নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ঐক্য এবং সংগ্রাম= মুক্তি

পাঠক লাল গোলদার

শোষণ-বৈষম্য হীন একটা মানবিক সমাজ গড়ার প্রত্যয় নিয়ে বাংলাদেশ কৃষক ফেডারেশনে কাজ করি আমি। বুর্জোয়া আধিপত্যের বিপরীতে রাজেনৈতিক, সামাজিক, আর্থিক, সাংস্কৃতিক ও মনজাগতিক ক্ষেত্রে শ্রমিক কৃষক মেহনতী মানুষের পাল্টা আধিপত্য গড়ে তোলাই প্রথম কাজ।

পাঠক লাল গোলদার › বিস্তারিত পোস্টঃ

জনগণকে ফ্রি ভায়াগ্রা দিচ্ছে আর্জেন্টিনা সরকার

০৩ রা সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৪:৩৩

দেশের জনগণের মধ্যে যৌন উত্তেজক ট্যাবলেট ভায়াগ্রা বিতরণের এক পরিকল্পনা গ্রহণ করেছে আর্জেন্টিনার সরকার। আর্জেন্টিনায় ভায়াগ্রা সহ যৌন উত্তেজক ঔষধের ব্যাপক অপব্যবহার করা হয়। যার শরীরে এটি প্রযোজ্য নয়, তেমন মানুষও ভায়াগ্রা বা যৌন উত্তেজক ঔষধ ব্যবহার করে। তাই ভায়াগ্রার অপ্রয়োজনীয় এবং ঝুঁকিপূর্ণ ব্যবহার রোধ করতে যৌন বিষয়ক সচেতনতা বৃদ্ধির সাথে সাথে ভায়াগ্রা ট্যাবলেটও ফ্রি প্রদানের সিদ্ধান্ত নিয়েছে সরকার। আর্জেন্টিনার সান্তা ফে প্রদেশে জনস্বাস্থ্যবিষয়ক নেটওয়ার্কের মাধ্যমে অলরেডি ভায়াগ্রা বিতরণ করা হচ্ছে ।

রাষ্ট্রীয় মালিকানাধীন ওষুধ প্রস্তুতকারক প্রতিষ্ঠান এলআইএফএসই উৎপাদন করছে এ ভায়াগ্রা ট্যাবলেট। যেসব পুরুষ তার শয্যাসঙ্গীর সঙ্গে দুর্বল তাদের উত্তেজনা সৃষ্টির জন্য ব্যবহার করা হয় এ ওষুধ। এলআইএফএসই’র পরিচালক গুইলেরমো ক্লেতি বলেছেন, মানুষের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ যে সময় তখন যাতে কেউ নিজেকে নিয়ে লজ্জায় না পড়েন তাদের সেবার জন্য আর্জেন্টিনা সরকারি উদ্যোগে তৈরি করছে ভায়াগ্রা। এর মাধ্যমে শুধু পুরুষের যৌন জীবনকে সুখকরই করা হবে না, একই সঙ্গে এর যে অপব্যবহার তা থেকে দেশকে রক্ষা করা যাবে। জনসাধারণ এর সঠিক ব্যবহার জানবে।



তথ্যসূত্রঃ এএফপি

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৩ রা সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৫:৪৯

মাক্স বলেছেন: দিতাসে তো কি হইসে??

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.