক দিক বিচারে ব্লকবাস্টার। :)

১৮| ২৪ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৯:৩৮

আবু শাকিল বলেছেন: শুধু ভেহিকেল এর এক্সক্লুসিভিটিটাই ধরে রাখতে সক্ষম হয়েছে। ভেহিক্যালের কথা ভাবলে অবশ্য শুধু এই দিক দিয়ে দশে দশ পাবে ছবিটি।
সহমত।

২৯ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৮:৫৫

দিকভ্রান্ত*পথিক বলেছেন: অনেক অনেক ধন্যবাদ রইলো :)

১৯| ২৪ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৯:৫২

ওবায়েদুল আকবর বলেছেন: মাইন্ড কইরেননা, আমার মনে যা বলে আমি সেইটাই অকপটে বলতেছি। আমির খানরে আমার মোটেও ভালো অভিনেতা মনে হয়না। ওর চেয়ে কোরিয়ান মুভির এক্সট্রারাও ভালো অভিনয় করে। আমির ভালো অভিনেতা, পারফেকশনিস্ট এইসব ভংচং এই সাক্ষ্যই দেয় ইন্ডিয়ায় ভালো অভিনেতার কদর নাই। :( :(

২৯ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৯:০২

দিকভ্রান্ত*পথিক বলেছেন: আমির খানের অভিনয়ের কোন খুত আজ পর্যন্ত আমার চোখে ধরা পড়েনি, সে সব কিছুকে ফুটিয়ে তুলতে সক্ষম! তবে আপনার পয়েন্ট অফ ভিউ জানানোর জন্য অনেক অনেক ধন্যবাদ। :)

২০| ২৪ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১০:০৫

মাসুম আহমদ ১৪ বলেছেন: দেখার ইচ্ছা ছিল, কিন্তু এখন আর ইচ্ছা নাই!

২৯ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৯:০৫

দিকভ্রান্ত*পথিক বলেছেন: নাহহ! দেইখেন, এটলিস্ট অপছন্দ করার জন্যও দেখা প্রয়োজন! ;)

২১| ২৪ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১০:৪৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: 'যত গর্জে তত বর্ষে না' এই প্রবাদটির বাস্তব উদহারন হচ্ছে এই ধুম থ্রী মুভিটি। খুব একটা আশা ছিল না এই মুভি নিয়ে, তারপরও সময়ের সাথে তাল মেলাতে দেখা। স্পেশাল ইফেক্ট খুব একটা আহামরী লাগে নি। সেখানে কোন ডিটেইলস ছিল না। স্থল থেকে জলে বাইকের ট্রান্সপোর্টেশনটা আমার কাছে মাঝে মাঝে হাস্যকর লেগেছে। মোদ্দা কথা ১৯৯৫ সালে পাবলিক দ্য প্রেস্টিজ মুভিটা দেখেছে। ;)

২৯ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৯:০৮

দিকভ্রান্ত*পথিক বলেছেন: লেইম অনেক বিষয় বাদ দিলেও ঘটনায় যথেষ্ট ফ্যাক্ট তুলে আনতে ব্যর্থ হয়েছেন মেকাররা, এই বিষয়টাই বেশী হতাশ করেছে আসলে !

২২| ২৪ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১১:২৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: সর‍্যি ২০০৬ সালে*

২৯ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৯:০৯

দিকভ্রান্ত*পথিক বলেছেন: :)

২৩| ২৫ শে ডিসেম্বর, ২০১৩ রাত ২:২০

মেঘময়ীগোধূলী বলেছেন: আশা ভঙ্গ হল

২৯ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৯:১০

দিকভ্রান্ত*পথিক বলেছেন: লেখাটার উদ্দেশ্যই ছিল প্রত্যাশার অযথা পারদে যাতে কেউ আকাশে না ওঠে। :) হোপফুলি এই লেখা পড়ে কারো না কারো জন্য বিষয়টা সহজ হয়ে আসবে। :)

২৪| ২৫ শে ডিসেম্বর, ২০১৩ রাত ২:২৭

শক্তি শুধা বলেছেন: মুভিটা দেখে মর্মাহত হয়েছি বটে, তবে আমিরের অভিনয়ে কিছুটা হলেও শান্তি পেয়েছি, আসলে আমিরের নামেই মুভি সুপারহিট বাকি সব ফিকোয়েন্স তেমন ভালো লাগেনি।

২৯ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৯:১২

দিকভ্রান্ত*পথিক বলেছেন: আমির আর ক্যাটরিনার আইটেম গানেই মুভিটা ভালো সেল হবে। হতাশাজনক !

২৫| ২৫ শে ডিসেম্বর, ২০১৩ রাত ২:২৭

শক্তি শুধা বলেছেন: মুভিটা দেখে মর্মাহত হয়েছি বটে, তবে আমিরের অভিনয়ে কিছুটা হলেও শান্তি পেয়েছি, আসলে আমিরের নামেই মুভি সুপারহিট বাকি সব ফিকোয়েন্স তেমন ভালো লাগেনি।

২৬| ২৫ শে ডিসেম্বর, ২০১৩ সকাল ৮:১৩

মুহাম্মদ তাইফ বলেছেন: মুভিটা এখনো দেখিনাই ।তবে পড়ে যা বুঝলাম তাতে মুভি দেখার সাধ মিটে গিয়েছে ।

২৯ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৯:১২

দিকভ্রান্ত*পথিক বলেছেন: আমার দৃষ্টিভঙ্গির সাথে আপনারটা নাও মিলতে পারে, খারাপ কি ভালো তা বিচারের জন্য হলেও দেখবেন ধারনা করছি। :)

২৭| ২৫ শে ডিসেম্বর, ২০১৩ দুপুর ১২:০৩

রহস্যময়ী কন্যা বলেছেন: সবাই যেমনে বদনাম করতেছে তাতে আমার মুভি দেখার ইচ্ছা তো পালিয়ে গেলো :|| :||

শোপিস ক্যাটরিনা কাইফ, হেক্টু নামটা ভালোই দিসে =p~ =p~

২৯ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৯:১৩

দিকভ্রান্ত*পথিক বলেছেন: হেতে ভালো মজা করতে পারে ;) তয় সত্যি বলছে!

শুভকামনা রইলো, ভালো থাকবেন :)

২৮| ২৬ শে ডিসেম্বর, ২০১৩ দুপুর ২:০০

গেন্দু মিয়া বলেছেন: প্রেস্টিজ কিন্তু এই কনসেপ্ট নিয়ে বানানো একমাত্ত্র মুভি না। আমার ধারণা অনেক আছে।

আর এই ম্যাজিক ট্রিকটা পুরাতন, আমি ভাবসিলাম নতুন কোন উপায় দেখাবে বোধহয়।

আমির খানের অভিনয় ভালো লেগেছে,।

আরো ভালো লেগেছে ক্যাটরিনার লম্বা লম্বা পা, আর কোমর দোলানো। :)

আমির খানের এটাই প্রথম ডাবল পার্ট নাকি! আগে কখনো করেন নি বোধহয়।

২৯ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৯:১৪

দিকভ্রান্ত*পথিক বলেছেন: ক্যাটরিনা ছিল সেলঅফ অফারের মতো সাইনবোর্ডের মূল উপাদান, মুভিটা এর মাধ্যমেই সেল করার চিন্তা করেছিল। এটা এক ধরনের প্রতারণা হয়ে গেছে! তার কোন চরিত্র মুভিতে নেই।

২৯| ২৬ শে ডিসেম্বর, ২০১৩ দুপুর ২:০৫

মোঃ আনারুল ইসলাম বলেছেন: দেখেছি খুব একটা ভাল হয়নি। Dhoom প্রথম টাই ব্রেটার।

২৯ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৯:১৫

দিকভ্রান্ত*পথিক বলেছেন: ধুম ২ এই সিরিজে সবচে ভালো লেগেছে আমার :)

৩০| ২৬ শে ডিসেম্বর, ২০১৩ বিকাল ৫:০২

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: ক্যাটরিনারে দেহার লাইগা খালি নামামু! কাহিনী জাইনা গেছি!

২৯ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৯:২০

দিকভ্রান্ত*পথিক বলেছেন: হে হে হে, লুল, লুল এভ্রিহোয়্যার ;)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.