নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

\"মস্তিষ্ক বিকৃত, কিন্তু বিক্রীত নয়\" (never care for what they say......)

পুরোনো পাপী

"তোমার মনের মইধ্যে আলেকের বাস, সে না কাউরে শোনে, না কাউরে বোঝে। তুমি যা বোঝাও সে তাই বোঝে।"

পুরোনো পাপী › বিস্তারিত পোস্টঃ

~নৌকাডুবি~ (একটি বাস্তবিক সিনামার কাল্পনিক বিশ্লেষণ) ;););)

২১ শে আগস্ট, ২০১৩ রাত ৩:০৫

একখানা বিশেষ ফান পোস্ট…

দয়া করিয়া মুখ সরাইয়া লইবেন না।



আল্লাহ রে !!! ইহা আমি কি দেখিলাম!!! এর বউ তাহার কাছে। এর বউয়ের আশায় ঘুম আসিতেছে না। তার প্রেমিকা চিপায় পড়িয়া এর কাছে সাময়িক ফস্টিনষ্টী রত। অতঃপর আবার তারে পাইয়া উনি “অতঃপর আমি ইহাকে পাইলাম টাইপ…” … মধ্যিখান হইতে মাথায় বাঁশের বাড়ি পরল এর। আর তাহার কথা কি বলিব।



অতঃপর তাহারা সুখে শান্তিতে বসবাস করিতে লগিল।







বিশেষ ভাবে উল্লেখ্য এই যে — আসলেই কি তাহারা সুখে শান্তিতে বসবাস করিতেছে কিনা !!! (বিঃবিঃদ্রঃ এখানে এর এবং তার কাল্পনিক চরিত্র)



পোষ্টারে আপনারা দেখিতেছেন যে উহারা (মানে এর, তার, এর এর বউ আর তার প্রেমিকা) যথেষ্ট পরিমাণ আতেল সদৃশ চেহারা লইয়া ফুটু তুলিয়াছেন, তবেও আমি হলপ করিয়া না হইলেও তাহার নৈকটের কিছু দিয়া বলিতে পারি আপনারা এই চলচ্ছবিটির কাহিনী ও চিত্রায়ন দেখিয়া বেশ মজা পাইবেন। না পাইলেও আমাকে দোষারোপ করিবার পূর্ণ সুযোগ আপনাদিগকে দেওয়া হইলো।



ঋতু”পর্ণ” ঘোষ তাহার এই চলচ্ছবি তে সেন পরিবারের (উপমা মাত্র, কেহ সত্য ভাবিয়া অথবা মিথ্যা ভাবিয়া আমার উপরে চাউর হওয়ার সুযোগ খুজিতে চাহিলে নিতান্তই ভুল করিবেন) যথার্থই ব্যাবহার করিয়াছেন। না হইলে “রাইমা সেন” আর “রিয়া সেন” কে কাস্টিং করিতেন না। প্রসেঞ্জিৎ সাহেব কি তাহার মাইয়ার বয়সি নায়িকাদিগকে এখনো নিজের নায়িকা ভাবিয়া অভিনয় করিয়াই যাইবেন !!! সেই জন্মের পরের লগ্ন হইতে দেখিতেছি উনাকে। মনের অতল গহব্বরে মাঝে মাঝেই প্রশ্ন উঠিয়া আসে “আর কতদিন!!!” আর “সেনগুপ্ত” যদিও তিনি ভালোই ফুটাইয়া তুলিয়াছেন তাহার দ্বিমুখী চরিত্র, তবুও আমার নিজের একান্তই ব্যাক্তিগত এক কারণে এই নামটির প্রতি আমি যারপর নাই বিরক্ত। “সেনগুপ্ত” নামটি শুনিলেই মনের কোনে একটা গালির উদয় হয় সাথে সাথে মুখে থু থু জমা হইয়া যায়।



বিঃদ্রঃ ইহা একটি ফান পুষ্ট।



Directed by Rituporno Ghosh

Produced by Subhash Ghai

Screenplay by Rituparno Ghosh

Stars: Jishu Sengupta, Riya Sen, Raima Sen, Prosenjit Chatterjee



বিঃদ্রঃ এই সিনামা দেইখাই আমার মাথায় দোটানা 'র আইডিয়া আইছিল।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.