নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ফাটা কেষ্ট (ফটিক) “ মারবো এখানে লাশ পড়বে শ্মশানে ”----- কথাটি আশা করি সকলের মনে আছে ।

ফাটা কেষ্ট (ফটিক)

ফাটা কেষ্ট (ফটিক) › বিস্তারিত পোস্টঃ

**** আদি ও পুরান ধম কি? ****

০৭ ই ডিসেম্বর, ২০১৫ ভোর ৪:৩৭

আদি ও পুরান ধম কি ?
ছত্য কতা কেউ বলতি চায় না । কিন্ত আপনি দেকবেন মুচলমান,ইউদি ও কৃস্টান সব ধম গ্রহন্তে হিন্দুদের পুজা পাবন কতা উল্লেক পাবেন । মক্কার মজিদে ৩৬০ মুতি পাইচে । এটা হিন্দুদের কতা না । এটা বড় মুচলমান হুজুররা নিজে কয়েচে । তাহলি কি প্রমান হচ্চে ?ছব চেয়ে আদি ও পুরণ দম হচ্চে হিন্দু ধম । অনেকে ছত্যি কতা বিচ্ছাস না করে আরো তক করতি থাকে ।হিন্দুরা তাই পুজোর দিন আসলিপারে মুচলমানদের ঘিন্না না করে আরও প্রাসাদ খাতি দেয় । আনন্দো করতে দেয় । মুচলমানদের মজিদের ধরে কুনো হিন্দু গেলে মনে হয় মারি পেলবে ।কৃস্টান ও ইউদিরা ও একই অবছতা । এ বিচ্চে সব চেয়ে বালো ধম হচ্চে হিন্দু ধম । অনেক পুরণ । ভগবান ছান্তি আনন্দ পচন্দ করেন ।নাচগান তাই হিন্দু ধমে উপাছনার অংছ।অনেক ছড়যন্ত চলচে ।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৭ ই ডিসেম্বর, ২০১৫ ভোর ৬:২১

মুদ্‌দাকির বলেছেন: মানুষের প্রথম ধর্ম বিচ্যুতির পরে অধর্মকে যখন থেকে ধর্ম মনে করে তাই হল সনাতনধর্ম। সনাতনধর্ম শুধু প্রাচীন নয়, এটা সবচেয়ে আধুনিকও

০৯ ই ডিসেম্বর, ২০১৫ বিকাল ৫:১৯

ফাটা কেষ্ট (ফটিক) বলেছেন: আপনের কতা ছত্যি তবে অধম না এটা আনন্দ ও ছান্তি দেয় । এউরোপ, এমেরিকা ও অষ্টোলিয়ােএজন্যি ভাবতিচে হিন্দু ধম নিয়ে । আপনেকে ধন্যিবাদ

২| ০৭ ই ডিসেম্বর, ২০১৫ সকাল ১১:২২

নীল আকাশ বলেছেন: সনাতনধর্ম হচ্ছে শয়তানের ধর্ম । শয়তান নাচ গান পছন্দ করে, উলংগ বেহাল্লাপনা পছন্দ করে । সনাতন ধর্মে এসবই আছে। শয়তান সবচেয়ে প্রাচীন । আদম (আঃ) এর সময় থেকে আছে। সুতরাং সনাতনধর্ম তখন থেকে আছে। প্রাচীন তো হবেই।

০৯ ই ডিসেম্বর, ২০১৫ বিকাল ৫:১৪

ফাটা কেষ্ট (ফটিক) বলেছেন: যার যার ধম তার কাচে প্রিয় । আপসে হিংছা করে কতাগুলি বলচেন । তবে ধন্যিবাদ যে প্রাচিন বলি সিকার করচেন ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.