নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি কোন কিছু

Abdur Rahim nil

আব্দুর রহিম

Abdur Rahim nil › বিস্তারিত পোস্টঃ

রবি যেভাবে গ্রাহক দের প্রতারনা করছে

১০ ই অক্টোবর, ২০১৫ সকাল ১০:১৩

হ্যালো রবি, আমি রবি প্রথম প্যাকেজের সিমটি ১৬/০১/২০১১ তারিখ ক্রয় করি। ঐই সময় সিমটি ভালোয় অফার দিচ্ছিলো। কিন্তুু শালার রবি হঠাৎ করে, আমার রবি প্রথম প্যাকেজ বদলে দিয়েছে রবি আমাকে বাশ দিতে শুরু করে। আমিও শালার রবি কে বন্ধ করি তখন থেকে। কিছু দিন থেকে রবির বন্ধ সিমেরঅফার দেখতেছি ৯ টাকা রির্চাজে 1GB দিবে, তাই মনে করে শালার রবিতে ৯ টাকা রির্চাজ করলাম। সিম মোবাইলে এ্যাকটিভ করলাম *8444*88# ডায়েল করে দেখি রবি আমাকে শুধু facebook এরজন্য 500MB দিছে যার মেয়াদ দুই দিন টাকার মেয়াদও দুই দিন দিছে। অন্য কোন MB দেয় নাই, রবি ৯ টাকাতে 1GB কিনতে বলেছে। শালা রবি তোমার বাবার জমি বিক্রি করে MB কেনবো। যার মেয়াদ দিবে দুই দিন, এভাবে MB কিনলে তোমার বোন কে চালাবো কিভাবে । একদিন পর পর ৯টাকা MB কেনার জন্য তোমার মা আমাকে দেয় কি? তোমার মত রবি সিমের আমার দরকার নাই। আবার তোমাকে তোশখ এর নিচে রাখবো চিরদিনের জন্য।

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১০ ই অক্টোবর, ২০১৫ সকাল ১০:২৭

হামিদ আহসান বলেছেন: সবগুলোই চোর৷ যাবেন কোনটায় ..?

২| ১০ ই অক্টোবর, ২০১৫ সকাল ১১:০৭

ইকবালবিডি০৯ বলেছেন: ঠিক বলেছেন। আমি রবি সিম ৫ বছর ব্যবহা করেছিলা। কোন বোনাস পাইনি। ঈদের সময় কল আসা যাওয়া প্রায় হয় না ব্যস্ত বা বন্ধ ইত্যাদি নানা রকম কথা বলে । বিনা অনুমতিতে আমার ব্যালন্স থেকে টাকা কেটে ফেলে। মোট কথায় যত সব চিটারি কাজ করবার।

৩| ১০ ই অক্টোবর, ২০১৫ সকাল ১১:২৫

রাঘব বোয়াল বলেছেন: আমি গ্রামীণ আর রবির কাছ থেকে বরাবরই দূরে থাকি B-))

৪| ১০ ই অক্টোবর, ২০১৫ দুপুর ১২:২৭

নাবিক সিনবাদ বলেছেন: কিস্সু করার নাই...

৫| ১০ ই অক্টোবর, ২০১৫ সন্ধ্যা ৭:০৩

ইকরাম বাপ্পী বলেছেন: আমি রবিতে কাজ করি না বা আমার আত্নীয়দের কেউ রবিতে নাই কিন্তু এভাবে বলা কি ঠিক? আমি আপনার ভাষা ব্যবহারের কথা বলছি।

হয়তো কানেকশনের কোন সমস্যার জন্য এমনটা হয়েছে, কারন আমি নিজেও রবির এই অফারটা নিয়েছি। মোটামুটি তবে ভালো বলা চলে নাহ। মোটামুটি কারন ৯টাকায়+(VAT+SD) ১জিবি খারাপ বলা যায় নাহ, কিন্তু দিনের নির্দিষ্ট সময়ে ব্যবহার করতে হবে আবার মেয়াদ ১০দিন আর ১০ দিনে মেগাবাইট শেষ হলে দ্বিতীয়বার নেওয়া যাবে নাহ।

কাস্টমার কেয়ারে যোগাযোগ করে দেখতে পারেন হয়তো সমস্যার সমাধান হতে পারে।


আর বেসরকারি অপারেটরদের কথা বললে বলবো সিম একটু খেয়াল করে ব্যবহার করলে শুধু শুধু টাকা কেটে নেবে কেন? (অফ টপিক আমার কাছে সবগুলার সিম আসে এবং একের অধিক আছে... এমন টাকা কেটে নেবার সমস্যা হয় নাই, ১বার হয়েছে তবে তা আমার ভুলের জন্য)। তবে কিছু কিছু ক্ষেত্রে থার্ডপার্টির কারনে টাকা কাটে তবে বিটিআরসি এর উচিত এই থার্ডপার্টির ব্যাপারে আরো কঠোর হওয়া। আর তাদের সার্ভিস চালু করার আগে এসএমএস এর দ্বারা আগে অনুমতি নেওয়া।(কিছু কিছু সার্ভিস নেটে থাকা কালীন তাদের এড ক্লিক এর কারনে চালু হয় যেটা আমার ভুল ছিলো।

মোবাইল ব্যবহারতো এখন আমাদের প্রয়োজনের একটা বিষয়, আমার মনে হয় এইসব বোনাসের পেছনে না ছুটাই ভালো। নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে বলি বোনাস আসলে একটা ফাঁদ। হয়তো বোনাসের কথা শুনে নিলেন তারপরে সেই বোনাস পেতে এই কর সেই কর... ... কি দরকার... ... আমার প্রয়োজন তাই মোবাইল ব্যবহার করি, তাই বলবো বোনাসের পেছনে ছোটাছুটি করবেন না। আপনার আয় কিংবা বাজেটের সাথে কলরেটের সাথে সঙ্গতি আছে এমন একটা সিম রেগুলার ব্যবহারের জন্য বেছে নেন...... আর যদি মনে করেন কোন অফার আসলেই ভালো বা আপনার প্রয়োজনকে মেটাবে তাহলেও তা নেবার আগে শর্তগুলা একটু দেখে নেন।

সর্বশেষ, টেলিটক ব্যবহার করে দেখতে পারেন। ঝামেলা কম। আমার কাছে যেটা মনে হয় বেসরকারিগুলার মত অতি ইন্টেলেকচুয়াল কর্মী টেলিটকে কম আছে যার জন্য ব্যবহারে ঝামেলা কম, যারা বেসরকারিগুলাতে আছেন আর নিজেদের মান্থলি টার্গেটের কথা ভেবে নিত্য নতুন ফাঁদ তৈরি করেন গ্রাহকদের জন্য। অবশ্য বিভাগীয় কিংবা বড় শহরের বাইরে টেলিটকের নেটওয়ার্কের ঝামেলা আছে আর আছে দক্ষ কাস্টমার সার্ভিসের অভাব। আর হুটহাট টাকা কাটাও এখনো তাদের মধ্যে ঢুকে নাই(আমার মতামত কোন বিজ্ঞাপন নাহ)।

৬| ০৬ ই মার্চ, ২০১৬ সন্ধ্যা ৬:২৬

Abdur Rahim nil বলেছেন: আপনাকে ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.