নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

দিকভ্রান্ত পথিক

দিকভ্রান্ত*পথিক

আমি নিরপেক্ষ নই, আমি মুক্তিযুদ্ধের পক্ষে, বাংলাদেশের পক্ষে!

দিকভ্রান্ত*পথিক › বিস্তারিত পোস্টঃ

বাংলাদেশের ক্রিকেটকে বাঁচান ! বিসিবি কার্যালয়ের সামনে অবস্থান নিন!

২৪ শে জানুয়ারি, ২০১৪ দুপুর ১:০৯

আপডেটঃ কাল বিকেল চারটায় সম্মিলিতভাবে জড়ো হবার সিদ্ধান্ত হয়েছে।



পোস্ট লিংকঃ তিন ক্রিকেট বোর্ডের অন্যায্য প্রস্তাবনার বিরুদ্ধে বিসিবি কার্যালয়ের সামনে প্রতিবাদ - ২৫ জানুয়ারি বিকেল ৪ টা।



----------------------------------------------------



আপনারা কি দেশের ক্রিকেটের এতোবড় সর্বনাশ মুখে কুলুপ এঁটে দেখে যাবেন? কিছুই করবেন না?



আইসিসিতে তোলা ভারত, ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার ‘জমিদারি’র প্রস্তাবটির ব্যাপারে বিসিবির অবস্থান পরিষ্কার না করে সংবাদ সম্মেলনে বললেন, ‘যেহেতু বিষয়টা জটিল এবং এ-সংক্রান্ত অনেক প্রশ্নের উত্তরই আমাদের জানা দরকার, সে জন্য আমাদের যে মনোভাবই থাক না কেন, সেটা এখন প্রকাশ করতে চাচ্ছি না। এ ব্যাপারে অন্য দেশগুলোর অবস্থান জেনে আমরা আমাদের মতামত দেব।’ ২৮ ও ২৯ জানুয়ারি দুবাইয়ে আইসিসির সভা বসবে। সে সভায় ‘ঝোপ বুঝে কোপ মারা’র নীতি নিয়েছে বিসিবি—এমনটাই বোঝাতে চাইলেন নাজমুল হাসান।



সভাপতি চেপে যেতে চাইলেও বিভিন্ন সূত্রে জানা গেছে, বিতর্কিত প্রস্তাবের পক্ষে অবস্থান নেওয়ার বিস্ময়কর সিদ্ধান্তই হয়েছে কালকের বোর্ড সভায়। সভাপতিসহ উপস্থিত ২৩ পরিচালকের মধ্যে ২০ জনই এর পক্ষে মত দিয়েছেন। প্রস্তাবের বিপক্ষে অবস্থান নেওয়ার দাবি ছিল শুধু আহমেদ সাজ্জাদুল আলম এবং নবীন দুই পরিচালক শওকত আজিজ ও তানজিল চৌধুরীর। সাজ্জাদুল আলম তো প্রতিবাদে ওয়াকআউটই করেছেন সভা থেকে। বোর্ড রুম থেকে বের হয়ে আসার আগে তিনি নাকি এমনও বলেছেন, বিসিবির চিন্তাভাবনায় সর্বাগ্রে থাকা উচিত ক্রিকেটের স্বার্থ। কিন্তু এই সভায় যা হচ্ছে, তাতে বাংলাদেশের ক্রিকেটের মৃত্যুদণ্ডের রায়ই লেখা হয়ে যাচ্ছে।

এর আগে যেসব পরিচালক সভায় প্রস্তাবের বিপক্ষে অবস্থান নেবেন বলে উচ্চকণ্ঠ ছিলেন, কাল তাঁরাও ডিগবাজি খেয়েছেন। আরও বিস্ময়কর, বর্তমান বোর্ডে পরিচালক হিসেবে থাকা জাতীয় দলের তিন সাবেক অধিনায়কও টেস্ট ক্রিকেটে বাংলাদেশের ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে ওঠার প্রস্তাবের বিপক্ষে দাঁড়াননি। - প্রথম আলো।



হাতে আমাদের তেমন কিছু নেই, একটি ভোট আছে শুধু। হয়ত প্রতিবাদ জানালে বিশ্ব মিডিয়াতেও একটা প্রচার হবে এই সিদ্ধান্তের বিরোধী। কিন্তু এটুকুই এখন করে দেখাতে হবে।



কোন ইভেন্ট নেই, কোন জনবল নেই। শুধু আছে ক্রিকেটের প্রতি আকাশ ছোঁয়া ভালোবাসা। ক্রিকেটকে যদি সত্যি ভালোবেসে থাকেন, একদিনও যদি সত্যি হাসিয়ে থাকে বাংলাদেশের জয় বিসিবি কার্যালয়ের সামনে আসুন। কাল পাপন সাহেব চলে যাবেন। হয়ত আর কিছুই করার থাকবে না! আপনারা নিজেদের মতও ব্যানার ফেস্টুন নিয়ে বিসিবির সামনে জড়ো হতে থাকুন! আপনি শুরু করুন, হাজার মানুষ অনুসরন করবে!

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২৪ শে জানুয়ারি, ২০১৪ দুপুর ১:২৫

খাটাস বলেছেন: থাকব ইন শা আল্লাহ। পোস্ট টা আরও মডিফাই করলে ভাল হয়। সাথে স্তিকি করা হোক।

২| ২৪ শে জানুয়ারি, ২০১৪ দুপুর ১:৩১

প্রোফেসর শঙ্কু বলেছেন: কি হচ্ছে এটা!? অবশ্যই প্রতিবাদ জানান উচিত!

পোস্টটা স্টিকি করা হোক।

৩| ২৪ শে জানুয়ারি, ২০১৪ দুপুর ১:৩৩

মেহেদী আনডিফাইন্ড বলেছেন: সাথে আছি

৪| ২৪ শে জানুয়ারি, ২০১৪ দুপুর ১:৫৮

ভাঙ্গা হৃদয় বলেছেন: মডু ঘুমায়।

৫| ২৪ শে জানুয়ারি, ২০১৪ দুপুর ২:১২

চলতি নিয়ম বলেছেন: সাথে আছি

উল্টা পাল্টা কিছু করলে টাকা ঐগুলার ছাপা দিয়ে ঢুকানো হবে X(( X((

৬| ২৪ শে জানুয়ারি, ২০১৪ দুপুর ২:১৮

দিকভ্রান্ত*পথিক বলেছেন: আপডেট পোস্ট দিয়েছি, সবাইকে ঐখানে দেখার ও ওই পোস্টে কমেন্ট করার অনুরোধ জানাচ্ছি। মডারেশন প্যানেলের দৃষ্টি আকর্ষণ করছি। আপাতত এই পোস্টে কমেন্ট বন্ধ রাখলাম। আপডেট পোস্টে কমেন্ট করুন প্লীজ।

আপনার মন্তব্য লিখুনঃ

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.