নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

\"মস্তিষ্ক বিকৃত, কিন্তু বিক্রীত নয়\" (never care for what they say......)

পুরোনো পাপী

"তোমার মনের মইধ্যে আলেকের বাস, সে না কাউরে শোনে, না কাউরে বোঝে। তুমি যা বোঝাও সে তাই বোঝে।"

পুরোনো পাপী › বিস্তারিত পোস্টঃ

Hazaron Kwaishein Aisi (2003) “হে নারী জাতি, তুমরা কি চাও; তা তুমরা নিজেরাও জাননা।”

২৫ শে অক্টোবর, ২০১৩ সন্ধ্যা ৭:১৭

আমি যতই নারী-কূলের মুখোশ উম্মোচিত করি না কেন কেহ তাহা বিশ্বাসই করিতে চায় না। তারপরেও একটার পরে একটা উদাহরণ দিয়া যাইতেছি। এই সিনামা তারই একটা উজ্জ্বল দৃষ্টান্ত। অনেকদিন যাবৎ পইরা আছিল আমার কাছে। দেখার সময় পাই নাই অথবা কেন জানি দেখতে ইচ্ছা হয় নাই আমার। শেষমেশ দেখা হইয়া গেল। আরো একবার প্রমাণিত হইলো, “হে নারী জাতি, তুমরা কি চাও; তা তুমরা নিজেরাও জাননা।”







সাধারণত এই জাতীয় সিনামায় পুলা গুলা বলদ কিছিমের হয়। যেমন আছিলন “সামারের লগে ৫০০ দিন” এ। শালা তরে পাত্তা দিতাছে না তারপরেও ভোগলামী কইরা নিজের ১২টা বাজানের কি দরকার আছে?? এই ব্যাপারটা বোধগম্য হইল না। যদিও সবাই Claim করতেই পারে শেষ অংশে আইসা। কিন্তু শেষে যেই পরিণতি হইছে সেইটাও তো এই বলদামীর কারণেই হইছে!!! (শেষে কি হইছে, তা কিন্তু আমি এখনো কই নাই, তাই কেউ স্পয়েলড পুষ্ট Claim কইরেন না)

{গত কয়দিন যাবত Cargo Claim, Charterer Claim, Owners Claim, P & I Claim শুনতে শুনতে মাথায় ক্লেইম নামক এক শব্দ বেশ ডিসটাব দিতাছে। ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।}











“রাজনীতি- ছ্যা ছ্যা কি নোংড়া জিনিষরে বাবা” কিন্তু এই সকল রাজনীতি আর সকল দুর্নিতির পিছনেই আছে মাইয়া মাইনষের হাত (হাত না হইয়া অন্য কিছুও হইতে পারে)। কারো ট্যাকার লোভে মাইয়ারা তার পিছে দৌড়ায়, কারো ক্ষমতার লোভে। কিন্তু শেষ পর্যন্তু কুনুখানেই স্থায়ী হয় না। এর কারণ প্রথমেই কইছিলাম। নাইলে যখন কইলোই যে “He has every thing a girl can possibly want.” তারপরে ক্যান আরেকজায়গায় যাস?? আর সবসময়েই কি করবি তা জানস না। লজ্জাহীন মানুষ বইলা কথা।





আর পুলাপাইন কুন লেভেলের ব্যাক্কেল হইলে নিজের খাইয়া বনের(আসলেই কিন্তু বনের, শুধু মাত্র উদাহরণ না) মোষ তাড়াইতে যাস?? আর আসল কথা হইলো যখন চিপায় পরবি তুই মন্ত্রী না এমপি কেউ হুনবো না। আগে মাইর পরে কথা। বেচারা।









যাউকগা যারা এখনো সঠিক শিক্ষায় শিক্ষিত হইতে পারেন নাই তাদের জন্যেই আশা করি পরিচালক একটা দৃষ্টান্তপূর্ণ সিনামা বানাইছেন Hazaron Kwaishein Aisi (2003)। যারা এখনো দেখেননাই, দেইখা শিক্ষা গ্রহণ করেন। আর অপাত্রে ট্যাকা পয়সা ও সময় নষ্ট কইরেন না। সেই সময়ে বেশ কয়টা সিনামা দেইখা ফালাইতে পারবেন।







Movie: Hazaron Kwaishein Aisi (2003)

Director: Sudhir Mishra

Music: Shajith Koyeri

Producers: Sudhir Mishra

Writers: Sudhir Mishra

Genre: Romance (ধরা খাওয়া টাইপ)|

Cast: Key Key Menon, Chitrangada Singh, Shiney Ahuja





বিঃদ্রঃ সিনামার এহেন বিশ্লেষণ কারো গায়ে, হাতে, রানে কানে আঙ্গুলের চিপায় চাপায় লাগলে পুষ্টার (যার দ্বারা পুষ্টিত হইছে) দায়ী থাকিবে না।



প্রথম প্রকাশঃ আমরা ɯoʌıǝ পাগল বোইন qɹoʇɥǝɹ

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৫ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:১৬

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: :P

২৬ শে অক্টোবর, ২০১৩ রাত ১২:০৪

পুরোনো পাপী বলেছেন: :D

২| ২৫ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:১৬

মামুন রশিদ বলেছেন: সিনেমা কেমন লাগবো জানিনা, তয় রিভিউ পইড়া মজা পাইছি ।

২৬ শে অক্টোবর, ২০১৩ রাত ১২:০৩

পুরোনো পাপী বলেছেন: ধন্যিবাদ :D

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.