নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আশরাফুল আলম

চির চেনা

i write for myself, its my hobby, want to be a bolgger.

চির চেনা › বিস্তারিত পোস্টঃ

সুরঞ্জিত আসল মুখপাত্র

০৫ ই নভেম্বর, ২০১৫ ভোর ৫:৩১

মদিনা সনদে দেশ চলছে,মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে দেশ।ইসলামের পুনরজাগরন হয়েছে শেখ মুজিবের মাধ্যমে (নাউজুবিল্লাহ)।সেই ধারাবাহিকতায় ইসলামের সবচেয়ে সুমিষ্ট সময় হাসিনার শাসনামল।যার রাত কাটে তাহাজ্জুদ পড়ে ,দিন শুরু হয় কোরআন তিলাওয়াত দিয়ে।দিন কাটে মানব সেবায়।যিনি ইসলামের সেবায় এতটাই ব্রতী হওয়ে গেছেন হয়ে গেছেন অলি আওলিয়া।
নাহ কোনটাই আমার মনগড়া বানানো না,সব সরকার দলের সরকারী উচ্চপদস্থ লোকজন কর্তিক প্রচার প্রচারণা।আমি উদৃত করলাম কারণ এর সুফল গুলোকে আমি দেখতে পাচ্ছি বলে।
১৪৪ ধারা জারী আছে কোরআনের মাহফিলে,
সংবিধান ধর্মনিরপেক্ষ
ধর্ম যার যার উৎসব সবার
বুটের আঘাতে মসজিদ লণ্ডভণ্ড
হজ্ব ও দাওয়াতে তাবলীগ ধিকৃত সমালোচিত
ধার্মিকদের দেশ ত্যাগের আহবান
আর তার সাথে আরও নানা কর্মকাণ্ড এবং কথাবার্তার ধারাবাহিকতায় সুরঞ্জিতের সর্বশেষ উদাত্ত আহবান মসজিদ মাদ্রাসা বন্ধ করতে হবে।প্রেসক্রিপশনটি তিনি দিয়েছেন এই জন্য যে এটা নাকি সন্ত্রাসের মদদদাতা(নাউজুবিল্লাহ)।
বলছি না সুরঞ্জিতকে ফাঁসি দেন বা গ্রেফতার করেন বা সুরঞ্জিতকে বাদ দেন।কারণ এই দাবী যদি আমাকেই করতে হয় বা উপরের সব সমস্যার সমাধান যদি দাবী আকারেই পেশ করতে হয় তবে কিসের মদিনা সনদ আর কিসের অলি আওলিয়া?
কিসের তাহাজ্জুদ আর কিসের কোরআন পাঠ?
যে তাহাজ্জুদ একটি মানুষকে শয়তানের অনুসরণ থেকেই বিরত রাখতে পারে না সেই নামাজ তাহাজ্জুদের না সেই নামাজ এক মুনাফিক শয়তানের মিথ্যা প্রচার আর লোক দেখানো ভণ্ডামি ছাড়া আর কিচ্ছু নয়।ইসলামের শব্দ গুলো ব্যবহার করে সরল মানুষদের সরলতার সাথে ধোঁকা দিয়ে নব্য ফেরাউন শেখ হাসিনা যে শয়তানের রাজত্ব কায়েম করেছে তাতে ইসলাম ছিল ঢাল আর সেই ঢাল কে এখন কার্যত ছুঁড়ে ফেলে আসল রূপটিই সুন্দরভাবে দেখানো শুরু করেছে।
করনীয় কি সে নিয়ে আলোচনা করে লাভ নেই,বিজ্ঞজনেরা এ বিষয়ে বেশ ভালো জানেন,শুধু একটা কথাই বলবো,শয়তানের কাছে শয়তানের বিরুদ্ধে বিচার চাওয়াটা কার্যত শয়তানকে স্বীকার করে নেয়া নতুবা নতজানু হয়ে মেনে নেয়ার নামান্তরই।ধিক্কার,প্রতিবাদ বাণী আর গ্রেফতারের আহবান একদিকে যেমন কাপুরুষদের কাজ অন্যদিকে ইসলামের প্রকৃত মূল্যবোধ কে অস্বীকার করারই নামান্তর।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৫ ই নভেম্বর, ২০১৫ ভোর ৬:১৬

বিপরীত বাক বলেছেন: শেখ হাসিনা যদি শয়তান হয়,
ওদিকে এরশাদ হচ্ছে বদমাইশ,
খালেদা হচ্ছে শাকচুন্নী ডাইনি,,
আর জামাত হচ্ছে পাজির পা ঝাড়া, বাপে তাড়ানো মায়ে খেদানো পোলা।।।

তাহলে যাবেন কই??
অপশন : ফুটন্ত কড়াই, জ্বলন্ত উনুন, নয়তো সিদ্ধ হয়ে খাবার প্লেটে ( মানে অন্যদেশের হাতে)?

২| ০৫ ই নভেম্বর, ২০১৫ সকাল ৮:৫১

মোঃ সরব বাবু বলেছেন: একদিকে ঝড়-একদিকে সাইক্লোন। নড়লেও মরবো, বসলেও মরবো।তাই যতক্ষণ বাচিঁ হাত- পা নাড়াচাড়া করেই বাচিঁ , কি বলেন?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.