নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সেই ২০০৮ সাল থকে ব্লগিং করতেছি অতিরিক্ত ঘাড় তেড়ামির কারনে আগের আইডি ব্লক খাইছি।আমার এই আইডিতে ঘাড় তেড়ামি বাদ দিয়া ব্লগিং করতেছি।

রাঘব বোয়াল

নিক নাম দেইখা ডর খাইয়েন না।আমি আসলে খুব সাধারন মানুষ।আর জানতে ভালোবাসি জানাতে ভালোবাসি তাই নিজে যা জানব অন্যকেও তা জানাবো।

রাঘব বোয়াল › বিস্তারিত পোস্টঃ

লতিফ সিদ্দিকীর প্রতি তসলিমা "খুশিতে চুম্মা দিয়া হিরো বানাইছিলাম তারে" আর এখন ?????

০৪ ঠা সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১১:১৩



পবিত্র হজ ও তাবলিগ জামায়াত নিয়ে মন্তব্যের কারণে সংসদে দেশ ও জাতির কাছে ক্ষমা চাওয়ায় আওয়ামী লীগের সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর ওপর বেজায় চটেছেন ভারতে নির্বাসিত বাংলাদেশী লেখিকা তসলিমা নাসরিন। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তসলিমা এ ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি লিখেন, লতিফ সিদ্দিকী হজ-টজ নিয়া কিছু সত্যি কথা কইছিল, ডাকাইত-মাকাইত নিয়াও কথা খারাপ কয় নাই। বুদ্ধি-সুদ্ধি ছিল ভালো। তারে তো খুশিতে চুম্মা দিয়া হিরো বানাইয়া দিছিলাম। আমার হিরো কি জানি কার বুদ্ধিতে এরপর দেশে গেল, দেশে গিয়াই সোজা জেল। জেলের ভাতে কি জাদু আছে কে জানে। লতিফ তো এখন বলতাছে সে সাচ্চা মুসলমান। দেশবাসীরে শুনাইয়া শুনাইয়া ভাষণ দিল, মাফ চাইল। আল্লাহ খোদার কাছে মাথা নোয়াইল। যারে ডাকাইত কইয়া ডাকছিল তারেই ভক্তি ভরে ডাকল, নামের শেষে সাল্লাল্লাহুও লাগাইল। আমার হিরো তো দেখি পুরাই ভিলেন হইয়া গেছে। এক পা অলরেডি কব্বরে। নিজের সঙ্গে এই প্রতারণাটা এখন না করলে কি চলতো না, লতিফ্যা? পবিত্র হজ ও তাবলিগ জামায়াত নিয়ে গত বছর নিউইয়র্কে এক অনুষ্ঠানে কটূক্তির পর কঠোর সমালোচনার মুখে পড়েছিলেন আবদুল লতিফ সিদ্দিকী। ওই ঘটনার পর তসলিমা নাসরিন তার পক্ষে সরব ছিলেন। কিন্তু মঙ্গলবার সংসদে ক্ষমা চেয়ে পদত্যাগপত্র জমা দেয়ায় লতিফ সিদ্দিকীর ওপর ক্ষিপ্ত হন তসলিমা।
তথ্য সুত্র ঃ দৈনিক যুগান্তর

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১১:১৭

প্রামানিক বলেছেন: কে যে কখন কার উপর নাখোস হয় বলা মুশকিল।
তসলিমার দল ভারি হইছিলো এখন আবার পাতলা হইলো।

০৪ ঠা সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১১:২৩

রাঘব বোয়াল বলেছেন: =p~

২| ২৩ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ২:৩৫

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: পাগলে কি না বলে, ছাগলে কি না খায় ! ;)

২৪ শে সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১০:১৩

রাঘব বোয়াল বলেছেন: :D

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.