নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ঐক্য এবং সংগ্রাম= মুক্তি

পাঠক লাল গোলদার

শোষণ-বৈষম্য হীন একটা মানবিক সমাজ গড়ার প্রত্যয় নিয়ে বাংলাদেশ কৃষক ফেডারেশনে কাজ করি আমি। বুর্জোয়া আধিপত্যের বিপরীতে রাজেনৈতিক, সামাজিক, আর্থিক, সাংস্কৃতিক ও মনজাগতিক ক্ষেত্রে শ্রমিক কৃষক মেহনতী মানুষের পাল্টা আধিপত্য গড়ে তোলাই প্রথম কাজ।

পাঠক লাল গোলদার › বিস্তারিত পোস্টঃ

৭২ বছর বয়সেও ধর্ষণে ফিট আশারাম!

০৩ রা সেপ্টেম্বর, ২০১৩ সকাল ১০:০২

যৌন পরীক্ষায় পাশ করেছেন আশারাম বাপু। নাবালিকা ধর্ষণের দায়ে অভিযুক্ত আশারাম বাপুর ছেলে এবং ভক্তরা বরাবরই জোরালো দাবী করে আসছিলেন যে, যৌন নির্যাতনের ক্ষমতা নেই আশারামের। তাই তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা নিতান্তই বাড়াবাড়ি। সুন্দরী আর অপ্রাপ্তবয়স্ক বালিকা ভক্তদের বরাবরই আলাদাভাবে বিশেষ আদর দিতেন আশারাম। তার সেই আদরকেই এখন ধর্ষণ বলে চালিয়ে দিতে চাচ্ছে বিরোধী মহল- রাস্তায় বিক্ষোভ দেখিয়ে এমনটাই দাবী করছেন আশারামের ভক্তরা। কিন্তু পাপ বাপকেও ছাড়ে না! মেডিকেল পরীক্ষায় তাই আশারাম বাপুও ফেঁসে গেছেন। মেডিকেল রিপোর্ট বলছে আশারামের যৌনাঙ্গ বালিকা ধর্ষণের কাজে পুরোপুরি ফিট!

ভীমের রতী শক্তি ছিল নাকি খুব সমীহ করার মতো। আশারাম বাপুরও বুড়ো বয়সে ভীমরতী হয়েছে। অবশ্য ধর্মপ্রচারকদের ভীমরতী নতুন কিছু নয়! অনেকক্ষে্ত্রে ধর্মপ্রচারকগণের ভীমের মতো রতীশক্তি অন্যতম যোগ্যতা হিসাবেও গণ্য হয়ে থাকে। আশারামদের ভীমরতীর হাত থেকে মা-বোনদের বাঁচাতে মানুষের অন্ধত্ব মোচন খুবই জরুরী! বিশেষ করে ধর্মীয় অন্ধত্ব থেকে মুক্ত না হলে আশারামরা আদর-আশির্বাদ-ভালবাসা-দোয়ার নামে সৃষ্টিকর্তার বা গায়েবী শক্তির দোহাই দিয়ে নারীদের ধর্ষণ করতেই থাকবে!

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৩ রা সেপ্টেম্বর, ২০১৩ সকাল ১০:১১

নিজাম বলেছেন: এ শক্তি পুরুষের প্রায় সারা জীবন থাকে।

২| ০৩ রা সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৪:৪০

মেদভেদ বলেছেন: মহিলা দিয়ে পরীক্ষা করা হয়েছে কি???

৩| ০৯ ই সেপ্টেম্বর, ২০১৩ রাত ৯:১৯

ইমরান হক সজীব বলেছেন: মেদভেদ বলেছেন: মহিলা দিয়ে পরীক্ষা করা হয়েছে কি??? :-P

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.